ব্লাউজ ঠেলে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল, রান্না ছেড়ে রাধুনীর উষ্ণতায় কাঁপছে নেটপাড়া

মাছে ভাতে বাঙালি। কব্জি খেতে বড্ড বেশি ভালবাসে বাঙালি। আর বাঙালির ভাল রান্না হলে তো খাওয়া যেন দ্বিগুন বেড়ে যায়। তেমনই একটি বিশেশ পদ হল আলু পোস্ত। এই আলু পোস্ত খেতে সুস্বাদু হলেও এখন এর সঙ্গে ভাইরাল কথাটি যুক্ত হয়েছে। কারণ মাসখানের আগে এই আলুপোস্ত রান্না করেই সকলের ঘুম উড়িয়েছিল 'Unique Village Food'-এর রিম্পি। যার ভিউয়ার্স ৫ লাখ ছড়িয়েছে। আসলে খোলা আকাশের নিচে শরীর দেখিয়েই সকলের ঘুম উড়িয়েছিলেন রিম্পি, তবে সেই ভিডিও নিয়ে বিতর্ক এতটাও বেড়েছিল যে তা আর এখন দেখা যাচ্ছে না, তবে আলু পোস্তর জায়গায় মাছ ভাজা, পেঁয়াজি কিংবা বেগুনি-তেই মজেছেন নেটিজেনরা। একঝলকে দেখে নিন নেটদুনিয়ায় হট সেনসেশনদের।

Riya Das | Published : Jan 12, 2022 12:43 PM IST

18
ব্লাউজ ঠেলে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল, রান্না ছেড়ে রাধুনীর উষ্ণতায় কাঁপছে নেটপাড়া

ব্লাউজ নাকি ব্রা, দেখলে ঠিক বোঝা দায়। ব্লাউজ ঠেলে ঠিকরে বেরোচ্ছে বিগ সাইজ স্তনযুগল। কালো শিফন শাড়ি, তার সঙ্গে হলুদ রঙের ব্রা পরে আলু পোস্ত রান্না করে সুপার ভাইরাল হয়েছিলেন 'Unique Village Food'-এর রিম্পি। যার ভিউয়ার্স ৫ লাখ ছড়িয়েছে। আসলে খোলা আকাশের নিচে উন্মুক্ত শরীর দেখিয়েই সকলের ঘুম উড়িয়েছিলেন রিম্পি, তবে সেই ভিডিও আর এখন দেখা যাচ্ছে না, তবে আলু পোস্তর জায়গায় মাছ ভাজা, পেঁয়াজি কিংবা বেগুনি-তেই মজেছেন নেটিজেনরা। 
 

28

আগের বারের মতোই রান্না কম, শরীরী প্রদর্শন বেশি। সাধারণ রান্নার অসাধারণ পরিবেশন দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সকলেরই নজর আটকে রাধুনীর হট ক্লিভেজে।  বিকিনি কাট ব্লাউজে উথলে উঠেছে ভরা যৌবন। সুডৌল বক্ষের খাঁজ উন্মুক্ত করেই প্রকৃতির কোল মাছ ভাজা রান্না করে ভাইরাল হলেন মধু। 'Unique Village Food'-এই রান্নার ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে।

38

আলু পোস্তর জায়গায় মাছ ভাজা, চিকেন পকোড়া পেঁয়াজি কিংবা বেগুনি-সব ভিডিও মূল আকর্ষণ একটাই। একবার ভিডিওটি দেখলে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। বরং একাধিকবার শরীরী নেশা ধরানো ভিডিও দেখতে ভিড় জমছে 'Unique Village Food'পেজে। যার ফলে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া।
 

48

ভাইরাল হওয়া একটি ভিডির মধ্যে লাল শাক রান্না করা ভিডিওটি ইতিমধ্যেই জনপ্রিয়।'Unique Village Food'-এর মধু মাটিতে বসেই একটি সহজ রেসিপি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। আকাশি রঙের শাড়ি ও  কালো ব্রা পরা মধুকে দেখতেই বারবার ভিডিওটি দেখেছেন নেটিজেনরা।

58

প্রকৃতির কোলে বসে সহজ সরল রেসিপি শেখাচ্ছেন সুন্দরীরা। যাদের হটনেসে কাঁপছে পুরো নেটপাড়া। সকলের পরণেই শাড়ি, নামমাত্র ব্লাউজ পরেই শরীরী শিহরণে সকলকে মাতিয়ে রাখছেন যুবতীরা। ভিডিও হু হু করে ভাইরাল হচ্ছে

68

গ্রাম বাংলার পরিবেশে খোলা আকাশের নিচে বসে মাটির উনুন পেঁয়াজি রান্না করছেন এক যুবতী, যার নাম বর্ষা। লাল টকটকে ব্লাউজ ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল, নীল রঙের শিফন শাড়িতে সুপারবোল্ড বর্ষার শরীরী নেশায় কালঘাম ছুটছে ভক্তদের। এই সাধারণ রান্নার ভিডিও দিয়েই বাজিমাত করছেন গ্রামবাংলার যুবতীরা।

78

সামান্য মাছভাজা কিংবা বেগুনি, যেগুলি কিনা হামেশাই বাঙালির ঘরে হয় সেই ভিডিও দেখতেও মরিয়া হচ্ছেন নেটিজেনরা। আসলে রান্না ভুলে বক্ষ-বিভাজিকার নেশায় ডুব দিচ্ছেন নেটিজেনরা।  খোলামেলা পোশাকে বাজিমাত করছেন রাধুনীরা। যার ভিউ লক্ষ ছাড়িয়ে যাচ্ছে নিমেষের মধ্যে।

88

ঝড়ের গতিতে ভাইরাল হওয়া ভিডিও গুলো নিয়ে নেটদুনিয়ায় চর্চার শেষ নেই। কেউ যেমন প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন। কেউ আবার নোংরা মন্তব্য করতেও পিছপা হচ্ছেন না। তবে শীতের পারদ কমতেই গা গরম করা ভিডিও দেখতে ভিড় জমছে নেটদুনিয়ায়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos