মাথা ভর্তি সিঁদুর, ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী, পাত্র টলিপাড়ার পরিচিত মুখ

Apr 06 2022, 02:51 PM IST

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী।  রিল ভিডিওতে নববধূর বেশে  নিজেকে মেলে ধরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । শ্রাবন্তীর পোস্ট করা ভিডিওতে জ্বলজ্বল করছে সিঁথির সিঁদুর, হাতে শাখা-পলা, লাল বেনারসি শাড়ি, মাথায় মুকুট, একেবারে যেন নতুন কনে। পাত্রও সকলের খুব পরিচিত। টলি অভিনেতা ওম শাহানির সঙ্গে সাতাপাকে বাঁধা পড়তে চলেছেন শ্রাবন্তী, তার ঝলকও ধরা পড়ল রিল ভিডিওতে।

উরুর খাঁজে চুইয়ে পড়ছে উষ্ণতা, পাখির মতো ডানা মেলে উড়ছেন শ্রাবন্তী

Feb 27 2022, 02:49 PM IST

কেরিয়ার থেকে রাজনীতি,  টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সর্বদাই যেন শিরোনামে রয়েছেন। টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না।  বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তিনি হলেন টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee)। তাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলতেই থাকে। তবে এই সব কিছুতে মাথা ঘামাতে নারাজ শ্রাবন্তী। তিনি নিজের মতো করেই জীবনটা উপভোগ করতে চান। ঘরে যেন মন টিকছে না শ্রাবন্তীর। এককথায় বলতে গেলে নায়িকার মন এখন উরু উরু। বেড়ানোর নেশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। কখনও বসে, আবার কখনও দাঁড়িয়ে, কখনও আবার জানালার কাঁচে চোখ রেখে পুরো শহরটা দেখছেন শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়। অলিভ রঙের শর্ট ফ্রক, পায়ে স্নির্কাস, খোলা চুলেই নজর কেড়েছেন শ্রাবন্তী। 

পদ্মফুল ছেড়ে কি গোপনেই ঢুকলেন জোড়াফুলে, পুরভোটে তৃণমূলের প্রচারে শ্রাবন্তী

Feb 24 2022, 10:40 AM IST


রাজনীতির ময়দানে সদ্য নেমেই ভোলবদল  হয়েছে একাধিক তারকার। অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), একে একে বিজেপি ছেড়েছেন টলিপাড়ার একাধিক তারকা।  মাত্র চার মাসেই মোহভঙ্গ হয়েছিল তনুশ্রী চক্রবর্তী।  বিজেপির সঙ্গে সম্পর্কের তার ছিন্ন করেই রাজনীতি থেকে সরে দাঁড়ালেন নায়িকা। কিন্তু  হঠাৎ কী এমন হল যে গেরুয়া শিবির থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন নায়িকা। তার কারণ এখনও স্পষ্ট নয়। এবার সেই পথে হাঁটলেন টলি তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee)। বিজেপি ছেড়েছেন কিনা সেই খবর নিশ্চিত হলেও জোড়াফুলেই গেছেন কিনা তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।