বিমানের মধ্যে বসে এ কি করলেন ডোনাল্ড ট্রাম্প! প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের আচরণে দুনিয়াজুড়ে ছিছিক্কার

পর্ন তারকা স্টর্মির ব্যাপারে জিজ্ঞেস করতেই চটে লাল আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি।

Web Desk - ANB | Published : May 3, 2023 11:06 AM IST

২০২৪-এই দেশে রয়েছে রাষ্ট্রপতি নির্বাচন, তার আগেই ফের গোলযোগ বাঁধিয়ে বসলেন আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস যাঁর আসল নাম স্টেফানি ক্লিফর্ড, তাঁর সঙ্গে নির্বাচনের আগে বিবাহিত অবস্থাতেই পরকীয়ায় জড়িয়েছিলেন ট্রাম্প, সেই অভিযোগে সম্প্রতি গ্রেফতারও করে নেওয়া হয়েছিল তাঁকে, সেই স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে বিমানের মধ্যে থাকাকালীন ট্রাম্পকে একটি প্রশ্ন করেছিলেন NBC সাংবাদিক ভন হিলইয়ার্ড। কিন্তু, এ কি! উত্তর দেওয়া বা এড়িয়ে যাওয়া তো পরের কথা, প্রশ্ন শুনেই সটান ওই সাংবাদিককে লাথি মেরে দিলেন বিশ্বের বিতর্কিততম প্রাক্তন রাষ্ট্রনায়ক! তবে, এখানেই শেষ নয়, সাংবাদিক দ্বিতীয়বার আরেকটি প্রশ্ন করতে গেলে ট্রাম্প যা করলেন, তাতে সারা বিশ্ব জুড়ে তাঁর নামে পড়ে গেছে ছিছিক্কার।

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের বিষয়টি জিজ্ঞেস করায় লাথি মেরে দেন প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার প্রায় আধ ঘণ্টা পর তাঁকে আরেকটি দ্বিতীয় প্রশ্ন করতে উদ্যত হন ওই সাংবাদিক ভন হিলইয়ার্ড। সেই প্রশ্নের একেবারে গোড়াতেই ভয়ঙ্কর উত্তেজিত হয়ে ওঠেন সদ্য জেল থেকে ছাড়া পাওয়া সত্তরোর্ধ্ব প্রবীণ রাজনীতিক। রেগে আগুন হয়ে নিজের সিট থেকে উঠে হাত বাড়িয়ে তিনি ওই সাংবাদিকের সিটের সামনে রাখা টেবিল থেকে তাঁর মোবাইল ফোনটি ছিনিয়ে নেন, তারপর বিমানের মধ্যেই সেটিকে তুলে ছুঁড়ে ফেলে দেন সজোরে।
পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ট্রাম্পের সম্পর্ক

চলন্ত বিমানের মধ্যে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গত ২৫ মার্চ তারিখে। টেক্সাসে একটি প্রচার অভিযানের পর নিজের বিমানে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন ট্রাম্প। সেখানে তাঁর কথোপকথনের একটি অডিয়ো ফাঁস হয়ে গিয়েছে বলে দাবি উঠেছে। যে অডিওতে শোনা গেছে যে, প্রাক্তন প্রেসিডেন্টকে হিলার্ড জিজ্ঞাসা করছেন, পর্নতারকার মামলার অগ্রগতি নিয়ে তিনি বিমর্ষ হয়ে পড়েছেন কি না। উত্তরে ট্রাম্প জানান, তিনি কোনও ভুল কাজ করেননি। তাই তিনি বিমর্ষও হননি। এর পরেই নাকি ভয়ঙ্কর রূপে ক্ষেপে ওঠেন ট্রাম্প। সাংবাদিক ভন হিলইয়ার্ডকে তিনি বলেন, “এটা একটা ভুয়ো খবর। আপনার সংস্থা ভুয়ো খবর ছড়ানোর বিষয়ে কুখ্যাত। আমাকে আর কোনও প্রশ্ন করবেন না। আমি শুনেছিলাম আপনি এক জন ভালো মানুষ। কিন্তু আপনি তা নন। আমি আপনার সঙ্গে কথা বলতে চাই না।” তখনই ফোন কেড়ে সাংবাদিককে লাথি মারেন ট্রাম্প। এরপর তাঁর সঙ্গীরা ভন হিলইয়ার্ডকে বিমান থেকে বের করে দেন।

আরও পড়ুন-

Cyclone Mocha: ভয়ঙ্কর শক্তিশালী রূপ নিতে চলেছে ঘূর্ণিঝড় মোচা, ৪৮ ঘণ্টায় তুমুল ঝোড়ো হাওয়ার সতর্কতা
রাজা তৃতীয় চার্লসের রাজ্যাভিষেকে উপস্থিত থাকবেন জগদীপ ধনখড়, কীভাবে আয়োজিত হবে এই মহিমান্বিত অনুষ্ঠান?

ক্যাডবেরিতে লিস্টেরিয়ার আতঙ্ক, ইউরোপ জুড়ে চকোলেট খাওয়া ছাড়তে চলেছেন লক্ষ লক্ষ মানুষ

Read more Articles on
Share this article
click me!