Alia bhatt Photos -

312 Stories

ঠিকরে বেরোচ্ছে গ্লো, গর্জিয়াস লেহেঙ্গায় রণবীরের বিয়েতে ঋদ্ধিমা-করিনাকে ছাপিয়ে গেলেন নীতু কাপুর

Apr 14 2022, 04:39 PM IST
অপেক্ষার একেবারে অন্তিম লগ্নে এসে পৌঁছেছেন বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর কিছুক্ষণের মধ্যেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর ও আলিয়া। কাপুর পরিবারের সদস্যরা ইতিমধ্যেই বিয়ের মন্ডপে হাজির হতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় ফাঁসও হয়েছেন সমস্ত ছবি। তবে সকলের মধ্যে নজর কেড়েছেন রণবীরের মা নীতু কাপুর। মেহেন্দি সেরেমনি থেকেই নেটিজেনদের নজরে রয়েছেনরণবীর কাপুরের মা নীতু কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি । এবারও তেমনটাই হল। ছেলের বিয়ে নিয়ে উত্তেজনার পারদ এমনিতেই তুঙ্গে। এবার বিয়ের দিন গোলাপি রঙের লেহেঙ্গায় লাস্যময়ী লুকে ধরা দিলেন নীতু কাপুর। গলায় চওড়া নেকলেস,ম্যাচিং চুড়ি, হলুদ রঙের দোপাট্টা পরে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিয়েছেন নীতু কাপুর। মেয়ে ঋদ্ধিমাও কম কীসে, বেজ রঙের লেহেঙ্গায় অন্য স্টাইলে ভাইয়ের বিয়েতে নজর কেড়েছেন ঋদ্ধিমা সাহানি ও করিনা কাপুর, দেখে নিন ছবিতে।

হাতে মাত্র কয়েকঘন্টা, কোথায়-কখন হচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

Apr 14 2022, 12:55 PM IST
বলিউডে রাজকীয় বিয়ে নিয়ে সকাল থেকেই তোলপাড় সংবাদমাধ্যম। বহুদিন ধরেই এই বিয়ের অপেক্ষায় ছিলেন সকলেই দীর্ঘদিন ধরে চলে আসা জল্পনার অবসান হতে চলেছে আজই। ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। আজ সেই বিশেষ কাঙ্খিত দিন,আজই গাটছড়া বাঁধতে চলেছেন বলিউডের হট কাপলস। হাতে আর সময় নেই। আর একটু পরেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। সাতপাকে ঘোরার আগে বেশ কিছু রিচুয়্যাল পালন করতে হবে। বিবাহ সংক্রান্ত একাধিক আচারও শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। চূড়া ও পাগড়ি অনুষ্ঠানের পরই ঘোড়ায় চড়ে বিয়ের মন্ডপে হাজির হবেন। সূত্র থেকে জানা গেছে, দুপুর ২ টো ৫০ মিনিটে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই জুটি। হাতে গোনা কয়েকজন অতিথি নিয়েই একসঙ্গে পথচলা শুরু করবেন রালিয়া। একনজরে দেখে নিন, আলিয়া ও রণবীরের সমস্ত খুঁটিনাটি।

কেমন হল রণবীর-আলিয়ার মেহেন্দির অনুষ্ঠান, নীতু-ঋদ্ধিমা নাকি সোনি-পূজা, কে দিলেন কাকে টেক্কা

Apr 14 2022, 11:09 AM IST
দীর্ঘদিন ধরে চলে আসা জল্পনার অবসান হতে চলেছে আজই। ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। আজ সেই বিশেষ দিন,আজই গাটছড়া বাঁধতে চলেছেন বলিউডের হট কাপলস। বহুদিন ধরেই এই বিয়ের অপেক্ষায় ছিলেন সকলেই। তারপরেই যেন ধোঁয়াশা মিটছে না, অবশেষে নীতু কাপুপের মুখ থেকে বিয়ের দিনক্ষণ শোনার পর থেকে শান্ত হয়েছেন সকলে। ইতিমধ্যেই গতকাল থেকে শুরু হয়ে গেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। পাপারাৎজির চোখ যেন সরছে না রণবীর ও আলিয়ার দিক থেকে। যদিও এটাই স্বাভাবিক ব্যাপার। রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রণবীর কাপুরের মা নীতু কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি ও নাতনি সামাইরা, করিশ্মা, করিনা থেকে কাপুর পরিবারারে একাংশকে দেখা গেছে। অন্যদিকে কনে পক্ষ থেকে মহেশ ভাট, পূজা ভাট,সোনি রাজদান, শাহিন ভাট, করণ জোহরকে দেখা গেছে বিবাহের অনুষ্ঠানে। এছাড়া অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দাকেও তার বাবা নিখিল নন্দার সঙ্গে দেখা গেছে। গর্জিয়াস আউটফিটে সকলের নজরকাড়া উপস্থিতি মেহেন্দি অনুষ্ঠানকে আরও আলোকিত করেছেন। একনজরে দেখে নিন বরপক্ষ ও কনেপক্ষর ঝলক।

মেয়ের বিয়েতে হাতে মেহেন্দি পরলেন বাবা মহেশ ও দিদি পূজা, বড় চমক দিলেন করণ জোহর

Apr 13 2022, 07:12 PM IST
আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে মাতোয়ারা গোটা দেশ। এই মুহূর্তে দেশের বিনোদন জগতের সবচেয়ে বড় খবর রণবীর আলিয়ার বিয়ে। আর মাত্র কয়েকদিন। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। পাপারাৎজির চোখ যেন সরছে না রণবীর ও আলিয়ার দিক থেকে। যদিও এটাই স্বাভাবিক ব্যাপার। রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রণবীর কাপুরের মা নীতু কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি ও নাতনি সামাইরা, করিশ্মা, করিনা থেকে কাপুর পরিবারারে একাংশকে দেখা গেছে। অন্যদিকে কনে পক্ষ থেকে মহেশ ভাট, পূজা ভাট, করণ জোহরকে দেখা গেছে বিবাহের অনুষ্ঠানে। আর কারা রয়েছেন অতিথি তালিকায়, দেখে নিন একনজরে।

রাজকীয় বিয়ের রেশ তুঙ্গে, ছেলে রণবীরের খুশিতে গাড়িতে নাচতে শুরু করলেন মা নীতু কাপুর

Apr 13 2022, 03:20 PM IST
অবশেষে শুরু হয়ে গেল রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। পাপারাৎজির চোখ যেন সরছে না রণবীর ও আলিয়ার দিক থেকে। যদিও এটাই স্বাভাবিক ব্যাপার। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। বহু প্রতীক্ষার পর এল সেই মাহেন্দ্রক্ষণ। আর মাত্র কয়েকদিন, তারপরই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ইতিমধ্যেই রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রণবীর কাপুরের মা নীতু কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি ও নাতনি সামাইরা পৌঁছে গেছেন ছেলের বিয়ের প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠানে।

'ট্যারট কার্ড'-এর ভবিষ্যদ্বাণীতে কী রয়েছে রণবীর-আলিয়ার ভাগ্যে, কেমন হবে বিবাহিত জীবন

Apr 13 2022, 02:43 PM IST
আর মাত্র কয়েকদিন, তারপরই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। এর প্রধান কারণই নাকি ছিল আলিয়া জন্মছক। আলিয়ার কুন্ডলিতেই নাকি সমস্যার সূত্রপাত হয়েছিল। জ্যোতিষ আচার্য বিনোদ কুমার জানিয়েছেন, আলিয়ার কুষ্ঠিতেই দোষ রয়েছ। যার কারণেই তাদের বিয়ে বারংবার পিছিয়ে যাচ্ছে। এবার রণবীর-আলিয়ার বিয়ের আগে ফাঁস হল ট্যারট কার্ডের ভবিষ্যদ্বাণী, কী রয়েছে রণবীর-আলিয়ার ভাগ্যে, কেমন হবে বিবাহিত জীবন -এই সব কিছুই প্রকাশ্যে এল।

গোপনে সেক্স নাকি খুল্লামখুল্লা সঙ্গম, কোনটা চুটিয়ে উপভোগ করেছেন রণবীর, কেমন ছিল রঙিন দিনগুলি

Apr 13 2022, 10:11 AM IST
কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। একদম ছোটবেলা থেকেই বান্ধবীর সংখ্যা যেমন প্রচুর, ঠিক তেমনই সঙ্গমও যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর । তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন।সাহসী অভিনেতা হয়েও যৌনজীবন নিয়ে মুখ খুলতে অনেকেই দ্বিধা করেন। কিন্তু ঋষি পুত্র তাদের মধ্যে পড়েন না। নিজের সেক্স লাইভ নিয়ে খুল্লামখুল্লা জবাব দিয়ে সকলকে এক ঝটকায় হতবাক করে দিয়েছিলেন আলিয়ার হবু স্বামী। রণবীর নিজে জানিয়েছিলেন, অনেক ছোট বয়সেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। মাত্র ১৫ বছর বয়সেই নিজের ভার্জিনিটি লস করেছিলেন রণবীর কাপুর। কেমন ছিল রঙিন দিনগুলি, বিয়ের পিঁড়িতে বসার আগে দেখে নিন একনজরে।

যৌনমিলনের সময় এটা চাই-ই চাই, কেমন সেক্স লাইভ পছন্দ রণবীরের, জানালেন আলিয়ার হবু বর

Apr 13 2022, 09:21 AM IST
রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিন্তু আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবনে তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। আজ থেকে প্রি-ওয়েডিং রিচ্যুয়াল শুরু হওয়ার কথা। বৈশাখের প্রথম রাতে রণবীরের গলায় মালা দিতে চলেছেন আলিয়া ভাট। বাঙালি নববর্ষের ছোঁয়াও থাকছে বলি তারকাদের বিয়ের লগ্নে। ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। তবে বিয়ের জল্পনার মধ্যেই রণবীরের সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের। কেমন সেক্স পজিশন পছন্দ করেন আলিয়ার হবু বর তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। লিভ-ইন থেকে শারীরিক সম্পর্ক এসব জলভাত রণবীরের কাছে। কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর, সঙ্গমের সময় কী কী মাস্ট তার,সবকিছু নিয়ে খুল্লামখুল্লা জবাব দিলেন রণবীর কাপুর।

সহবাস-প্রেম কি ভুলতে পারছেন না এখনও, 'রালিয়া'র বিয়ের আগেই শহর ছাড়লেন রণবীরের প্রাক্তন দীপিকা

Apr 12 2022, 12:07 PM IST
একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। সেই সম্পর্কও টেকেনি। লিভ-ইন থেকে শারীরিক সম্পর্কের পর ২০০৮ সালে ব্রেক আপ নিয়ে চর্চা তুঙ্গে। ক্যাটের জন্যই যে দুজনের সম্পর্ক ভেঙে গিয়েছিল তা নিয়ে জল্পনা আজও অব্যাহত। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছিল রণবীরের রিসেপশনের অতিথি তালিকায় নাকি নাম রয়েছে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের। এবার প্রাক্তন প্রেমিকের বিয়ের দিনকয়েক আগেই মুম্বই ছাড়লেন দীপিকা পাড়ুকোন। তবে কি এখনও পুরোনো প্রেমিককে ভুলতে পারছেন না দীপিকা, অভিনেত্রীর শহর ছাড়ায় এই প্রশ্নই উঠছে ভক্তদের মনে।