গাঢ় চুম্বনে মত্ত দেব-শুভশ্রী, ঘনিষ্ঠ ছবি ভাইরাল হতেই সুখবর দিলেন 'ধূমকেতু' প্রযোজক

Mar 30 2022, 08:07 AM IST


টলিপাড়ার প্রথমসারির স্টার কাপল দেব এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জুটি একসময়ে সুপারহিটের তকমা পেয়েছিল। একচেটিয়া প্রচুর ছবিতে একসঙ্গে চুঁটিয়ে কাজ করেছেন দেব ও শুভশ্রী। এমনকী দুজনের মধ্যে সম্পর্ক গুঞ্জন নিয়েও কম জলঘোলা হয়নি। তবে বর্তমানে দেব এবং শুভশ্রী দুজনেই নিজ নিজ জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি টলিউডের জনপ্রিয় জুটির ভক্তদের জন্য দারুণ খবর। এবার ছবি মুক্তির ঘোষণা ছবি ধূমকেতু-র ঘোষণা করলেন প্রযোজক রানা সরকার। তাও আবার অন্য ভঙ্গিমায়। জনপ্রিয় টলি তারকার ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য দেখিয়ে ছবির ঘোষণা করলেন প্রযোজর রানা সরকার।

মেয়েদের কীভাবে সম্মান করতে হয় রাজের থেকেই শিখবে ছেলে ইউভান, নারী দিবসে জানালেন শুভশ্রী

Mar 07 2022, 04:31 PM IST

রাত পোহালেই নারী দিবস।  ৮ মার্চ সারা  বিশ্ব জুড়ে  আন্তর্জাতিক নারী দিবস দিনটি মহা সমারোহে পালন করা হয়।  আর সেই তালিকাতে রয়েছে আমাদের ভারতও। সারা বিশ্বব্যাপী বিভিন্ন জায়গায় এই দিনটি ধুমধাম করে পালন করা হয়। নারীদের প্রতি শ্রদ্ধা, তাদের কাজের প্রশংসা, ভালবাসা প্রকাশ করে এই দিনটিকে পালন করা হয়। মহিলাদের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক সাফল্য অর্জনের উৎসব হিসেবই পালন করা হয় এই দিন। ইতিমধ্যেই নারী দিবসের তোড়জোড় শুরু হয়ে গেছে। এবার নারী দিবস প্রসঙ্গে মুখ খুললেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। 

মধ্যরাতে জমজমাট বার্থ ডে সেলিব্রেশন, রাজের জন্মদিনে লাইভ গান ধরলেন শুভশ্রী, রইল ভিডিও

Feb 21 2022, 01:06 PM IST

৪৭-শে পা দিলেন রাজ চক্রবর্তী। টলিউডের পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর জন্মদিনটা (Happy Birthday Raj Chakraborty) বড্ড স্পেশ্যাল পরিণীতি শুভশ্রীর কাছে। এই দিনটার জন্য প্রতিবছরেই স্পেশ্যাল কিছু আয়োজন থাকে। এবারও তেমনটাই হল। টলিউডের স্বনামধন্য পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন বলে কথা, স্পেশ্যাল ব্যাপার তো কিছু থাকতেই হবে। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছিল রবিবার মধ্যরাত থেকেই। হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও জন্মদিনের আগের রাতটা পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে  কেক কেটে জন্মদিন সেলিব্রেশন করেছেন রাজ চক্রবর্তী। সল্টলেকের অভিজাত এক রেস্তোরাঁয় বসেছিল রাজের (Raj Chakraborty)  জন্মদিনের আসর। সেখানেই সমস্ত বন্ধুদের সঙ্গে জন্মদিনের আড্ডায় মত্ত রাজ চক্রবর্তী। একের পর এক সারপ্রাইজ ছিল বন্ধুদের পক্ষ থেকে। তবে জন্মদিনের দিন সবচেয়ে বড় সারপ্রাইজ দিয়েছেন স্ত্রী পরিণীতা (Subhashree Ganguly)   । বরের জন্মদিনটা আরও একটু বেশি স্পেশ্যাল করে তুলতে রেস্তোরাঁতেই লাইভ গান ধরলেন শুভশ্রী, আর গিটার বাজিয়ে সঙ্গ দিলেন শুভশ্রীর দাদা জিৎ গঙ্গোপাধ্যায়।