কেকে-র মত্যুতে নিউ মার্কেট থানায় FIR দায়ের করল পরিবার, জোরদার তদন্ত শুরু করেছে পুলিশ

Jun 01 2022, 02:53 PM IST

বলিউড ইন্ডাস্ট্রিতে বড় ধাক্কা। আরও এক নক্ষত্রপতন। একের পর এক মৃত্যুসংবাদ যেন নাড়িয়ে দিচ্ছে সকলকে। তেমনই মঙ্গলবার রাতে বলিউডের বিখ্যাত গায়ক কেকে-এর অকাল প্রয়াণে হতবাক গোটা বিশ্ব। গানের কনসার্টে এসে না ফেরার দেশে চলে গেলেন স্বনামধন্য গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। গত মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান করতে এসেছিলেন কেকে। গায়কের গানের টানেই যেন উপচে পড়েছিল ভিড়। তবে কলকাতায় গান গাওয়া যে জীবনের শেষ গান হবে তা মনে হয় কেউ ভাবতে পারেননি।  কেকে-র লাইভ কনসার্টে যতটা জমায়েত হওয়ার কথা ছিল তার চেয়ে দ্বিগুণেরও অনেক বেশি  জমায়েতই কি মৃত্যুর কারণ হল কেকে-র। গায়কের মৃত্যুতে একাধিক প্রশ্ন চিহ্ন উঠছে। এবার নিউ মার্কেট থানায় এফআইএর দায়ের করল  কেকে-র পরিবার। পরিবারের পক্ষ থেকে এফআইএর দায়ের করার পরই জোরদার তদন্ত শুরু করেছে নিউ মার্কেট থানার পুলিশ।
 

SSKM-এ আজই ময়নাতদন্ত হবে কেকে-র , রিপোর্টেই বেরিয়ে আসবে মৃত্যুর আসল কারণ, অপেক্ষায় পরিবার

Jun 01 2022, 12:18 PM IST

 কলকাতায় গান গাইতে আসাটাই  যে জীবনের শেষ গান হবে তা মনে হয় কেউ ভাবকে পারেননি। মাত্র দুদিনের জন্য কলকাতায় অনুষ্ঠান করতে এসে যে তিনি আর বাড়ি ফিরবেন না তার দুঃস্বপ্নেও ভাবতে পারেননি কেকে-র স্ত্রী জ্যোতিকৃষ্ণ। স্বামীর নিথর দেহটা ফিরিয়ে নিয়ে যেতেই বুধবার কলকাতায় পৌঁছেছেন স্ত্রী জ্যোতিকৃষ্ণ ও ছেলে নকুল। কলকাতা এয়ারপোর্টে নেমেই সোজা সিএমআরআই হাসপাতালে পৌঁছেছেন কেকে-র পরিবার।  সংবাদমাধ্যমের প্রচন্ড ভিড় ঠেলে কোনওরকমভাবে এয়ারপোর্ট থেকে সোজা বেরিয়ে যান তারা। কেকে-র প্রয়াণে তার এতটাই শোকাহত যে সংবাদমাধ্যমকে একটা কথারও জবাব দেননি প্রয়াত গায়কের পরিবার। মেয়ে তামারাকে রেখে ছেলে নকুলকে নিয়েই কলকাতায় এসেছেন কেকে-র স্ত্রী জ্যোতিকৃষ্ণ। এইভাবে যে তাকে অলবিদা জানাতে হবে তা ভাবতেই পারছেন না স্ত্রী-পুত্র-পরিবারের কেউই। 

জেলের বদ্ধ কুটুরিতে সাগ্নিক, মিথ্যে দোষে ফাঁসাচ্ছে পল্লবীর পরিবার, মুখ খুললেন অভিযুক্তর মা

May 19 2022, 11:33 AM IST

দামি অডি গাড়ি থেকে রাজারহাটে ৮০ লক্ষের ফ্ল্যাট -এমনই বিলাসবহুল জীবনযাপন ছিল পল্লবীর  লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর। যার মাসিক আয় প্রায় ২০ হাজার টাকা। কিন্তু এই সামান্য় মাইনের চাকরি করে কীভাবে এত বিলাসবহুল জীবনযাপন করত সাগ্নিক তা নিয়ে প্রশ্ন উঠছেই।  সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে চর্চার শেষ নেই। সাগ্নিকের মা এবার মুখ খুললেন। পল্লবীর লিভ-ইন পার্টনারের মা সন্ধ্যা চক্রবর্তী জানিয়েছেন, তিনি নিজে অডি গাড়ি কেনার সময় সাগ্নিককে ৯ লাখ টাক দিয়েছিলেন। সেই গাড়ি এখনও ব্যবহার করছেন পল্লবীর পরিবার। তিনি আরও জানান রাজারহাটে যে বিলাসবহুল ফ্ল্যাট কেনার প্রসঙ্গ উঠে আসছে সেটিতেও আমরা সাগ্নিককে টাকা দিয়ে সাহায্য করেছি। ওই ফ্ল্যাটের জন্য কোনও টাকাই পল্লবী দেয়নি। বরং ৪৩ লক্ষ টাকা নগদ ও বাকি টাকা লোন নিয়েই এই ফ্ল্যাট কেনা হয়েছে। এর সমস্ত কাগজপত্রও পুলিশের কাছে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সাগ্নিকের মা সন্ধ্যা চক্রবর্তী।