করোনা আবহেই শহরে এক পর এক অস্বাভাবিক মৃত্যু। একদিকে বাড়ছে আত্মহত্যার সংখ্যা। তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে খুনের সংখ্যা। ফের কলকাতার  ফুলবাগানে দেহ উদ্ধার।  ফুলবাগানের সুরেন সরকার রোডের একটি ফ্ল্যাট থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে, বছর ছত্রিশের ওই ব্যক্তি ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাপাতালের সহকারী অধ্যাপক ছিলেন। তবে মৃত্যুর কারণ জানতে দেহ ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন, বাড়ছে আদ্রতা জনিত অস্বস্তি, দুই বঙ্গে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস

পুলিশি সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার খবর পেয়েই ফুলবাগানের এই ফ্ল্য়াটে পৌঁছয় পুলিশ।  ফ্ল্যাট থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়। পুলিস জানিয়েছে,  তাঁর মুখ থেকে গ্যাঁজলা বের হচ্ছিল। ইতিমধ্য়েই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ জানা যাবে। তবে ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট পায়নি পুলিশ। কাজেই আত্মহত্যা  নাকি অন্য কোনও কারণে তাঁর মৃত্যু হয়েছে তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
 

আরও পড়ুন, মোদীর পথেই মমতা, আগামী বছর জুন পর্যন্ত ফ্রি রেশন দেবে রাজ্য়

অপরদিকে, এই ঘটনাটি আত্মহত্যা কিনা  তা জানা যায়নি। তবে সবমিলিয়ে যেখানে দেখা যাচ্ছে, গত ১ জুন থেকে এখনও পর্যন্ত শুধু কলকাতাতেই ৫০ জনের বেশি আত্মহত্যা করেছেন। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। তারপরেই এই মর্মান্তিক ঘটনা ঘটে।  এই ঘটনার পর রাজ্য়বাসীকে নিয়ে চিন্তিত পুলিশ কমিশনার অনুজ শর্মাও। তিনি জানিয়েছেন রাজ্য়ের কেউ যদি এই কঠিন পরিস্থিতিতে হতাশায় ভোগে কেউ যদি তাহলে দ্রুত যেন ১০০ ডায়াল করা হয়। কলকাতা পুলিশ তাঁদের পাশে থাকবে।
 

 

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি