হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো' মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। শরীরের হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়াতে ঝুমা বৌদি একদম পারফেক্ট। করোনা আতঙ্কে সকল তারকাই এখন গৃহবন্দি। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। এহেন পরিস্থিতিতে ঘরবন্দি হয়ে সময় কাটাচ্ছেন 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদি। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। হোম কোয়ারেন্টাইনে সময় কাটানোর প্রতিটি মুহূর্ত শেয়ার করছেন মোনালিসা।

আরও পড়ুন-একাধিক বলি স্টারের সঙ্গে শারীরিক সম্পর্ক থেকে খুনের চেষ্টার অভিযোগ, পারভিন ববির কাহিনি আজও রহস্যে ম...


সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ঝুমা বৌদি। ছবিটি পোস্ট করে ভক্তদের মনে হইচই ফেলে দিয়েছেন ঝুমা ওরফে মোনালিসা। পোস্ট করা ছবিটি দেখার জন্য উপচে পড়ছে ভিড় । ছবিটিতে বাথটবে ফেনার মধ্যে বসে রয়েছেন অভিনেত্রী। টলিনেত্রীর এহেন ছবিতে কাত হয়েছে হাজার হাজার পুরুষরা। লাইমলাইটে থাকার জন্য়ই ছবিটি পোস্ট করেছেন নাকি নিছক টাইম পাস, তা কিন্তু অধরাও রেখেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনটিও বেশ নজর কেড়েছে দর্শকদের। পুরোনো দিনগুলিকে ভীষন ভাবে মিস করছেন অভিনেত্রী। দেখে নিন ছবিতে।

 

 

আরও পড়ুন-কাজল কন্যা নাইসার পাশে কে এই যুবক, জানুন তার আসল পরিচয়...


শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। এর আগে বিভিন্ন হট ভিডিও পোস্ট করে তিনি ঝড় তুলেছেন। বাথটবে উন্মুক্ত শরীরে অভিনেত্রীকে দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই লকডাউনের মধ্যেই 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদির উষ্ণ আবেদনেই মজেছে নেটদুনিয়া।  ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো ঝুমা বৌদি। সোশ্য়াল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে লাইমলাইটে থাকা ঝুমা বৌদি এখন নেটদুনিয়ার হট সেনসেশন। 

 


 

আরও পড়ুন-করোনা মোকাবিলায় বিপুল খরচ, নতুন নিয়োগ বন্ধের সিদ্ধান্ত রাজ্যের...

আরও পড়ুন-করোনা মোকাবিলায় লকডাউন মেনেই স্বাভাবিক জীবন, কী করবেন রইল তারই টিপস...

আরও পড়ুন-আয়ুর্বেদিক ওষুধেই জব্দ করোনা, বেঙ্গালুরুর ডাক্তারের হাতে সুস্থ হলেন প্রিন্স চার্লস...