সুশান্ত সিং রাজপুতের  রেশ না কাটতেই ফের মর্মান্তিক ঘটনা শহরে। মানসিক অবসাদের জেরে কলকাতায় আত্মঘাতী হয়েছেন ৭ জন। প্রতিক্ষেত্রেই দেহ উদ্ধার হয়েছে গলায় ফাঁস লাগায়ে ঝুলন্ত অবস্থায়। লেক থানা এলাকা, বেলেঘাটা, টালিগঞ্জ, বেহালা, পাটুলি এবং রিজেন্ট পার্ক থানা এলাকা সকল জায়গাতেই একই দৃশ্য।

আরও পড়ুন, ফুলবাগান মেট্রোয় মিলল রেলের ছাড়পত্র, খুশির মেজাজ শহরে


সূত্রের খবর,  লেক থানা এলাকায় মাত্র  বছর দশের সানি মণ্ডল গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। তদন্ত শুরু করেছে পুলিশ। বছর ৩০-র ইন্দ্রনীল কর্মকার নামে এক ব্যক্তিও আত্মঘাতী হয়েছে   বেলেঘাটায়।  ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। টালিগঞ্জ এলাকার একটি বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছে বছর চল্লিশের মোহন পঞ্চপাধ্যায় নামের এক ব্যক্তির দেহ।  বেহালা অঞ্চল থেকে সেই ঝুলন্ত অবস্থাতেই উদ্ধার হয়েছে নকুল মণ্ডল নামে সত্তর বছর বয়সী এক বৃদ্ধের দেহ।  পাটুলি থানা এলাকার একটি বাড়ি থেকে গলায় দড়ি দেওয়া অবস্থায় উদ্ধার হয় বছর পঞ্চান্নর নরেশ মণ্ডল নামে এক ব্যক্তির দেহ। রিজেন্ট পার্ক এলাকায় আত্মঘাতী হয়েছেন বছর ১৯-র রোহিত গুপ্তা । একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করত সে। দীর্ঘ লকডাউনে টানা ঘরবন্দি থাকার দরুন, মানসিক অবসাদ থেকে আত্মহত্যা কিনা, খতিয়ে দেখছে পুলিশ। এবার মুচিপাড়া থানা এলাকা  উদ্ধার হয়েছে বছর উনিশের টোটন দাস এক তরুণের দেহ।  

আরও পড়ুন, বৃহস্পতিবার অতি ভারী বৃষ্টি রাজ্যের একাধিক জেলায়, বঙ্গোপসাগরে যেতে নিষেধাজ্ঞা জারি

অপরদিকে,  দুজনকে আত্মঘাতী হওয়া থেকে বুধবার বাঁচিয়েছে কলকাতা পুলিশ। তার মধ্যে একটি ক্ষেত্রে ফেসবুক পোস্ট দেখে আত্মহত্যা রুখেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কলকাতার রিজেন্ট পার্ক এলাকায়। টলিউড ইন্ডাস্ট্রিতে স্ক্রিপ্ট রাইটারের কাজ করেন ওই যুবক। মঙ্গলবার দুপুর ২টো নাগাদ আত্মঘাতী হবেন বলে ফেসবুকে পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই পোস্ট দেখে কেউ খবর দেন পুলিশে। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। তারপরেই এই মর্মান্তিক ঘটনা ঘটে। শোকস্তব্ধ রাজ্য়ের মুখ্য়মন্ত্রী। এই ঘটনার পর রাজ্য়বাসীকে নিয়ে চিন্তিত পুলিশ কমিশনার অনুজ শর্মাও। তিনি টুইট করে জানিয়েছেন রাজ্য়ের কেউ যদি এই কঠিন পরিস্থিতিতে হতাশায় ভোগে কেউ যদি তাহলে দ্রুত যেন ১০০ ডায়াল করা হয়। কলকাতা পুলিশ তাঁর পাশে আছে, জানালেন সিপি।

আরও পড়ুন, গালওয়ান উপত্যকার ঘটনায় শোকপ্রকাশ, বাংলার ২ শহিদদের পরিবারকে সরকারি চাকরী দেবার ঘোষণা মমতার

 

 

 করোনা আক্রান্ত বেলুড়ের এক মহারাজ, মঠ খোলার দিন আপাতত অনিশ্চিত

করোনা আক্রান্ত হয়ে ফের মৃত্যু এক কলকাতা পুলিশকর্মীর, উদ্বিগ্ন লালবাজার

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি