Prashant Kishor: 'পিকে ভবানীপুরের ভোটার, বাংলার মেয়ে কি তবে বহিরাগত চায়', তোপ BJP-র


ভবানীপুরের ভোটার তালিকায়  প্রশান্ত কিশোরের নাম বেরিয়েছে। মমতাকে তোপ দাগলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপি নেতা সপ্তর্ষি চৌধুরী।

Asianet News Bangla | Published : Sep 26, 2021 4:16 AM IST / Updated: Sep 26 2021, 10:27 AM IST

ভবানীপুরের ভোটার তালিকায় ( Voter List of Bhabanipur) প্রশান্ত কিশোরের (Prashant Kishor)নাম বেরিয়েছে। দোরগড়ায় ভবানীপুরের ভোট ( Bhabanipur By Election 2021) । আর তার মধ্যে ভবানীপুরের ভোটার তালিকায় প্রশান্ত কিশোরের নাম বেরোতেই মমতাকে তোপ দাগলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ  (Dilip Ghosh) এবং বিজেপি নেতা সপ্তর্ষি চৌধুরী (BJP Leader Saptarshi  Chowdhury)। তবে এই বিষয়ে প্রশান্ত কিশোরের দাবি, গত বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Elections )আগেই ভবানীপুরের ভোটার হয়েছেন তিনি। 

আরও পড়ুন, By Election: মমতাকে তোপ, প্রিয়াঙ্কার প্রচারে এসে চা বানিয়ে খাওয়ালেন BJP নেতা সম্বিৎ পাত্র
৩০ সেপ্টেম্বর ভবানীপুরের উপনির্বাচন। তার আগে সাজো সাজো রব ভবানীপুরে। প্রচারে ঝড় তুলছে তৃণমূল-বিজেপি। রোজই ঘটনা করে দুয়ারে দুয়ারে ঘুরছে দুই দলই।  আর এমনই এক সময় ভবানীপুরের ভোটার তালিকায় নাম বেরোল প্রশান্ত কিশোরের। ভোটার তালিকা অনুযায়ী তিনি ভবানীপুরের সেন্ট হেলেন স্কুলের ভোটার হলেন প্রশান্ত কিশোর। আর এখবর পৌছতেই জোর নিশানা বিজেপির। বিজেপি নেতা সপ্তর্ষি চৌধুরী  নাম না করেই মমতাকে তোপ দেগে বলেছেন, প্রশান্ত কিশোর ভবানীপুরের ভোটার , বাংলার মেয়ে কি তবে বহিরাগত ভোটার চায়। জানতে চায় রাজ্যের মানুষ টুইটে প্রশ্ন তুলেছেন তিনি। অপরদিকে, দিলীপ ঘোষ বলেছেন, আমরা জানিয়ে দিলীপ ঘোষ বলেছেন, তিনি তৃণমূল নেতা ছিলেন। নেতা হলে ভোটার হতে হবে।আমরা জানি না সেসময় তিনি ভোটার হয়েছিলেন কিনা। এখন এটা পরিষ্কার। এখন প্রশ্ন হচ্ছে সে এখন কোথায়।' উল্লেখ্য,ভবানীপুরে জিতলে বড় মার্জিনে জয় হবে সেকথাও দোরদোরে বলছেন মমতার হয়ে প্রচারে নেমে ফিরহাদ। তবে এত সব কিছু মাঝে একুশের নির্বাচনে বিপুল জয়ের পর সিট নিয়ে আর চিন্তা নেই তৃণমূলের। তবে একুশের নির্বাচনে প্রশান্ত কিশোরের পরামর্শ কাজে লাগলেও চব্বিশের লোকসভা তাকেই তৃণমূলের পাশে দেখা যাবে কিনা, সেটার পূর্বাভাস বলা যেতে পারে এই ঘটনা।

 

আরও পড়ুন, Cyclone Gulab: 'গুলাব', কারা রাখল ভয়ানক ঘূর্ণিঝড়ের এমন সুন্দর নাম

অপরদিকে,  প্রশান্ত কিশোরের দাবি, গত বিধানসভা নির্বাচনের আগেই ভবানীপুরের ভোটার হয়েছেন তিনি।  বিধানসভা নির্বাচনেও ভোট দিয়েছেন। যেহেতু তিনি কলকাতা থেকেই তৃণমূলের নির্বাচনী রণকৌশল ঠিক করার কাজ করছেন সেই কারণের কলকাতার ভোটার হয়েছেন তিনি। মূলত বিধানসভা নির্বাচনের পর আর রাজনৈতিক পরামর্শদাতা হিসেবে কাজ করবেন না জানিয়েছিলেন তিনি। তারপর রাহুল গান্ধীর (Rahul Gandhi) সঙ্গে বৈঠকও করেন তিনি। এসব থেকেই জল্পনা ছড়িয়েছিল।  তবে এই ঘটনা প্রকাশ্যে আসতেই পিকে-র কংগ্রেস যোগের জল্পনায় জল। এখনও তৃণমূলের হয়েই কর্মযজ্ঞে পিকের সংস্থা।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Read more Articles on
Share this article
click me!