Car  

(Search results - 877)
  • <p>Police rescue Python</p>

    Life Style6, Aug 2020, 5:31 PM

    গাড়ির টায়ারে লুকিয়ে অতিকায় পাইথন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

    ঘটনাটি ঘটেছে নিউ মেক্সিকোতে। সেখানে পুলিশ বিভাগে এক মহিলার ফোন আসে। ফোনে সেই মহিলা জানান, তাঁর গাড়ির টায়ারে একটি পাইথন রয়েছে। যা তিনি কিছুতেই বের করতে পারছেন না। এমন ঘটনা শুনে তড়িঘড়ি সরীসৃপকে উদ্ধার করতে রওনা হন নিউ মেক্সিকোর পুলিশ বিভাগের দুই কর্মকর্তা।

  • <p>रवीना कहती हैं कि जितनी लोगों ने उन्हें दबाने की कोशिश की एक्ट्रेस ने उतनी तेजी से ही फाइट बैक किया। गंदी राजनीति हर जगह होती है। उन्होंने ये भी लिखा, 'मुझे अपनी इंडस्ट्री से प्यार है लेकिन हां, प्रेशर काफी ज्यादा है। यहां अच्छे लोग हैं और ऐसे लोग भी हैं जो गंदा काम करते हैं। हर तरह के लोग हैं लेकिन दुनिया ऐसी ही है।'</p>

    Bollywood6, Aug 2020, 11:41 AM

    'হিরোদের সঙ্গে বিছানায় গিয়ে কখনও চরিত্র পাওয়ার চেষ্টা করিনি', বিস্ফোরক রবিনা

    নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। তিনি হলেন রবিনা ট্যান্ডন। কমেডি-অ্যাকশন-ড্রামা সব ধরনের ছবিতেই তিনি ছিলেন সাবলীল। একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকতেন রবিনা ট্যান্ডন। সম্প্রতি তাকে নিয়ে নানা কুরুচিকর লেখা উঠে এসেছে একটি আর্টিকেলে। এবার নিজের জার্নি নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন রবিনা ট্যান্ডন।  

  • <p>শুধু অসাধারণ গোলকিপার নয়, অধিনায়কও ইকের ক্যাসিয়াস, ফিরে দেখা বর্ণময় কেরিয়ারের গুরুত্বপূর্ণ মুহুর্ত<br />
 </p>

    Football5, Aug 2020, 11:56 AM

    শুধু অসাধারণ গোলকিপার নয়, অধিনায়কও ইকের ক্যাসিয়াস, ফিরে দেখা বর্ণময় কেরিয়ারের গুরুত্বপূর্ণ মুহুর্ত

    স্পেনের জার্সি থেকে ক্লাব জার্সি। দুই ক্ষেত্রেই অসামান্য অবদান স্পেনের কিংবদন্তী গোলরক্ষক ইকের ক্যাসিয়াসের। দেশকে বিশ্বকাপরে পাশাপাশি দুবার ইউরো চ্যাম্পিয়ান করেছেন। ক্লাব কেরিয়ারে জিতেছেন প্রায় সব ধরনের শিরোপাই। দীর্ঘ কেরিয়ারের শেষে মঙ্গলবার নিজের গ্লাভস জোড়া তুলে রাখার সিদ্ধান্ত নিলেন ইকের ক্যাসিয়াস। ফিরে দেখা তার অসামান্য কেরিয়ারের কিছু মুহূর্ত।
     

  • Kolkata5, Aug 2020, 9:39 AM

    কলকাতায় করোনায় মৃত্যু তরুণ চিকিৎসকের, 'শহিদ' ঘোষণার দাবিতে মুখ্যসচিবকে চিঠি

      কলকাতায় করোনায় মৃত সর্বকনিষ্ঠ চিকিৎসক নীতিশ কুমার। তিনি কার্ডিওভাস্কুলার সায়েন্স বিভাগের চিকিৎসক ছিলেন৷ প্লেটলেট, করোনা জয়ীরও প্লাজমা দিয়েও শেষ রক্ষা হল না। প্রয়াত চিকিৎসককে 'শহিদ' ঘোষণার দাবিতে মুখ্যসচিবকে চিঠি।
     

  • Iker Casillas

    Football4, Aug 2020, 8:46 PM

    নিজের গ্লাভস জোড়া তুলে রাখার সিদ্ধান্ত নিলেন স্প্যানিশ কিংবদন্তি ইকের ক্যাসিয়াস

    ফুটবল জীবনে ইতি টানলেন ইকের ক্যাসিয়াস। দীর্ঘকাল রিয়াল মাদ্রিদে খেলে শেষ ৫ বছর খেয়েছিলেন পোর্তো-তে। স্পেনের বিশ্বকাপ জয়ী দলের নেতা ছিলেন তিনি। দেশ এবং ক্লাব দুই জায়গা তেই সফল হয়েছেন তিনি। 
     

  • One nation one ration card from june 1st

    Business4, Aug 2020, 5:52 PM

    রেশন কার্ডের নয়া নিয়মটি মনে আছে তো, নাহলে পড়তে পারেন বড়সড় বিপদে

    ভারতকে ডিডিটাল করার লক্ষ নিয়ে  একের পর এক পরিবর্তন করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্মার্ট করার তাগিদে সব কিছুই এখন স্মার্ট। আধার কার্ড থেকে রেশন কার্ড সবকিছুই এখন স্মার্ট।  আধার, প্যানের  ভোটার কার্ডের পর রেশন কার্ডকেও ডিজিটাল কার্ডের আওতায় আনতে চলেছে কেন্দ্রীয় সরকার।  রেশন কার্ড তৈরির সমস্যায় অনেকেই ভুক্তভোগী। রেশন কার্ড এর গুরুত্ব সবথেকে বেশি টের পাওয়া গেছে এই লকডাউনে। কিছুদিন আগে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন আগামী দিনে রাজ্যে যাতে রেশন বন্টন পদ্ধতিতে কোন অভিযোগ না আসে তার জন্য স্বচ্ছতা আনতে এসএমএস ওটিপি অথবা বায়োমেট্রিক পদ্ধতি আনতে চলেছে রাজ্য।  ইতিমধ্যেইসমস্ত রকম প্রক্রিয়া সেরে ফেলার নির্দেশ দিয়েছিলেন তিনি। তবে এক্ষেত্রে ডিজিটাল রেশন কার্ডের সঙ্গে আধার কার্ড, মোবাইল নম্বর সংযুক্ত করতে হবে গ্রাহকদের।

  • <p>স্পেনে প্রাক্তন রাজার  বিরুদ্ধে চলছে দুর্নীতির মামলা, সৌদি রেল প্রকল্পে দুর্নীতির অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে, তার জেরেই এবার রাজপ্রসাদা ছাড়ার ঘোষণা করলেন , ৮২ বছর বয়সে দেশ থেকে পাততাড়ি গোটাতে হল।<br />
 </p>

    International4, Aug 2020, 1:11 PM

    দুর্নীতির তদন্ত শুরু হতেই বিপাকে ৪০ বছর ধরে রাজত্ব করা সম্রাট, রাজপ্রাসাদ ছেড়ে হলেন দেশান্তরী

    স্পেনে প্রাক্তন রাজার  বিরুদ্ধে চলছে দুর্নীতির মামলা, সৌদি রেল প্রকল্পে দুর্নীতির অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে, তার জেরেই এবার রাজপ্রসাদা ছাড়ার ঘোষণা করলেন , ৮২ বছর বয়সে দেশ থেকে পাততাড়ি গোটাতে হল।
     

  • <p>৭৫ কোটি টাকা দিয়ে বিশ্বের সব থেকে দামি গাড়ি কিনলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো<br />
 </p>

    Football4, Aug 2020, 11:11 AM

    ৭৫ কোটি টাকা দিয়ে বিশ্বের সব থেকে দামি গাড়ি কিনলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

    রোনাল্ডোর গ্যারাজে শোভা পেল আরও এক নতুন গাড়ি। বিশ্বের সব থেকে দামি গাড়ি কিনলেন পর্তুগীজ তারকা। মহামূল্যবান গাড়ির নাম হল বুগাটি লা ভুয়েটার নোয়ার। নতুন গাড়ির সঙ্গে সশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন রোনাল্ডো।
     

  • <p>Ayodhya Ram Temple, Ayodhya Bhoomi Pujan, Ayodhya Ram Temple, Ram Temple, Yogi Adityanath, Adityanath, Yogi, Ram Mandir<br />
 </p>

    India 3, Aug 2020, 8:39 PM

    রাম মন্দিরের ভূমি পুজোর আমন্ত্রণপত্রে নিরাপত্তা কোড, মোদীর সঙ্গে মাত্র ৪ জনই থাকবেন মঞ্চে

    বুধবার বহু প্রতীক্ষিত অযোধ্যা রাম মন্দিরের  ভিত্তি প্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই বর্ণাঢ্য অনুষ্ঠান উপলক্ষ্যে রীতিমত সাজোসাজো মন্দির শহর জুড়ে। প্রধানমন্ত্রীর উপস্থিতির কারণে গোটা এলাকাই মুড়ে ফেলা হয়েছে নিরাপত্তার চাদরে। ভূমি পুজোর দুদিন আগেই অযোধ্যায় রাম মন্দির অনুষ্ঠানে আমন্ত্রণপত্রের ছবি প্রকাশ করা হয়েছে। আমন্ত্রণ জানান হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। আর প্রধানমন্ত্রীর সঙ্গে আরও চার জন মূল মঞ্চে উপস্থিত থাকবেন বলেও জানান হয়েছে।

  • <p>রিয়া সুশান্তের সঙ্গে থাকার পর থেকে তিনিও আসা বন্ধ করে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় এবার প্রশ্নবাণে বিদ্ধ হচ্ছে পরিবার। সুশান্তের মৃত্যুর দেড় মাস পর কেন মামলা দায়ের। </p>

    Bollywood3, Aug 2020, 1:53 PM

    গভীররাতে ব্যাগপত্র গুটিয়ে সপরিবারে কোথায় পালালেন রিয়া, চলছে পুলিশি তদন্ত


    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে।  বিহার পুলিশ সূত্রে জানা গিয়েছে,কোনওভাবেই রিয়ার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।  এসবের মধ্যেই চাঞ্চল্যকর তথ্য সূত্র থেকে বেরিয়ে এসেছে। জানা গেছে,  দুদিন আগে রিয়া ও তার পুরো পরিবার গভীর রাতে মুম্বইয়ের বাংলো ছেড়েছেন, সংবাদমাধ্যমে তেমনটাই জানিয়েছেন রিয়ার বাংলোর কেয়ারটেকার।

  • <p>COVID CENTER</p>

    India 3, Aug 2020, 12:41 PM

    কোভিড কেয়ার সেন্টারে গিয়ে আর্তনাদ অন্তঃসত্ত্বার, সোশ্যাল মিডিয়ায় লাইভে বললেন সেটা 'নরক'

    আবারও কোভিড কেয়ার সেন্টারের অব্যবস্থার ছবি ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়। এবার ত্রিপুরার আগরতলার কোভিড কেয়ার সেন্টারের অব্যবস্থার ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করে নিজের নিরাপত্তাহীনতার কথা প্রকাশ করেন এক ভাবী মা। 
     

  • ambulance

    Kolkata3, Aug 2020, 12:05 PM

    একসঙ্গে ৭ করোনা দেহ নিয়ে অন্তিম যাত্রায় ছুটবে 'প্রণাম', নতুন শবদেহ গাড়ি এল কলকাতায়

    রাজ্যে করোনায় মৃতের সংখ্য়া লাফিয়ে বাড়ছে। গাড়ির অভাবে জমে যাচ্ছে করোনার মরদেহ । সমস্য়া দূর করতে নতুন গাড়ি এসেছে কলকাতায়।  যার ভিতর একসঙ্গে ৭ জনের দেহ ধরবে।

  • <p>সুশান্তের ৫০ টি সিমের মধ্যে কোনটাই তাঁর নামে নয়, একটি সিম সিদ্ধার্থের নামে, জানাল বিহার পুলিশ</p>

    Bollywood2, Aug 2020, 8:00 PM

    সুশান্তের ৫০ টি সিমের মধ্যে কোনটাই তাঁর নামে নয়, একটি সিম সিদ্ধার্থের নামে, জানাল বিহার পুলিশ

    কয়েক মাসের মধ্যে পঞ্চাশ বারের বেশি সিম বদল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই তথ্য চাঞ্চল্য ছড়ায় চারিদিকে। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই নানা তথ্য প্রকাশ্যে আসে। রিয়া চক্রবর্তী থেকে শুরু করে যশ রাজ ফিল্মস, সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে সুশান্তের জীবনের সংযোগ। এই সিম কার্ড বদলের বিষয়টি ভক্তদের মনে সন্দেহের বীজ পোঁতে। তাদের মনে সন্দেহ বেড়েই চলেছে। কয়েক মাসে এতবার সিম কার্ড বদলানোর কারণ কী হতে পারে। মাঝে জানা গিয়েছিল, দাউদের দল তাঁকে হুমকি দিচ্ছিল, তাঁর মৃত্যুর পিছনে আন্ডারওয়ার্ল্ডের হাত থাকতে পারে। 

  • প্রতিদিন পর্যাপ্ত পরিমাণে জল খান। জল শরীর থেকে অনেক দূষিত পদার্থ বের করে দেয়।

    Life Style2, Aug 2020, 2:57 PM

    গরম বাড়লে শুরু হয় তৈলাক্ত ত্বকের যাবতীয় সমস্যা, ঘরোয়া উপায়ে নিন ত্বকের যত্ন

    গরমকালে ঘামের কারণে ত্বক নির্জীব এবং তৈলাক্ত হয়ে যায়। এমন পরিস্থিতিতে এই মৌসুমে আপনার ত্বকের যত্ন নেওয়া খুব জরুরি। কারণ গ্রীষ্মে যদি ত্বকের যত্ন নেওয়া না হয় তবে মুখে ব্ল্যাকহেডস এবং পিম্পল জাতীয় সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। তাপমাত্রা বৃদ্ধি পাওয়া মানেই প্যাঁচ প্যাঁচে গরম। আর গরমকালে অয়েলি স্কিন মানেই ছোপযুক্ত তেল চিপচিপে একটা মুখ। আপনি যতই স্কিন ট্রিটমেন্ট করান। যতই ভালো ফেসওয়াস ব্যবহার করুন তা শুধুমাত্র কিছুক্ষনের মধ্যেই তা একেবারে তেল চিপচিপে দেখতে হয়ে যায়।  তৈলাক্ত ত্বকের তেল মুক্ত রাখার জন্য রয়েছে কয়েকটি টিপস। এগুলি অনুসরণ করলে দীর্ঘ সময় অবধি এই তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে মুক্তি দেবে।

  • Bengali Cinema2, Aug 2020, 1:14 PM

    জেলে নয়, এবার কোয়ারেন্টাইনে গেলেন 'জুন আন্টি', কীভাবে সময় কাটাচ্ছেন অভিনেত্রী

    করোনার মহাসঙ্কটের মধ্যেই জুন আন্টি এবার গৃহবন্দি। হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী। শুধু উষসী নন, তার গাড়ির ড্রাইভার সহ, গৃহ পরিচারকও এখন গৃহবন্দি। আপাতত স্যুপ আর নুডলস খেয়েই দিন কাটছে অভিনেত্রীর।