১০০ বছর পর অক্ষয় তৃতীয়ায় শুভযোগ, কোন সময়ে সোনা কিনলে সংসারে অর্থের অভাব হবে না, প্রসন্ন হবেন মা লক্ষ্মী

May 03 2022, 09:38 AM IST

বাংলা পঞ্জিকা অনুযায়ী  ১৯ বৈশাখ এবং ৩ মে অক্ষয় তৃতীয়া। এই দিনটিতে বাঙালিদের মধ্যে সোনা কেনার একটা হিড়িক লক্ষ্য করা যায় । অক্ষয় তৃতীয়ার দিন সকাল সকাল সোনার বাজারে বড় চমক দিয়েছে।  মধ্যবিত্তের চিন্তা কমিয়ে বাম্পার অফার দিয়ে একলাফে কমে গেল সোনার দাম।  অক্ষয় তৃতীয়ার দিন সোনা কিনলে মা লক্ষ্মীর কৃপায় ধন্য হতে চান সকলেই। কারণ এই দিনে সোনা কেনা নিয়ে এক প্রচলিত বিশ্বাস রয়েছে। বিশেষ করে সংসারের আর্থিক মন্দা কাটাতে এই বিশেষ দিনে সোনা, রূপা অথবা যে কোনও ধাতব জিনিস কেনাই শুভ বলে মনে করা হয়। এর ফলে সংসারের সমৃদ্ধি বৃদ্ধি পায়। এই বিশেষ দিনেই সোনা কিনলে বৃদ্ধি পায় সংসারের সুখ-সমৃদ্ধি। তবে সোনা কিনলেই হল না, কোন বিশেষ সময়ে সোনা কিনলে কোনওদিনও অর্থের অভাব হবে না। এবং সংসারে অর্থ-যশে ভরে উঠবে, জেনে নিন সেই শুভ সময়।
 

কোমরের ঠুমকায় টেক্কা রশ্মিকাকে, 'সামি সামি' গানে উদ্দাম নেচে ঝড় তুললেন 'লক্ষ্মী কাকিমা'

Mar 04 2022, 10:25 AM IST

 সদ্যই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। টিআরপি-র তালিকায় সেরা পাঁচে জায়গা করে নিল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ( ৮.২ )  পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে  'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। দ্বিতীয় সপ্তাহেই সেরা পাঁচে নিজের জায়গা করে নিয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সারের হাল একার হাতে সামলান তিনি, এর পাশাপাশি 'লক্ষ্মী ভান্ডার'-এর যাবতীয় দায়িত্বও তার কাঁধে রয়েছে। তিনি যেন সাক্ষাৎ দশভূজা।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের  কোমর দুলিয়ে ট্রেন্ডিং গানের তালে নাচের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।  অপরাজিতা আঢ্যও এবার সামিল হলেন সেই তালিকায়। জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার গানের তালে নেচে ঝড় তুললেন  সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। দক্ষিণী ছবি 'পুষ্পা'র 'সামি'  (Sami Sami Song)গানের তালে নেচে সকলের ঘুম কাড়লেন  অপরাজিতা আঢ্য।  'পুষ্পা'র 'সামি'র তালে নেচে ভাইরাল হলেন টলি নায়িকা। সাদামাটা ছাপোষা গৃহবধূ দক্ষিণী কায়দায় নেচে পাগল করে দিলেন ভক্তদের। 

কোমরের ঠুমকায় উদ্দাম নাচ, চোখের ইশারায় ঘায়েল করলেন 'লক্ষ্মী কাকিমা'

Feb 26 2022, 06:04 PM IST

সদ্যই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। প্রথম সপ্তাহেই(৭.৯) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছেন ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। প্রথম সপ্তাহেই সপ্তম স্থানে নিজের জায়গা করে নিয়েছে অপরাজিতা আঢ্য। সংসারের হাল একার হাতে সামলান তিনি, এর পাশাপাশি 'লক্ষ্মী ভান্ডার'-এর যাবতীয় দায়িত্বও তার কাঁধে রয়েছে। তিনি যেন সাক্ষাৎ দশভূজা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা (Aparajita Adhya)।ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাড়ি পরে লক্ষ্মী কাকিমার কোমরের দোলানি মুগ্ধ হয়েছেন সকলেই। এই সিরিয়াল দিয়েই টিভির পর্দায় কামব্যাক করেছেন অপরাজিতা।  মাঝে নন-ফিকশন শো-তে দেখা গেলেও সিরিয়াল থেকে অনেকটাই দূরে ছিলেন। দীর্ঘদিন বাদে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' দিয়ে ফিরে এসেছেন সকলের প্রিয় অপা দি।