অবশেষে মিলল বিদেশে যাওয়ার অনুমতি, বড়সড় স্বস্তি পেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ

May 29 2022, 02:56 PM IST

বড়সড় স্বস্তি পেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।  সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না জ্যাকলিন ফার্নান্ডেজের। কয়েক মাস আগেও লুকআউট নোটিস জারি হয়েছিল জ্যাকলিনের বিরুদ্ধে। এমনকী গত ডিসেম্বর মাসেই দুবাই যাওয়ার সময় বিমানবন্দরে  আটকে দেওয়া হয় অভিনেত্রীকে। এবার ১৫ দিনের জন্য দেশের বাইরে যেতে চান জ্যাকলিন, সেইমতো দিল্লির এক আদালতে আবেদনও করেছেন নায়িকা, দেশের বাইরে যাওয়ার অনুমতি কী মিলবে জ্যাকলিনের, তা নিয়েও জোর জল্পনা। অবশেষে জট কাটল।  দেশের বাইরে যাওয়ার অনুমতি পেলেন জ্যাকলিন। বলিউড পুরস্কার বিতরণী অনুষ্ঠান ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড-এ আবু ধাবি যাচ্ছেন জ্যাকলিন।  তিন দিন ব্যাপী এই আইফা অ্যাওয়ার্ডসে উপস্থিত থাকছেন অভিনেত্রী। তবে যাওয়ার অনুমতি যেমন পেয়েছেন তেমনই রয়েছে বেশ কিছু শর্ত। শনিবার দিল্লি আদালতের তরফে এলওসি স্থগিত করে তাকে বিদেশ যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে।

কোটি কোটি টাকার সম্পত্তি বাজোয়াপ্ত করল ইডি, সুকেশ মামলায় আইনি ঝামেলায় জড়ালেন জ্যাকলিন

May 01 2022, 02:47 PM IST

বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। তবে গত এক মাস ধরে সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ।  ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।  সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না তা বেশ স্পষ্ট। এবার জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল ইডি। সূত্র থেকে জানা গিয়েছে, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপের মামলায় ৭ কোটির টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। 

ম্যাজিকাল প্রেমে বিভোর জ্যাকলিন, 'বচ্চন পান্ডে' কি সোফির স্বপ্নপূরণ করতে পারবে

Feb 18 2022, 04:02 PM IST

জ্যাকলিন ফার্নান্ডেজকে  ( Jacqueline Fernandez) নিয়ে সর্বদাই সরগরম বি-টাউন।   ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। সময় যত গড়াচ্ছে ততই যেন এই মামলা অন্য মোড় নিচ্ছে। যদিও এইসব কেচ্ছা এখন অতীত। বেশ কিছুদিন ধরে জ্যাকলিন ফার্নান্ডেজ এবং অক্ষয় কুমারকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে বলিউডের অন্দরে। অক্ষয়ের সঙ্গে আবার কী হল জ্যাকলিনের । আসলে আপকামিং ছবি 'বচ্চন পান্ডে'-তে  (Bachchhan Pandey) জুটি বেঁধেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং অক্ষয় কুমার (Akshay kumar) । ভরপুর অ্যাকশনে ভরা এই ছবির ট্রেলার সদ্যই মুক্তি পেয়েছে। যা এখন নেটদুনিয়ার হটকেক। ছবির হিরো অক্ষয় কুমার নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার ও ট্রেলার শেয়ার করেছেন।