কেমন জীবনসঙ্গিনী পছন্দ প্রেমিক অভিরূপের, উত্তর শুনেই লজ্জায় রাঙা হলেন শ্রাবন্তী

Aug 28 2022, 03:46 PM IST

এই প্রথমবার নিজের সোশ্যাল মিডিয়ায় ড্রিম গার্লের কথা শেয়ার করলেন অভিরূপ নাগ চৌধুরী। লি রেয়ানের কথায় অভিরূপ জানিয়েছেন,  আমার আদর্শ সঙ্গী একটু পাগলি হবে। কিন্তু তার সঙ্গে আমি অনেকক্ষণ কথা বলতে পারব। আমার জন্য কেউই খুব বেশি পাগল হয় না, তাই যত পাগল হবে ততই ভাল। আমার একট পাগল সুন্দরীই বেশি পছন্দ। অভিরূপের এই পোস্ট দেখে আর চুপ করে থাকতে পারেননি। সটান মন্তব্য করে বসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী কমেন্টে চোখে হাত রাখা বাদরের ইমোজি শেয়ার করেছেন। যার অর্থ হল লজ্জা মেশানো ভয়। অর্থাৎ অভিরূপের এই মন্তব্যে লজ্জায় রাঙা হয়েছেন শ্রাবন্তী। 

কার সঙ্গে মলদ্বীপ হলিডে এনজয় করছেন শ্রাবন্তী, রিসর্টের এক রাতের ভাড়া কত জানেন?

Jul 18 2022, 05:50 PM IST

বলি থেকে টলি, সময় পেলেই তারকারা উড়ে যান তাদের পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপে। টলিউডের বহু তারকারাই তাদের প্রিয় মানুষদের নিয়ে একান্তে সময় কাটাতে উড়ে যান মলদ্বীপে। এবার মলদ্বীপে উড়ে গেলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কিছুদিন আগেও ছেলে অভিমন্যু  ও হবু বউমার সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন শ্রাবন্তী। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে এবার ছেলে ও হবু বউমা নয় বরং চর্চিত প্রেমিকও নাকি শ্রাবন্তীর সঙ্গে রয়েছেন। ঘর যেন মন টেকে না। সময় পেলেই উড়ে যান  কখনও দুবাই তো আবার কখনও মলদ্বীপ। ফের মলদ্বীপে উড়ে গেছেন  শ্রাবন্তী।
 

পালিয়ে বিয়ে,মা হয়েছেন মাত্র ১৭ বছরে, ছেলে ঝিনুক নিয়ে বোমা ফাটালেন শ্রাবন্তী

May 13 2022, 10:22 AM IST


টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। জীবনে হাজারো চড়াই-উতরাই থাকলেও হাসিমুখে সকলের সামনে নজর কাড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। পান থেকে চুন খসলেই তাকে নিয়ে ট্রোলিং শুরু হয়ে যায়। লক্ষ লক্ষ পুরুষের ক্রাশ শ্রাবন্তী এবার ফাঁস করলেন নিজের জীবনের ব্যক্তিগত কথা।

ছিঃ ছিঃ! শেষে কিনা বাবাকে বিয়ে করতে চাইতেন শ্রাবন্তী, পুরোনো ভিডিও ঘিরে শোরগোল

Apr 18 2022, 08:06 AM IST

টলিউড অভিনেতা দেবশঙ্কর হালদারের জনপ্রিয় টক শো হ্যাপি প্যারেন্টস ডে-র একটি ক্লিপিংস ছড়িয়ে পড়েছে। যা নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী। যেখানে নিজের মা ও বাবার সঙ্গে এসেছিলেন নায়িকা। এবং শুধু তাই নয় তার দুষ্টুমির কথাও ফাঁস হয়েছে এই শো-তে। মা ও বাবা বরাবরই চাইতেন যে মেয়ে অভইনয় করুক। তবে প্রচন্ড দুষ্টুমিও করতেন, যার কারণে মারও জুটত। বাবা একটু বেশি রাগি। এই শো-তে এসেই নিজের ছোটবেলার কথা ফাঁস করেছেন স্বয়ং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি জানান, তার বাবা থিয়েটারে অভিনয় করতেন। এবং ছোটবেলা থেকে বাবা-ই ছিলেন শ্রাবন্তীর ক্রাশ। ছোটবেলায় নায়িকা বলতেন, বড় হয়ে বাবাকেই বিয়ে করবেন। তার উত্তরে বাবা বলতেন, 'আচ্ছা ঠিক আছে আগে বড় তো হ।'