Pornhub: মহিলাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস, বিতর্কে পর্নহাবের কর্ণধার

অজান্তে পর্ন সাইটে আপলোড হয়ে যাচ্ছে মহিলাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও। এক মহিলার অভিযোগের ভিত্তিতে এই ঘটনা প্রকাশ্যে এসেছে।

Soumya Gangully | Published : Mar 2, 2024 9:17 AM IST / Updated: Mar 02 2024, 03:40 PM IST

জনপ্রিয় পর্ন ওয়েবসাইট ও অ্যাপ পর্নহাবের বিরুদ্ধে তদন্ত শুরু করলেন কানাডার মন্ট্রিল শহরের প্রাইভেসি কমিশনার ফিলিপে ডাফরেনসে। এক মহিলা অভিযোগ করেছেন, তাঁর প্রাক্তন প্রেমিক অনুমতি না নিয়েই পর্নহাবে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও আপলোড করেছেন। এরপরেই তদন্ত শুরু হয়েছে। পর্নহাব ডট কমের কর্ণধারের বিরুদ্ধে কানাডার ব্যক্তিগত গোপনীয়তা সংক্রান্ত আইন লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছে। পর্নহাব সংস্থার বিরুদ্ধেও নির্দিষ্ট অভিযোগ দায়ের করা হয়েছে। কোনও ব্যক্তির অনুমতি ছাড়া পর্নহাবে তাঁর ছবি ও ভিডিও আপলোড করা বেআইনি। কিন্তু এই পর্ন সাইট সেটাই করেছে। সেই কারণেই আয়লো হোল্ডিংস সংস্থার মালিকানাধীন পর্ন সাইটের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। এই ধরনের ঘটনা আরও হয়েছে কি না, সেটা জানার জন্য তদন্ত করা হয়েছে।

তদন্তে দোষী প্রমাণিত হলে কড়া ব্যবস্থা

মন্ট্রিলের প্রাইভেসি কমিশনারের এক আধিকারিক জানিয়েছেন, যে মহিলা আয়লো হোল্ডিংস সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন, সেই অভিযোগ মারাত্মক। এই অভিযোগের তদন্ত শুরু হয়েছে। আয়লো হোল্ডিংস সংস্থাকে নিশ্চিত করতে হবে, পর্নহাব ডট কমে যাঁদের ছবি ও ভিডিও আপলোড করা হচ্ছে, তাঁদের অনুমতি নেওয়া হয়েছে। কারও অনুমতি ছাড়া ওয়েবসাইটে তাঁদের ছবি ও ভিডিও আপলোড করার অভিযোগ প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আয়লো হোল্ডিংস সংস্থার বিরুদ্ধে একাধিক অভিযোগ

গত কয়েক বছর ধরে পর্নহাবে একাধিক মহিলার অনুমতি ছাড়াই ছবি ও ভিডিও আপলোড করার অভিযোগ উঠেছে। প্রাইভেসি কমিশনার জানিয়েছেন, এই ধরনের সব ছবি ও ভিডিও সরিয়ে দিতে হবে। আয়লো হোল্ডিংস তদন্তে সহযোগিতা করছে না। এই সংস্থা অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে। কোনও মহিলার অনুমতি ছাড়া ভিডিও আপলোড করা হয়নি বলেও দাবি করেছে পর্নহাব

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Pope Francis on Porn: 'যৌন সুখ ঈশ্বরের দান, কিন্তু পর্ন ছবি দেখবেন না', অনুরোধ পোপ ফ্রান্সিসের

শিশুদের নিরাপত্তার জন্য তিনটি পর্ন সাইটের ওপর কঠোর নিয়ম আরোপ ইউরোপীয় ইউনিয়নের, বয়স যাচাই জরুরি

Porn Video: ছেলেকে দিয়ে বউমাকে ধর্ষণ, ভিডিও রেকর্ড করে পর্ন ওয়েবসাইটে বিক্রি করতেন শ্বশুর-শাশুড়ি!

Share this article
click me!