রসনার তৃপ্তিতে সানি লিওনি-মিয়া খলিফা, দামও সাধ্যের মধ্যেই

  • চমক নিয়ে হাজির দিল্লির এক রেস্তরাঁ
  • রেস্তরাঁর মেনু কার্ডে সানি লিওন ও মিয়া খলিফার নাম
  • তাঁদের নামেই ডিশের নামকরণ করা হয়েছে
  • যদিও বিষয়টি ভালোভাবে নেননি নেটিজেনদের একাংশ

Asianet News Bangla | Published : Jun 27, 2021 10:05 AM IST

খাদ্য বৈচিত্রের কথা যদি বলতে হয় তাহলে ভারতের জুরি মেলা ভার। গোটা দেশেই পাওয়া যায় বিভিন্ন ধরনের খাবার। এক একটি রাজ্যে এক একধরনের খাবার জনপ্রিয়। গন্ধ দিয়েই অনেক সময় খাবারের স্বাদকে বিচার করে নেওয়া হয়। পাশাপাশি খাবার পরিবেশনের ক্ষেত্রেও একটা চমক থাকা চাই। আর সেই চমক নিয়েই হাজির দিল্লির এক রেস্তরাঁ। রেস্তরাঁর মেনু কার্ডে জ্বলজ্বল করছে পর্ন তারকা সানি লিওন ও মিয়া খলিফার নাম। তাঁদের নামেই ডিশের নামকরণ করা হয়েছে। আর এই চমকের মাধ্যমেই রেস্তরাঁয় ভিড় জমাচ্ছেন দিল্লিবাসী। 

আরও পড়ুন- কখনও খালি বোতলে ফুঁ, কখনও কাঁচের গ্লাসে টুং-টাং, কোম্পোজ কিং রাহুল দেব বর্মন মানে আজও নস্ট্যালজিয়া

দোকানের নাম 'ভির জি মালাই চাপ ওয়ালে'। আর দোকানের উজ্জ্বল সাইনবোর্ডে দেওয়া রয়েছে মেনু কার্ডও। সেখানে রয়েছে, "সানি লিওন চাপ", "মিয়া খলিফা চাপ", "বেবি ডল চাপ"। সানি লিওনের সিনেমা 'রাগিনী এমএমএস ২'-এর গান থেকে ওই ডিশের নাম দেওয়া হয়েছে। আর এই পদগুলি চেখে দেখার জন্য ভিড় জমাচ্ছেন এলাকাবাসী।  

দিল্লির রেস্তরাঁর মেনু রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পেটিএমের প্রতিষ্ঠাতা ও চিফ এগজিকিউটিভ বিজয় শেখর শর্মা টুইট করে সেই সাইনবোর্ডের ছবি পোস্ট করে লিখেছেন, “সত্যি!”

 

 

যদিও বিষয়টি মোটেই পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের। দিল্লির এই রেস্তরাঁর মেনু নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়। অনেকেই অভিযোগ করেছেন যে, মহিলাদের খাবারের সঙ্গে তুলনা করে অপমান করা হয়েছে। 

আরও পড়ুন- রাজ্যের পর্যটন মানচিত্রের সঙ্গে যুক্ত হচ্ছে আরও ২ এলাকা, ইঙ্গিত মন্ত্রীর

তবে এটাই প্রথমবার নয়। এর আগেও একাধিক তারকার নামে রেস্তরাঁয় খাবারের নামকরণ করা হয়েছে। কখনও মল্লিকা শেরওয়াত, কখনও দীপিকা পাডুকোন, কখনও চিরঞ্জিবী। এমনকী, দেশের একাধিক রেস্তরাঁয় সানির নামে ডিশের নাম দেওয়া হয়েছে। আর একথা অবশ্য সানির অজানা নয়। বিষয়টি বেশ উপভোগ করেন তিনি। আর 'ভির জি মালাই চাপ ওয়ালে'-তে  "সানি লিওন চাপ" চেখে দেখতে চাইলে আপনাকে দিতে হবে মাত্র ২০০ টাকা। "মিয়া খলিফা চাপ"-এর দামও একই। 

Share this article
click me!