কোন সেক্স পজিশনে চরম যৌনতৃপ্তি পায় নারীরা, সঙ্গমের আগে জেনে নিন

May 12 2022, 12:37 PM IST

সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। কিন্তু দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে লিপ্ত হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। গবেষণা বলছে, সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। তবে সমীক্ষায় দেখা গেছে,  যৌনজীবন পাল্টে  যেতে এমন কিছু বিষয় রয়েছে যা ওষুধের থেকেও দারুণ কার্যকরী। যৌনমিলনের সময় এমন কয়েকটি কাজ রয়েছে যা আপনার সঙ্গীনিকে চরম তৃপ্তি দেবে। বিশেষত কোন ধরনের সেক্স পজিশনে চরম যৌনতার স্বাদ পায় মেয়েরা, তা জেনে নিলেই বিছানায় রাজত্ব করবেন আপনি।

সেক্স স্ক্যাম থেকে ব্ল্যাক ম্যাজিক, জীবন ধ্বংস করে দিয়েছেন শত্রুঘ্ন, বিস্ফোরক অভিযোগ পূজার

May 05 2022, 02:56 PM IST

ফের শিরোনামে উঠে এলেন বলিউড অভিনেতা তথা আসানসোলের সাংসদ   শত্রুঘ্ন সিনহা।  তবে এবার শুধু শত্রুঘ্ন  নয়, বরং অভিনেতার পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র। সম্প্রতি এক সাক্ষাৎকারে শত্রুঘ্নর নামে বিস্ফোরক অভিযোগ আনলেন পূজা। এই শত্রুঘ্নই নাকি তার কেরিয়ার ও জীবন ধ্বংস করার জন্য দায়ী। তিনি আরও দাবি করেন, শত্রুঘ্ন ও তার পরিবার অভিনেত্রীর সঙ্গে সেক্স স্ক্যাম করেছে। এখানেই শেষ নয়, শত্রুঘ্ন  ও তার পরিবারের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ তুলেছেন পূজা মিশ্র।

যৌনতৃপ্তি মেটাতে 'সেক্স টয়'-এ আসক্ত হয়ে পড়েছেন, গোপনে কিনবেন কীভাবে ? রইল হদিশ

Apr 11 2022, 12:22 PM IST

যৌনকামনা একেক জনের একেক রকমের হয়ে থাকে। তবে শারীরিক সুখ নিয়ে সব ধরনের মানুষেরই আগ্রহ অনেক বেশি থাকে। যত দিন যাচ্ছে ততই যেন বদলে যাচ্ছে যৌনতার সংজ্ঞা। যৌনতাকে অনেকেই  ফ্যান্টাসি হিসেবে তুলে ধরছেন।  যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ভাবনা রয়েছে, তাই বলে যৌনতা নিয়ে এক্সপেরিমেন্ট এটা শুনলেই যেন গা-টা শিউরে উঠে। বিষয়টা শুনলে অবাক হলেও এটাই উঠে এসেছে সমীক্ষায়। যত দিন যাচ্ছে মেয়েদের চাহিদা ক্রমশ কমছে। আর সেই চাহিদা পূরণ করতে মার্কেটে হাজির 'সেক্স টয়'। অরিজিনালিটি থেকে কৃত্রিমের প্রতি ঝুঁকছে জেনওয়াইরা। তবে সেক্স টয় ছেয়ে গেছে বাজারে । কোনও ওষুধের দোকান কিংবা অত্যাধুনিক শপিং মলে অনেকে কন্ডোম কিনতে দ্বিধা বোধ করেন, তাদের মধ্যে  সেক্সটয় কেনাটা অনেকটাই ঝক্কির বিষয়। তবে অনলাইনে  থাকতে চিন্তার কোনও বিষয় নেই। এমন একাধিক সাইট রয়েছে, যেখানে অনায়াসেই নিজের শারীরিক চাহিদা মেটানোর জন্য সেক্সটয় কিনতে পারবেন তাও আবার গোপনে।
 

যৌনজীবনে চরম সুখ পাবেন মীন রাশির জাতকরা, শাস্ত্র মতে জেনে নিন কেমন হবে আপনার সেক্স লাইভ

Apr 04 2022, 05:17 PM IST

সম্পর্কের সঙ্গে যৌনতা যেন ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। যে কোনও সম্পর্কে ভালবাসার সঙ্গে শারীরিক সম্পর্ক জড়িয়ে থাকে। এবং শারীরিক সম্পর্ক নির্ভর করে অনেক রাশির উপর। প্রেম নিয়ে অনেকেরই অনেক রকমের ধারণা রয়েছে। অনেকেই আছেন যারা রাশিফল মেনে প্রেম করেন। রাশিচক্র মেনে প্রেম করলে নাকি আগে থেকেই  আভাস পাওয়া যায়।   প্রেমের মধ্যে বিশ্বাস, পবিত্রতা থাকলেই সেই প্রেম সফল হয়। কিন্তু প্রেমের মধ্যে  কষ্ট পাওয়া, দুঃখ পাওয়া, প্রতারিত হওয়া এটাই জীবনেরই অংশ। তেমনই সম্পর্কের মধ্যে যৌনজীবন ওতপ্রোতভাবে জড়িত। তবে শুধু জড়িতই নয়, যৌনজীবনও নির্ভরশীল ভাগ্যের উপরেই। রাশি অনুযায়ী  কেমন হবে আপনার সেক্স লাইফ, জেনে নিন বিশদে।