Alia bhatt Photos -

312 Stories

ঢিলেঢালা পোশাকে বেবিবাম্প ঢাকার চেষ্টা অন্তঃসত্ত্বা আলিয়ার, ড্রেসের দামে হয়ে যাবে বিদেশ ট্রিপ

Jul 26 2022, 12:32 PM IST
আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। সম্প্রতি নিজের প্রযোজনার প্রথম ছবি 'ডার্লিংস'-এর ঝলক মুক্তির অনুষ্ঠানে সোমবার উপস্থিত ছিলেন অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। অভিনেত্রীকে দেখার পর থেকেই যেন উত্তেজনা তুঙ্গে ছিল। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। অভিনেত্রীর বেবিবাম্প দেখার জন্য মুখিয়ে রয়েছেন। তবে এই মুহূর্তে তা আড়াল করতে চাইছেন অভিনেত্রী। সেই কারণেই নাকি ঢিলেঢালা পোশাক পরেছিলেন অভিনেত্রী, যাতে না বেবিবাম্প দেখা যায়। বেলুনের মতো ঢিলেঢালা পোশাক আলিয়াকে দেখে বোঝা দায় তিনি প্রেগন্যান্ট, তবে অভিনেত্রীর পোশাকের দাম নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। আলিয়ার ভ্যালেন্টিনোর পোশাকের দামে হয়ে যাবে আপনার বিদেশ সফর,জেনে নিন অবাক করা দাম।

সত্যিই কি যমজ সন্তানের মা হচ্ছেন আলিয়া, জল্পনা উস্কে অবশেষে মুখ খুললেন রণবীর কাপুর

Jul 19 2022, 01:54 PM IST
হবু মা আলিয়া ভাটকে নিয়ে কৌতুহলের শেষ নেই। পাশাপাশি হবু বাবা রণবীর কাপুরকে নিয়ে উত্তেজনা তুঙ্গে। বিয়ের কয়েকমাসের মধ্যে সন্তান আসার সুখবর শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। যেদিন থেকে সুখবর দিয়েছেন সেদিন থেকেই শুরু হয়েছে নানা জল্পনা। বিয়ের কয়েকমাসের মধ্যেই মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। সূত্র বলছে, এখন আর নতুন কোনও ছবির চুক্তিতে সই করছেন না আলিয়া। অভিনেত্রীকে নিয়ে নানা জল্পনার মধ্যে এবার শোনা যাচ্ছে আলিয়া নাকি যমজ সন্তানের মা হতে চলেছেন। আর এই কথা খোদ সংবাদমাধ্যমকে জানিয়েছেন আলিয়ার স্বামী রণবীর কাপুর।

উদ্দাম সেক্সের সময় পাগলের মতোন এটা খোঁজেন রণবীর, কীভাবে শান্ত করেন আলিয়া জানেন ?

Jul 19 2022, 01:06 PM IST
ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়। দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। তবে বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। উদ্দাম সঙ্গমের সময় এটা চাই-ই চাই রণবীরের। তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা। এর মধ্যেই রণবীরের সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের। কেমন সঙ্গম পছন্দ করেন রণবীর, জানলে চমকে যাবেন।

প্রেগন্য়ান্ট আলিয়া, মা হওয়ার পর কি শেষ বলি কেরিয়ার, কী বলছেন স্বামী রণবীর কাপুর?

Jul 11 2022, 06:50 PM IST
বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়। দুই পরিবারের উপস্থিতিতেই চার হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। তবে বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। রবিবার ভোরবেলায় মুম্বইয়ে ফিরেছেন আলিয়া ভাট। এত দিনের শুটিং শেষ করে বাড়ি ফিরেছেন আলিয়া। এখন আর কোনও নতুন কাজ নয়, আপাতত শুধু দিন গোনার পালা। খুব শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট। বিয়ের কয়েকমাসের মধ্যেই মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। সূত্র বলছে, এখন আর নতুন কোনও ছবির চুক্তিতে সই করছেন না আলিয়া। তবে সন্তানের জন্য বলি কেরিয়ার থেকে বিরতি নিচ্ছেন আলিয়া ভাট। সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুললেন আলিয়ার স্বামী রণবীর কাপুর।

আলিয়া থেকে নেহা, বিয়ে হওয়ার সঙ্গে সঙ্গেই গর্ভবতী এই সেলেবরা

Jun 28 2022, 12:29 PM IST
সম্প্রতি আলিয়া তাঁর মাতৃত্বের খবর ঘোষনা করেন সোশ্যাল মিডিয়ায়। এই খবর টি অনেকের কাছেই সারপ্রাইজ হলেও, রণবীর কিন্তু এমন আভাস আগেই দিয়েছিলেন, শামসেরা ছবির প্রচারে এসে,যখন তাঁকে জিগেস করা হয় বিয়ের পরেও তিনি ঠিক কত টা কাজ করবেন ছবির জন্য, উত্তরে তিনি বলেন তিনি সংসারী হতে চান, নিজের পরিবার তৈরি করতে চান, এবং কাজ ও করে যেতে চান। আলিয়া রণবীর ছাড়াও এমন আরও তারকা দম্পতি রা আছেন যারা বিয়ের পর খুব শিগগিরই নিজেদের গর্ভাবস্থার কথা ঘোষণা করেন। চলুন জেনে নেয়া যাক। নেহা ধুপিয়া থেকে শুরু করে দিয়া মীীর্জা, সেলিনা জেটলি ছারাও আরও আনেক তারকারা রয়েছেন,শোনা যায় তাঁদের আনেকে বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েন। চলুন জেনে নি কারা কারা রয়েছেন এই তালিকায়

ছেলের বৌ হিসেবে ক্যাটরিনাকে বিষ নজরে দেখতেন নীতু, সেইজন্যই শশী কাপুরের বাড়ির অনুষ্ঠানে পর্যন্ত যাননি

Jun 20 2022, 05:11 PM IST
রণবীর কাপুর- আলিয়া ভাটের বিয়ে হয়েছে। নতুন বৌমার প্রশংসায় পঞ্চমুখ শাশুড়ি নীতি কাপুর। বিয়ের পর থেকেই ছবির কাজে ব্যস্ত আলিয়া- তাই নিয়ে তেমন কোনও ক্ষোভ নেই নীতুর। বলিউডের একাধিক প্রত্রিকায় প্রকাশিত তাঁর ইন্টারভিউএর সূত্র ধরেই বলা যাতে পারে আলিয়াকে পেয়ে তিনি খুশি জানিয়েছেন আলিয়ায় ভালবাসাত বদলে গেছে তাঁর ছেলে। কিন্তু আলিয়ার প্রথম প্রেম নয় রণবীর কাপুরের জীবনে। আগে ক্যাটরিনা কাইফের প্রেমেও পড়েছিলেন তিনি। কিন্তু ক্যাটরিনাকে প্রথম থেকেই না পছন্দ ছিল নীতুর। একটাই অপছন্দ ছিল যে তিনি ক্যাটরিনার মুখোমুখি হওয়া পর্যন্ত পছন্দ করতেন না। আর জন্য নানা রকম ছলছুতো খোঁজতেন।