Nusrat Jahan Photos -

153 Stories

Nusrat- 'স্পোর্টস ব্রা' পরে জিমে ঘাম ঝরাচ্ছেন নুসরত, অভিনেত্রীর চাবুক ফিগারে ঘুম উড়ল ভক্তদের

Nov 04 2021, 08:46 AM IST
মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরত জাহানের। এর মধ্যে জোরকদমে কাজ শুরু করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত। দিনকয়েক আগে ছেলেকে কলকাতায় রেখে দিয়ে বরফের চাদরে মোড়া কাশ্মীরে গিয়েছিলেন। হাড়কাঁপানো ঠান্ডায় ভূস্বর্গে প্রেমেও মজেছিলেন যশ-নুসরত। সন্তান জন্মের পর যে শরীরে সেভাবে বেবি ফ্যাট জমেনি তার প্রমাণও পাওয়া গিয়েছিল স্যালোঁর উদ্ধোধনে। তবে যেটুকু লেগেছে এবার সেটুকুও ঝেড়ে ফেলতে চান নুসরত। আবারও পুরোনো মারকাটারি চাবুক ফিগার পেতে চিকিৎসকের পরামর্শ মেনে জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন নুসরত। স্পোর্টস ব্রা- পরে জিম সেশনের একটি ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন ঈশানের মাম্মা।

Nusrat Jahan - 'দশের মধ্যে এগারো দেব', বাবা হিসেবে কেমন যশ, মার্কশিট নম্বরে জানালেন নুসরত জাহান

Nov 03 2021, 04:14 PM IST
কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না। নেগেটিভ কমেন্ট থেকে বিতর্ক তাকে যেন ঘিরে রয়েছে সর্বদা। ব্যক্তিগত চর্চা থেকে সন্তানের পরিচয় শিরোনামে রয়েছেন নুসরত জাহান। দিন কয়েক আগেই ২ মাসের একরত্তি ঈশানকে রেখেই স্বামী যশের সঙ্গে কাশ্মীর ভ্রমণে গেছিলেন নুসরত, যার কারণেও নেটিজেনদের তোপের মুখে পড়েছিলেন নুসরত। হাজারো জল্পনার মধ্যেই কলকাতা ফিরে মুখ খুলেছিলেন নুসরত জাহান। তবে বাবা হিসেবে যশ কেমন, কত নম্বর তিনি দিতে চান, প্রথমসারির সাক্ষাৎকারে খোলসা করে জানালেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

Yashrat : একরত্তি ঈশানকে ছেড়েই যশের সঙ্গে আদুরেপনায় মজে নুসরত, কলকাতায় ফিরেই সত্যিটা জানালেন নায়িকা

Nov 03 2021, 09:48 AM IST
বরফের চাদরে মোড়া কাশ্মীরে হাড়কাঁপানো ঠান্ডায় ভূস্বর্গে প্রেমে মজেছেন যশ-নুসরত জুটি। চারপাশ সাদা বরফে ঢাকা। কাশ্মীরের এই সৌন্দর্যে নতুন করে একে অপরের আরও কাছাকাছি এসেছিলেন যশ-নুসরত। ভূস্বর্গ কাশ্মীরে যশ-নুসরতের রোম্যান্টিক ছবি ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের। এর মধ্যেই স্বামী যশের সঙ্গে বরফের দেশে পাড়ি দিয়েছিলেন নুসরত, তবে একরত্তি ঈশানের কোনও ঝলক এখনও দেখা যায়নি, হাড় কাঁপানো ঠান্ডার মধ্যে কি ছেলেকে নিয়ে কাশ্মীরে গেছিলেন নাকি কলকাতায় রেখেই কাশ্মীর রওনা, হাজারো জল্পনার মধ্যেই কলকাতা ফিরে মুখ খুললেন নুসরত জাহান।