সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে। 

১) মুক্তি পেল অসুর ছবির লুকঃ কয়েকদিন আগেই এই ছবির প্রথম পোস্টার মুক্তি পেয়েছিল। এবার সেই ছবিতেই অসুর রূপে ধরা দিলেন খোদ টলিউড অভিনেতা জিৎ। লম্বা চুল, সুঠাম চেহারা, হাতে ধূনচি নিয়ে ধরা দিলেন জিৎ। ছবির পরিচালনায় থাকছেন পাভেল। তবে এবার শরতের আমেজে নয়, শীতের সকালেই দেখা মিলবে অসুর-এর। পুরো দমে চলছে এখন ছবির কাজ।

বিস্তারিতঃ শরতে নয়, শীতের অসুরে মজলেন জিৎ, প্রকাশ্যে এল প্রথম লুক

২) মিমি চক্রবর্তীর মিউজিক ভিডিওর টিজারঃ অবশেষে রহস্য মিটিয়ে প্রকাশ্যেই জানালেন মিমি, তিনি নিজের ইউটিউব চ্যানেল নিয়ে এসেছেন। সম্প্রতি সেই চ্যালেনের দেখাও মিলেছে। কিন্তু তাতে ছিল না কোনও কন্টেন্টে কিংবা ভিডিও। চ্যালেনের নামি দিয়েছেন মিমি চক্রবর্তী ক্রিয়েশন। মুক্তি পেল তাঁর প্রথম মিউজিক ভিডিওর টিজার।

বিস্তারিতঃ অবশেষে স্বপ্ন পূরণ, প্রকাশ্যে এল মিমি চর্কবর্তীর নিজস্ব সোশ্যাল চ্যালেন, দেখুন ভিডিও

৩) সাহো থালির সঙ্গে সাহো ছবিঃ ভক্ত এবার নয়া কায়দায় নেমে পরলেন সাহো ছবির প্রচারে। না, ঠিক প্রচার বলা চলে না। সাহো অভিনেতার প্রতি নিপাট প্রেমই জাহির করতে হাজির করলেন প্রভাসের প্রিয় ত্রিশটি খাবারের তালিকা। একই থালায় আদ্যপান্ত জুড়ে থাকছে যে সকল পদ তা সবই এক কথায় প্রভাসের মনপসন্দ। 

বিস্তারিতঃ ভোজন রসিক মজবেন এবার সাহো থালি-তে, সঙ্গে মিলবে সাহো দেখার সুযোগ

৪)বনাঞ্চল রক্ষার জন্য পথে শ্রদ্ধাঃ কৃতি প্রেম কিংবা পশুপ্রেম, বিভিন্ন সময় বিভিন্ন সংকট অবস্থায় সরব হয়েছেন তারকারা। কখনও প্রতিবাদের ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়, কখনও বা প্রতিবাদ করেছেন রাস্তায় নেমে। এবার সেই একই ছবি ধরা দিল শ্রদ্ধা কাপুরের ক্ষেত্রে। রাস্তায় নেমে প্রতিবাদ করলেন তিনি গাছ কাটার বিরুদ্ধে।

বিস্তারিতঃ বিপদের মুখে আরে বনাঞ্চল, প্রতিবাদে রাস্তায় নামলেন শ্রদ্ধা কাপুর

৫) নৃত্যশিল্পীর ছবি নিয়ে ট্রোলঃ সামনেই পুজো। কুমোরটুলি চত্বর জুড়ে প্রতিবছরই এই সময় বিভিন্ন থিম থেকে শুরু করে বিজ্ঞাপনের শ্যুটিং হয়ে থাকে। এ নতুন কিছু নয়। কিন্তু সেই ট্রেন্ডকেই এবার কটাক্ষ করতে সোশ্যাল মিডিয়ার একটি পেজে মিম বানানো হল।  যেখানে দেখা যায় বেশ কয়েকটি জনপ্রিয় দূর্গা থিমের ছবিকে বিকৃত করা হয়েছে। মিমটি পোস্ট করা মাত্রই তা নজরে আসে নৃত্যশিল্পী সঞ্চিতা ভট্টাচার্যের। কারণ তারই মাঝে একটি ছবি ছিল ওঁনার নিজের।

বিস্তারিতঃ দশভূজা থিমে ফোটোশ্যুটে দেদার ট্রোল, লালাবাজারের দ্বারস্থ ক্ষুব্ধ নৃত্যশিল্পী

৬) আবারও পর্দায় ব্যোমকেশঃ পুজোর মুক্তিতে মিতিন মাসিকে কড়া টক্কর দিতে আসছে এবার সত্যান্বেষী ব্যোমকেশ। তবে ছবি ঘিরে চমক এবার অন্যখানে। ব্যোমেকের ভুমিকায় এবার থাকছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির নাম সত্যান্বেষী ব্যোমাকেশ। মুক্তি পেল ছবির টিজার।

বিস্তারিতঃ মিতিন মাসির মুখোমুখি এবার ব্যোমকেশ, পাল্লা দিয়ে মুক্তি পেল ছবির টিজার 

৭) অক্ষয় ভক্তের অবাক কাণ্ডঃ প্রিয় তারকাদের সঙ্গে দেখা করার ইচ্ছে থাকে অনেক ভক্তদেরই। কিন্তু অক্ষয় কুমারের এই ভক্ত পার করে ফেললেন প্রায় হাজার কিলোমিটার পথ। না, গাড়িতে কিংবা কোনও সাইকেলে নয়। অক্ষয়ের সঙ্গে দেখা করবেন এই আশা নিয়ে পদব্রজেই পৌঁচ্ছে গেলেন অক্ষয়ের কাছে। পার করলেন প্রায় ৯০০ কিলোমিটার পথ। মোট ১৮ দিন ধরে শুধুই হাঁটা। কথায় বলে ইচ্ছে থাকলে উপায় হয়। 

বিস্তারিতঃ অক্ষয়ের দেখা পেতে এ কী করলেন ভক্ত, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন অভিনেতা

৮) মিতিন মাসির টিজারঃ রবিবার প্রকাশ্যে আসে ছবির টিজার। সেখানেই প্রথম সংলাপে উঠে আসে একটাই প্রশ্ন, মেয়েছেলে ডিটেকটিভ! উত্তরে মিতিন মাসি খোলসা করে বুঝিয়ে দেন সমাজে মেয়েদের স্থান কোথায়। নয় কে হয় করেই রহস্যের সমাধানে  নেমে পড়েন মেয়েছেলে নয়, মহিলা গোয়েন্দা, মিতিন। ছবির টিজারে গল্পের তেমন আঁচ না পাওয়া গেলেও নতুন ভুমিকায় কোয়েল মল্লিক যে নজর কাড়তে চলেছেন তা এক কথায় বলা চলে। 

বিস্তারিতঃ 'মেয়েছেলে ডিটেকটিভ'! সংশয় দূর করতে সরব মিতিন মাসি, দেখুন ছবির টিজার

৯) রাণুর দ্বিতীয় গানের ভিডিওঃ ইতিমধ্যেই রাণু মন্ডলের প্রথম গান রীতিমতন সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। তেরিমেরি গানের রোশ কাটতে না কাটতেই প্রকাশ্যে এল রাণুর নতুন গান। সেই রেকর্ডিং-এর ভিডিও ভাইরাল হল রাতারাতি। ইনস্টাগ্রামে সেই গানের ভিডিও পোস্ট করে হিমেশ রেশমিয়া জানালেন, আদাত গানটির রেকর্ডিং করলেন রাণু। 

বিস্তারিতঃ ভুঁয়ো খবর উড়িয়ে প্রকাশ্যে রাণুর নতুন গান, বিতর্ক এড়িয়ে ভাইরাল ভিডিও

১০) শেষ হল ওয়ার ছবির শ্যুটিংঃ শেষ হল ওয়ার ছবির শ্যুটিং। এই ছবির প্রথনম লুক প্রকাশ্যে আসার পর থেকেই তা দর্শকদের নজর কেড়েছে। এবার সেই ছবিরই শ্যুটিং পর্ব শেষ হল। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানেই অনবদ্য অ্যাকশন সিক্যুয়েন্স-এ ধরা দিলেন হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ। 

বিস্তারিতঃ শ্যুটিং শেষ, পার্টিতে মাতলেন হৃত্বিক-টাইগার, দেখুন ভিডিও