নায়িকা করার প্রতিশ্রুতি দিয়ে লাগাতর ধর্ষণ, দক্ষিণী অভিনেতা Vijay Babu-র বিরুদ্ধে এফআইআর

Apr 27 2022, 10:46 AM IST


টিভি খুললেই একের পর এক ধর্ষণের খবর শোনা যাচ্ছে। টেলিভিশন কিংবা খবরের কাগজে চোখ রাখলেই সারা পাতা জুড়ে ধর্ষণের খবর। নাবালিকা হোক কিংবা যুবতী  দেশজুড়ে প্রতিদিন ধর্ষণ যেন লাগাতার বেড়েই চলেছে। বারংবার ধর্ষণের জন্য কাঠগড়ায় তোলা হচ্ছে মেয়েদের এবং তাদের খোলামেলা পোশাক কিংবা চিন্তাভাবনাকে। জাতীয় ক্রাইম রেকর্জ ব্যুরোর তথ্য অনুযায়ী ২০২০ সালে ভারতে প্রতিদিন গড়ে ৮৮ মহিলা ধর্ষণের শিকার হচ্ছেন। এবং রাজধানীতে দৈনিক ধর্ষণের সংখ্যা গড়ে ৫। এমন কিছু ঘটনা আমাদের আশেপাশে নিয়মিত ঘটে চলেছে যা শিউরে ওঠার মতো। এবার ধর্ষণের মামলা দায়ের করা হল বিশিষ্ট মালায়ালম অভিনেতা তথা চলচ্চিত্র নির্মাতা বিজয় বাবুর বিরুদ্ধে। অভিনেতার বিরুদ্ধে একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। যা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে।

'রণবীর সত্যিই বিয়ে করছে?' খবর শুনেই তড়িঘড়ি সন্তান নেওয়ার পরামর্শ দিলেন এই অভিনেতা

Apr 12 2022, 01:32 PM IST


রণবীর কাপুরের সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্কের কথা প্রায় কমবেশি সকলেরই জানা। রণবীরকে ছোটবেলা থেকেই ভালবাসেন সঞ্জয় দত্ত। অন্যদিকে আলিয়া ভাটকেও ছোট থেকে বড় হতে দেখেছেন সঞ্জয় দত্ত। এবার রণবীর ও আলিয়াও বিয়ে নিয়ে সঞ্জয় দত্তকে প্রশ্ন করা হলে মুখে তৃপ্তির  হাসি দেখা গেল সঞ্জয়ের। দুজনকেই অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন সঞ্জয় দত্ত, পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ উপদেশও দিয়েছেন মুন্নাভাই। সঞ্জয় জানান, বিয়ে হল এমন এক অঙ্গীকার যেখানে একসঙ্গে জুড়ে থাকার ও দীর্ঘপথ চলার। বিয়ের পর ওদের খুব তাড়াতাড়ি বাচ্চা নিয়ে নেওয়া উচিত। এবং রণবীর ও আলিয়া যেন হাসিমুখে  নিজেদের প্রতিশ্রুতি পালন করে আমি সেই কামনাই করব। একসঙ্গে জীবনে চলতে গেলে সমস্যা তো হবেই। কারণ জীবনের পথ কখনওই মসৃণ নয়। তবে সবসময় রেলগাড়ি ছোটালে তা হবে না। সংঘাতের সময়ে একজনকে পিছিয়ে আসতে হবে। কারণ মনে রাখতে হবে  অনেক পথ বাকি। আনন্দ-উচ্ছ্বাস-দুঃখ সবকিছুই কাঁধে কাঁধ মিলিয়ে ভাগ করে নিতে হবে। এর নামই বিবাহ।  সঞ্জয়ের এই মন্তব্যে ভক্তরা আপ্লুত।

বাড়িতেই রয়েছে অভিষেকের নিথর দেহ, স্বামীকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন অভিনেতা স্ত্রী

Mar 24 2022, 10:10 AM IST

আচমকাই সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন টলিউড অভিনেতা  (Bengali Cinema) অভিষেক চট্টোপাধ্য়ায়। সাতসকালে এমন এক খবর শুনে সকলেই যেন হতবাক। এখনও যেন বিশ্বাস করতে পারছেন না কেউ।  রাত ১ টার পরই  প্রয়াত হয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়। বাংলা চলচ্চিত্রের বিশিষ্ট অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Actor Abhishek Chatterjee Passes Away) মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টলিউডে তথা তার পরিবারে। বাড়িতেই রয়েছে অভিনেতা অভিষেকের নিথর দেহ। স্বামীর অকাল মৃত্যু কোনওমতেই মানতে পারছেন  না স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়। অভিষেককে আগলে  রেখেছেন সংযুক্তা।