সম্প্রতি  বিক্রমগড় বাজারে অত্য়াধিকভাবেই ভীড় বাড়ছিল। সব মিলিয়ে বিক্রমগড় বাজারের গত দশ দিনের অস্বাভাবিক ভিড়ের ছবি ক্রমশ উদ্বেগ বাড়াচ্ছিল স্থানীয় মানুষ ও কলকাতা পুরসভার। যার জেরে শনিবার সিল করে দিল কলকাতা পুরসভা।

আরও পড়ুন, সংক্রমণ রুখতে শনিবার থেকে বন্ধ নিউটাউনের ১২টি বাজার, চলছে পুলিশের মাইকিং

 

প্রসঙ্গত বিজয়গড় এবং আজাদগড় কন্টেনমেন্ট জোন। সেখানকার সমস্ত দোকান বাজার বন্ধ। তাই এই দুটি এলাকার মানুষ সম্প্রতি ভিড় জমাচ্ছিলেন এলাকার তৃতীয় বিকল্প বিক্রমগড় বাজারে। তার পাশাপাশি বিক্রমগড় এলাকার মানুষ তো ছিলেনই। সব মিলিয়ে বিক্রমগড় বাজারের গত দশ দিনের অস্বাভাবিক ভিড়ের ছবি ক্রমশ উদ্বেগ বাড়াচ্ছিল স্থানীয় মানুষ ও কলকাতা পুরসভার। তাই শনিবার সকালে বিক্রমগড় বাজারও সিল করে দিল পুরসভা। বাজার লাগোয়া সমস্ত মুদিখানা ও মনিহারি দোকান গুলিও বন্ধ করে দেওয়া হল। আপাতত আগামীকাল রবিবার অর্থাৎ ১৯ জুলাই পর্যন্ত বাজার বন্ধ। সোমবার থেকে বাজারে এবং বাজার চত্বরে থাকা মুদিখানা দোকান গুলি অল্টারনেটিভ করে খুলবে। অর্থাৎ মোট ২১ টি দোকান কে জোড় বিজোড় ভাগ করে কিছু সোমবার, কিছু মঙ্গলবার খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

আরও পড়ুন, শহরে লেখিকাকে যৌন হেনস্থার হুমকি, ওলা ক্যাবের চালকের বিরুদ্ধে কী অভিযোগ সঙ্গীতার


বাজার সোমবার থেকেই খুলবে কিনা, খুললে তার রূপরেখা কী হবে তা নিয়ে এই মুহুর্তে জরুরি বৈঠকে বসেছে পুরসভার দশ নম্বর বরোতে। পৌরহিত্য করছেন বিদায়ী বরো চেয়ারম্যান এবং এই মুহুর্তে বরো কোঅর্ডিনেটর তপন দাসগুপ্ত। সিল করে দেওয়ার পর শনিবার সকাল থেকে দফায় দফায় বিক্রমগড় বাজার ও সংলগ্ন এলাকায় পুরসভার বড় গাড়ি স্যানিটাইজ করার কাজ শুরু করেছে।

আরও পড়ুন, দুবার বলেও কাজ হয়নি, সিইএসসি-র উপর চটে লাল শোভন

 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

  করোনা আক্রান্ত আরও ১৯ ব্য়াঙ্ক কর্মী, ট্রেনিং সেন্টারকে কোয়ারেন্টিন কেন্দ্র করার প্রস্তাব

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের