পুরো সুরক্ষা বিধি মেনেই ফের শুরু হয়েছে কলকাতা ও শহরতলীর পার্লারের কাজ। সম্প্রতি রাজ্য সরকার জানিয়েছে, বাংলার পার্লার গুলি খুলতে পারবে। তবে সামাজিক দূরত্ব বজায় রাখতে পার্লারে ভিড় করা যাবে না। মেনে চলতে হবে যাবতীয় সুরক্ষা বিধি।

 আরও পড়ুন, করোনা আক্রান্ত কলকাতার বেসরকারি হাসপাতালের ৭ স্বাস্থ্য কর্মী , না জেনেই যাতায়াত বাসে

রাজ্য সরকারের সব নির্দেশ মেনেই বিধাননগড়ের বাগুলহাটির একটি পার্লারে চলছে রুপচর্চার কাজ। পার্লারের বিউটিশিয়ান পিপিই কিট ও মুখে মাস্ক পরে কাজ করছেন। এছাড়া যারা পার্লারে রুপচর্চা করাতে আসছেন তাদেরও মুখে মাস্ক পরেই প্রবেশ করতে দেখা গেল। টানা লকডাউনে অনেকেই রুপচর্চা করতে পার্লারে আসতে পারেনি। নিজের বাড়িতে বসে ঘরোয়া উপায়ে নিজের রুপ চর্চা করেছেন। এবার পার্লার খুলতেই মুখে মাস্ক পরেই করোনাকে দূরে রেখে ভিড় জমাচ্ছেন সাধারন মানুষ। আর লকডাউনের মধ্যে পার্লারের ব্যাবসার কাজে ক্ষতি হয়েছে। তা এবার ধীরেধীরে স্বাভাবিক হোক এটাই চাইছেন পার্লারে কাজ করা বিউটিশিয়ানরা।

আরও পড়ুন, পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

অপরদিকে রাজ্য়ে লকডাউন শিথিলে অনেক অধিকাংশ অফিস খুলে গিয়েছে। আর লোকাল ট্রেন-মেট্রো ছাড়া প্রায় সব পরিষেবাই চালু। আর করোনা আক্রান্তের সংখ্য়া প্রতিদনই বেড়ে চলেছে। বাইরে যাতাযাতে বাড়ছে তাই সংক্রমণের আশঙ্কাও। আবার পাশাপাশি মানুষ দীর্ঘ লকডাউনে রোজগার হারিয়ে ছিল। সেদিক থেকে অনেকটাই স্বস্তি। তাই   পিপিই কিট ও মুখে মাস্ক পরে কাস্টমারদের খুশি করতে ও সুরক্ষা দিতে পিছিয়ে নেই শহরের বিউটিশিয়ানরাও।

 

 

বাংলাদেশ ফেরৎ ২ যাত্রী করোনা পজিটিভ, কোয়ারান্টিনের পর আক্রান্ত হওয়ায় চিন্তায় স্বাস্থ্য দফতর

 কলকাতা মেডিক্যালের ছাদের কার্নিশে বসে করোনা রোগী, সামলাতে গিয়ে নাজেহাল কর্তৃপক্ষ

করোনা মোকাবিলায় বড়সড় উদ্য়োগ, পরিষেবা বাড়াতে ৫০০ ডাক্তার-নার্স নিচ্ছে রাজ্য

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের