লকডাউনের মধ্যে স্কুলের ফি বৃদ্ধির প্রতিবাদে দমদম সেন্ট মেরি এন্ড ডে স্কুলের সামনে বিক্ষোভ দেখায় অভিভাবকরা। জানা গেছে, শুক্রবার সকালে অভিবাবকরা স্কুলের প্রিন্সিপালের কাছে এই ফি বৃদ্ধি নিয়ে যখন জিজ্ঞেস করেন সেই সময় প্রিন্সিপাল তাদের সঙ্গে দুর্ব্যবহার করে। তবে শুধু এই স্কুলেই নয় শহরের একে ঘোষ মেমোরিয়াল স্কুলের সামনেও অভিভাবকরা ফি বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ দেখান। 

আরও পড়ুন, বর্ষা ঢুকল বাংলায়, খুশিতে মাতল শহরের ক্ষুদেরা

 দমদম সেন্ট মেরি এন্ড ডে স্কুল কর্তৃপক্ষ আচমকাই ১৬.৪  শতাংশ ফি বৃদ্ধি করা হয়। তারই প্রতিবাদে শুক্রবার  অভিভাবকদের স্কুলের সামনে বিক্ষোভ করে করে অবরোধ করে। জানা গেছে শুক্রবার সকালে অভিবাবকরা স্কুলের প্রিন্সিপালের কাছে এই ফি বৃদ্ধি নিয়ে জিজ্ঞেস করেন। সেই সময় প্রিন্সিপাল তাদের সঙ্গে দুর্ব্যবহার করে। অভিভাবকদের দাবি, অনৈতিকভাবে এই ফি বৃদ্ধি করা হয়েছে। যখন রাজ্যের শিক্ষা মন্ত্রী প্রাইভেট স্কুল গুলি কাছে অনুরোধ রেখেছিলেন। নিম্নতম ফি নিয়ে করোনা মোকাবিলায় অভিভাবকদের পাশে দাঁড়াবার জন্য। তখন স্কুলের এই ধরনের ফি বৃদ্ধি অভিভাবকদের ওপরে মানসিক ও আর্থিক ভাবে চাপ বাড়াচ্ছে।

আরও পড়ুন, করোনা নেগেটিভ হলেও থাবা বসাল ডেঙ্গু, কলকাতায় আক্রান্ত ১৩ বছরের কিশোর সহ এক প্রৌঢ়

অপরদিকে, শুক্রবার তবে শুধু এই স্কুলেই নয় শহরের একে ঘোষ মেমোরিয়াল স্কুলের সামনেও অভিভাবকরা ফি বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ দেখান।  সামনে অভিবাবকরা বিক্ষোভ কর্মসূচি একটানা চালিয়ে যান। এই ঘটনার খবর পেয়ে দমদম থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ এসে পৌছতেই অবশেষে অভিভাবকরা শান্ত হন। 

 

 

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি