মঙ্গলবারেই গ্রেফতার করে নেওয়া হবে ডোনাল্ড ট্রাম্পকে? পর্ন তারকার সঙ্গে সেক্স স্ক্যান্ডালে জড়িয়ে পড়া নিয়ে চাঞ্চল্য

নির্বাচনের আগের বছর এক পর্ণ তারকার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট, সেই ঘটনার জন্য তাঁকে গ্রেফতার করে নেওয়া হতে পারে।

Web Desk - ANB | Published : Mar 19, 2023 4:50 AM IST

স্টর্মি ড্যানিয়েলস, আসল নাম স্টেফানি ক্লিফর্ড, তিনি আমেরিকার বিখ্যাত পর্ন তারকা যাঁর প্রেমে মজেছিলেন স্বয়ং ডোনাল্ড ট্রাম্প। তাও আবার বিবাহিত থাকাকালীন। সেসময় তিনি ছিলেন আমেরিকান প্রেসিডেন্ট। স্বাভাবিকভাবেই নির্বাচনের আগে তাঁর এই কীর্তি ফাঁস হয়ে গেলে প্রভূত বিপদে পড়বেন, এই ভয়ে সেই পর্ন তারকাকেই মুখ বন্ধ রাখার জন্য তাঁকে দিতে হয়েছিল ১ লক্ষ ৩০ হাজার মার্কিন ডলার। সেই ভেতরের খবরই প্রকাশ্যে আসার পর তাঁকে গ্রেফতার করে নেওয়া হতে পারে আশঙ্কা প্রকাশ করলেন বর্তমানে শাসনক্ষমতা-হারানো ট্রাম্প।

শুধু আশঙ্কা প্রকাশই নয়, নিজের অনুগামীদের দেশ জুড়ে বিক্ষোভ দেখানোর নির্দেশও দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। সমর্থকদের উদ্দেশে স্পষ্ট বলেছেন, ‘বিক্ষোভ দেখান, আমাদের দেশকে ফেরত নিন।’ শনিবার সকালে প্রাক্তন প্রেসিডেন্ট ট্রাম্প নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম “ট্রুথ সোশ্যাল মিডিয়া”-এ লিখেছিলেন, ম্য়ানহ্যাটন ডিস্ট্রিক অ্যাটর্নির অফিস থেকে বেশ কিছু তথ্য ফাঁস হয়ে গিয়েছে। আর সেই ফাঁস হওয়া তথ্য়েই উল্লেখ করা হয়েছে, ‘রিপাবলিকান প্রার্থী ও প্রাক্তন প্রেসিডেন্টকে আগামী সপ্তাহের মঙ্গলবার গ্রেফতার করা হবে।’

নিজের ভবিষ্যতবাণী নিজেই করে দিয়ে এখন আমেরিকায় চাঞ্চল্য ফেলে দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। যদিও এখনও অবধি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে কোনও মামলা দায়ের করা হয়নি। কিন্তু, প্রথম থেকে বরাবরই ট্রাম্প স্টর্মি ড্য়ানিয়েলসের সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা অস্বীকার করে গেছেন। তবে, তাঁর আইনজীবী একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, যদি ম্যানহ্যাটনের গ্রান্ড জুরি ট্রাম্পের বিরুদ্ধে অপরাধমূলক ধারায় অভিযোগ গ্রহণ করেন, তবে তাঁর মক্কেল আদালতে আত্মসমর্পণ করবেন।

আরও পড়ুন-
Jitendra Tiwari News: নয়ডা থেকে গ্রেফতার করা হল বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে, দিল্লি থেকে নিয়ে আসা হল কলকাতায়
দাউদাউ করে জ্বলছে টালিগঞ্জের বিখ্যাত এনটি ওয়ান স্টুডিয়ো, ভোর সাড়ে পাঁচটার বিধ্বংসী আগুনে পুড়ে ছাই স্টুডিয়োর একাংশ

‘ছায়াসঙ্গী’-র নামেই রিসর্ট কিনেছিলেন শান্তনু, গাড়ি কিনেছিলেন স্ত্রী-এর প্রোমোটিংয়ের ব্যবসার অংশীদারের নামে

Read more Articles on
Share this article
click me!