মিমির পরে এবার অন্য়ায়ের প্রতিবাদে নুসরত। অনুমতি ছাড়াই অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের ছবি ব্য়বহার করা হচ্ছে একটি ডেটিং ভিডিও চ্য়াট অ্য়াপে। চোখে পড়তেই চ্যাট কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হলেন নুসরত।

আরও পড়ুন, বার্গারে ফাঙ্গাস, চটে লাল মিমি

নুসরত জাহান এই মুহূর্তে এমনিই টালিগঞ্জের অন্য়তম নায়িকা। শ্রীজিতের সঙ্গে ছবি করার অভিজ্ঞতাও তার আছে। এহেন এমন এক স্টার সুন্দরি সেলেবকে সবাই তাঁদের সংস্থার বিজ্ঞাপণে আনতে চায়। তবে সেটা বৈধ ভাবে। কিন্তু একটা ডেটিং ভিডিও চ্যাটের অ্য়াপে কী করে তাঁর অনুমতি ছাড়া ছবি বিজ্ঞাপণে ব্য়বহার করতে পারে। এই বিষয়ে প্রশ্ন তুলেই টুইট করেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। রীতিমত প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এরপর তিনি কলকাতা পুলিশকে গোটা ঘটনাটি জানিয়েছেন।

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা

 নুসরত টুইটে লিখেছেন, এই ধরণের কাজ কোনও ভাবেই সমর্থনযোগ্য নয়।  অনুমতি ছাড়া আমার ছবি ব্য়বহার করা হচ্ছে।  কলকাতা পুলিশের সাইবার সেল বিভাগকে আর্জি জানাচ্ছি , দয়া করে যেন এই বিষয়ে পদক্ষেপ নেওয়া হয়। প্রয়োজনে আমি আইনি ব্য়বস্থাও নিতে প্রস্তুত।' উল্লেখ্য, এদিকে নুসরতের সহ কর্মী অভিনেত্রী বন্ধু তথা সাংসদ মিমি চক্রবর্তীও রাতের ট্য়াক্সি চালকের অশালীন আচরণ এবং বার্গারে ফাঙ্গাস পেয়ে অন্য়ায়ের প্রতিবাদ করেন। অভিযোগ দায়ের করেন কলকাতা পুলিশ ও পুরসভায়। 

 

 

 

আরও পড়ুন, শহরের সেরা শরবত কোথায় কোথায়, গলা ভেজান কলকাতার এই ঠিকানায়

      

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা