চরম তৃপ্তি দিতে চান সঙ্গীকে, সেক্স করার আগে জেনে নিন যৌনমিলনের কিছু ধরন

Aug 20 2022, 03:02 PM IST

ব্যক্তিগত কারণে হোক কিংবা অন্য কোনও কারণেই যৌনমিলনের প্রতি বিবাহিতরাও আগ্রহ হারাচ্ছে। সমীক্ষায় দেখা যাচ্ছে যত দিন যাচ্ছে ততই যেন যৌনমিলনের প্রতি আগ্রহ কমে যাচ্ছে। সঙ্গমের প্রতি অনীহা আসার কারণটা কী, তা নিয়ে সার্ভে করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে সঙ্গীর সঙ্গে একসঙ্গে থাকার পর শারীরিক সম্পর্কের প্রতি আগ্রহ দেখাচ্ছেন না যুবকরা। সমীক্ষা বলছে, জাপানের মানুষরা সারাদিন কাজ করার পর নাকি সঙ্গমের মধ্য দিয়েই সবচেয়ে বেশি আনন্দ পায়। সম্প্রতি নতুন এক তথ্য প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে সঙ্গমকে অনেক বেশি দীর্ঘতর করতে এবং যৌনতায় নতুন স্বাদ ফিরিয়ে আনতে জাপানি কৌশল অনুসরণ করছেন।

ভিডিও কলে সেক্স না করলেই ফাঁস হয়ে যাবে নোংরা ছবি, অশ্লীল হুমকি পেয়ে কী করলেন উরফি জাভেদ?

Aug 16 2022, 12:23 PM IST


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন উরফি জাভেদ।  যেখানে তিনি বলেছেন, এক ব্যক্তি তাকে দীর্ঘদিন ধরে হয়রানি করেছে। সে নাকি তার ছবি টেম্পার করে ব্ল্যাকমেইল করেছে। উরফি এটাও দাবি করেছেন ভিডিও সেক্স করার জন্য বারবার অনুরোধ করেছেন ওই ব্যক্তি। সহ্য করতে না পেরে তিনি থানায় গিয়ে এফআইআর দায়ের করেছেন। কিন্তু দুই সপ্তাহ পেরিয়ে গেলেও কোনও ব্যবস্থা নেয়নি। উরফি আরও বলেছেন ওই ব্যক্তি পঞ্জাব ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন। চ্যাটের স্ক্রিনশট ও অভিযোগ তোলা ব্যক্তির ছবি পোস্ট করেছেন।

' একটু ইচ্ছে করতেও পারে না', অর্পিতার ফ্ল্যাটে 'সেক্স টয়' মিলতেই পার্থ বাবুকে কড়া তোপ শ্রীলেখার

Jul 28 2022, 10:03 PM IST

বেডরুম থেকে বাথরুম কোথায় নেই টাকা, এ যেন টাকার পাহাড়। প্যাকেটবন্দি টাকা দেখে হতবাক হয়েছে ইডি আধিকারিকরাও। জানা গিয়েছে উদ্ধার হওয়া নগদ টাকার পরিমাণ ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। এখানেই শেষ নয় মিলেছে সোনার বার, গয়না, সোনার পেন। যার বাজারমূল্য প্রায় ৪ কোটি ৩১ লক্ষ টাকা। প্রচুর রূপোর কয়েন, বাটিও মিলেছে। টাকা -গয়না ছাড়াও যেটা পাওয়া গেছে তা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে আধিকারিকদের।  অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু সেক্স টয়। যা প্রকাশ্যে আসতে শোরগোল পড়ে গিয়েছে। আর এই খবর ছড়িয়ে পড়তেই কটাক্ষ করতে একটুও দেরি করলেন না শ্রীলেখা মিত্র। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে একহাত নিয়ে কটাক্ষ করলেন শ্রীলেখা মিত্র। 

সেক্স করার সময় দ্বিগুণ যৌনতৃপ্তি পেতে চান, আজ থেকে পাতে রাখুন এই সস্তার খাবারগুলি

Jul 25 2022, 05:21 PM IST

সঙ্গম মানেই শরীরী মিলন। তীব্র শরীরী উষ্ণতার পর চরম সুখের প্রাপ্তি হল সঙ্গম। সক্ষমের চরম মুহূর্তটা পরিপূর্ণভাবেই উপভোগ করতে চান দম্পতিরা। যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে । তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। সক্ষমের সময়টাতে সকলেরই ভিন্ন ভিন্ন মতামত থাকে। অনেকেই পরিপূর্ণভাবে তা উপভোগ করতে চান। কিন্তু বয়স বাড়লে যৌন ক্ষমতা কমতে থাকে। কিন্তু এমন কিছু খাবার রয়েছে যা নিয়মিত খেলে বয়স বাড়লেও যৌনক্ষমতা কমবে না বরং বাড়বে। যৌনচাহিদা বাড়াতে এবং দাম্পত্যকে উষ্ণ করে তুলতে আজ থেকে প্রতিদিন পাতে রাখুন এই খাবারগুলি।

সেক্স যেন জলভাত, ৪৫০০ কোটি টাকা সম্পত্তির লোভেই কি ললিতের সঙ্গে প্রেম, সুস্মিতার আয় কত জানেন?

Jul 15 2022, 03:57 PM IST

বর্তমান সময়ের ললিত মোদী এখন বার্ধক্যের পথে, স্থুলকায় চেহারা, শুধু তাই নয় তিন সন্তানের বাবাও । লন্ডনে বিলাসবহুল এবং মিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে বসে থাকলেও গায়ে রয়েছে পলাতকের তকমা।  তবে এই বয়সে এসে,আইপিএল কেলেঙ্কারিতে নাম জড়ানো ললিত মোদী কিসের জাদুতে সুস্মিতার মন জিতলেন তা নিয়েও চর্চার শেষ নেই নেটপাড়ায়। তবে নেটপাড়ার একাংশের দাবি, টাকা দিয়ে সবকিছুকেই জেতা যায়। তবে কি ললিত মোদীর টাকার লোভেই প্রেম করেছন সুস্মিতা সেন, তেমনটাই দাবি করছেন একাংশ। ইতিমধ্যেই একগুচ্ছ মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যার জেরে কটাক্ষের  মুখে পড়েছেন সুস্মিতা। জানা গিয়েছে, ৪৫০০ কোটি টাকার সম্পত্তির মালিক ললিত মোদি। সেই টাকার লোভেই নাকি প্রেমে পড়েছেন দুই সন্তানের মা তথা প্রাক্তন বিশ্বসুন্দরী।