Cesc  

(Search results - 23)
  • undefined

    Kolkata20, Sep 2020, 9:30 AM

    রবিবার থেকে মঙ্গলবার ব্যাহত হতে পারে বিদ্যুৎ সরবরাহ, হেল্পলাইন নম্বর দিল CESC

     বঙ্গোপসাগরে নিম্নচাপের জেরে প্রবল বৃষ্টি। রবি থেকে মঙ্গলবার ব্যাহত হতে পারে বিদ্যুৎ। গ্রাহকদের আগাম বার্তা দিল  সিইএসসি। একটি হেল্প লাইন নম্বর শেয়ার করেছে সিইএসসি।

  • <p>Image of &nbsp;CESC</p>

    Kolkata20, Aug 2020, 11:07 AM

    লাগাতার প্রতিবাদে পিছু হটল সিইএসসি,অতিরিক্ত বাদে জুনের বিল পাঠাবে সংস্থা

    অবশেষে স্বস্তি। আগের অতিরিক্ত বিল  জুনে দিতে হবে না সিইএসসি গ্রাহকদের। শীঘ্রই জুনের নতুন বিল পাঠাচ্ছে তারা। এমনই ঘোষণা করা হয়েছে সংস্থার তরফে। সিইএসসি কর্তৃপক্ষ জানিয়েছে,লকডাউনের অনাদায়ী অতিরিক্ত বিল এখন আর দিতে হচ্ছে না গ্রাহককে। কেবল জুন মাসের বিদ্যুৎ খরচের টাকাই দিতে হবে তাদের। এপ্রিল -মে মাসের অনাদায়ী অতিরিক্ত বিল জুনে দিতে হবে না।
     

  • <p>Image of &nbsp;CESC</p>

    Kolkata27, Jul 2020, 9:09 PM

    এবার হাইকোর্টের প্রশ্নের মুখে সিইএসসি, মিটার না দেখে কেন গড় বিল

    অতিরিক্ত বিল নিয়ে ফের অস্বস্তিতে সিইএসসি। এবার হাইকোর্টে বিল নিয়ে জবাবদিহি  করতে হবে তাদের। লকডাউনে মিটার রিডিং না নিয়ে কী  করে  গ্রাহকদের কাছে অতিরিক্ত বিল পাঠানো হল, তা জানতে চেয়েছে হাইকোর্ট। হলফনামা দিয়ে  প্রধান বিচারপতি টিবি রাধাকৃষ্ণন এবং বিচারপতি অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চের কাছে জবাব দিতে হবে সিইএসসি-কে।

  • <p>Image of BJP Protest</p>

    Kolkata24, Jul 2020, 4:44 PM

    বিদ্যুতের বিল মকুবের দাবিতে বিক্ষোভ কলকাতায়, গর্জে উঠল বিজেপির কর্মী-সমর্থকরা

     শহরের একাধিক জায়গায় বিদ্যুতের বিল নিয়ে বিক্ষোভ বিজেপির। বিজেপির বিক্ষোভ চলাকালীন ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।  ধস্তাধস্তি হতেই  ছুটে আসে কলকাতা পুলিশের বিশাল পুলিশবাহিনী। রাজ্যের কাছে  বিল  মুকুব দাবিতে  আর্জি জানিয়ে বিক্ষোভ কর্মসূচি।
     

  • <p>সিইএসসি-র ঘোষণাতেও একাধিক ধোঁয়াশা,বেজেই চলেছে টোল ফ্রি নম্বর</p>

    Kolkata20, Jul 2020, 3:08 PM

    সিইএসসি-র ঘোষণাতেও একাধিক ধোঁয়াশা,বেজেই চলেছে টোল ফ্রি নম্বর

    ঘোষণা সত্ত্বেও ধোঁয়াশা কাটল না সিইএসসি-র বিল নিয়ে। রবিবারই সংস্থার তরফে জানানো হয়েছিল,আপাতত এপ্রিল-মে মাসের বাড়তি মাশুল দিতে হবে না উপভোক্তাদের। কেবল জুন মাসের বিল দিতে হবে তাদের। যদিও ওই দুই বিলের বোঝা কি আর দিতেই হবে না, তা নিয়ে ধন্দে রয়েছেন গ্রাহকরা। যার জেরে সকাল থেকেই সংস্থার টোল  ফ্রি নম্বরে ফোন বেজেই চলেছে।
     

  • <p>Image of &nbsp;CESC</p>

    Kolkata20, Jul 2020, 9:33 AM

    'কলকাতার জয়', চাপের মুখে পড়ে বিদ্যুতের বিল নিয়ে সিদ্ধান্ত বদল সিইএসসি-র

     চাপের মুখে পড়ে শেষ অবধি পিছু হঠতে বাধ্য হল সিইএসসি। এপ্রিল ও মে মাসের বিদ্যুতের বিল আপাতত জমা দিতে হবে না গ্রাহকদের। বিল জমা দেওয়ার সময়সীমাও বাড়ানো হয়েছে',জানালো সিইএসসি। ঘোষণার পরেই 'কলকাতার জয়'  টুইট  অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।
     

  • <p>এখনই দিতে হবে না এপ্রিল-মে মাসের বাড়তি বিল,গ্রাহকদের চাপে পিছু হটল সিইএসসি</p>

    Kolkata19, Jul 2020, 10:54 PM

    এখনই দিতে হবে না এপ্রিল-মে মাসের বাড়তি বিল,গ্রাহকদের চাপে পিছু হটল সিইএসসি

    গ্রাহকদের চাপে এবার বাড়তি বিলের সিদ্ধান্ত থেকে আপাতত সরে এল সিইএসসি। সংস্থার তরফে জানানো হয়েছে,আপাতত এপ্রিল-মে মাসের বাড়তি মাশুল দিতে হবে না  সিইএসসি উপভোক্তাদের। কেবল জুন মাসের বিল দিতে হবে তাদের। পাশাপাশি গ্রাহকদের সুবিধার্থে বাড়িয়ে দেওয়া হয়েছে বিল জমা দেওয়ার সময়সীমা। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানিয়েছে সংস্থা।
     

  • কৌশিক- চূর্ণী

    Bengali Cinema19, Jul 2020, 11:34 AM

    'অত্যন্ত ছাপোষা জীবন যাপন করি, কীভাবে এত বিল অসম্ভব', অবাক কৌশিক গঙ্গোপাধ্যায়

    বিদ্যুৎ বিল দেখে এক কথায় তারকাদের চক্ষু চড়কগাছ। কীভাবে এত বিল আসা সম্ভব! প্রশ্ন তুলছে বিভিন্ন মহল। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব, বিলের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

  • <p>Image of &nbsp;Sobhandeb chattopadhyay</p>

    Kolkata18, Jul 2020, 4:56 PM

    দুবার বলেও কাজ হয়নি, সিইএসসি-র উপর চটে লাল শোভন

     'কী নিয়মে এবং কোন হিসেবে বিদ্যুৎ বিল তৈরি করা হচ্ছে'। ব্য়াখা চেয়েছেন বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। রাজ্য সরকার সিইএসসিকে 'অ্যাডভাইজ়রি' দিচ্ছে। বলা হচ্ছে, 'এক মাসে বিলের ভুল সংশোধন করুক সংস্থাটি'।

  • <p>চার হাজার থেকে একুশ হাজার, বিপুল অর্থের বিদ্যুৎ বিলের ঠেলায় নাজেহাল টলিউড<br />
&nbsp;</p>

    Bengali Cinema17, Jul 2020, 9:26 PM

    চার হাজার থেকে একুশ হাজার, বিপুল অর্থের বিদ্যুৎ বিলের ঠেলায় নাজেহাল টলিউড

    সিইএসসির সাংঘাতিক বিল। মধ্যবিত্ত থেকে উচ্চবিত্ত পরিবারগুলিরও নাভিশ্বাস উঠেছে বিল দেখে। গতমাসে যত টাকার বিল আসছে তা এক ধাপে এই মাসে বেড়ে গিয়েছে প্রায় পাঁচগুণ। মাস খানেক আগে পুনা থেকে বেঙ্গালুরু, মুম্বই, দিল্লির লোকজন পেয়েছিলেন বিপুল অর্থের বিল। এবার সেই বিলের ছোবল এসে পড়ল বাংলায়। খাস টলিউড অভিনেতারা অভিযোগ জানাচ্ছে বিপুল অর্থের বিল নিয়ে নানা অভিযোগ। কেবল অভিনেতা-অভিনেত্রীই নন, পশ্চিমবঙ্গের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ও বিদ্যুৎ বিল বেশি এসেছে ১১,০০০।

  • <p>Image of Protest Aam Aadmi Party</p>

    Kolkata29, Jun 2020, 7:08 PM

    বাংলায় ২০০ ইউনিট ফ্রি নয় কেন, সিইএসসি-র বিরুদ্ধে পথে 'আপ'

    সিইএসসি-র তিন মাসের বিল মুক্তির দাবিতে বিক্ষোভ। কামারহাটিতে আম আদমী পার্টির কর্মীদের বিক্ষোভ। যুক্তি, দিল্লিতে বিদ্যুতের বিলে ছাড় দেয় আম আদমী পার্টি সরকার। তাই কঠিন সময়ে বাংলাতেও বিদ্যুৎ বিলে ছাড় দেওয়া হোক।

  • <p>Image of &nbsp;Agitation</p>

    Kolkata12, Jun 2020, 6:11 PM

    সিইএসসি-র ৩ মাসের বিল মুক্তির দাবি, তারাতলা মোড় অবরোধ করে বিক্ষোভ কংগ্রেসের

    সিইএসসি-র তিন মাসের বিল মুক্তির দাবিতে বিক্ষোভ। কংগ্রেসের পক্ষ থেকে তারাতলা মোড় অবরোধ  একদিকের রাস্তা বন্ধ করে দেয় বিক্ষোভকারীরা। সিইএসসি অফিসের সামনে চলে লাগাতার বিক্ষোভ। 
     

  • <p>aMPHAN AFTERMATH</p>

    Kolkata26, May 2020, 3:42 PM

    সাত দিনেও বিদ্যুৎ নেই এলাকায়, অস্থায়ী সংযোগে এসি-ফ্রিজ চালাতে মানা

    সাতদিন কেটে গেলেও কলকাতার বুকে একাধিক জায়গায় স্বাভাবিক হয়নি বিদ্যুৎ পরিষেবা। কলকাতা, হাওড়ার অনেক জায়গায় বিদ্যুৎ সংযোগ ফিরলেও অস্থায়ী সংযোগের ফলে ফ্রিজ, এসি না চালাতে বলেছে কর্তৃপক্ষ। যার ফলে কবে ঘরে বিদ্যুৎ এলেও সমস্যা কমেনি মহানগরবাসীর।
     

  • <p>করোনা পরিস্থিতিতে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী, হাওড়ায় প্রশাসনিক বৈঠক ফিরহাদের</p>

    Kolkata25, May 2020, 6:33 PM

    ৫ দিন পরেও পরিষেবা স্বাভাবিক করতে পারেনি সিইএসসি, কড়া হুঁশিয়ারি দিলেন ফিরহাদ

      ঘূর্ণিঝড়ে কলকাতা-সহ গোটা রাজ্যেই ভেঙেছে বিদ্যুতের খুঁটি।  আমফানের তাণ্ডবে কার্যত ভেঙে পড়েছিল বিদ্যুৎ পরিষেবা। ৫ দিন পরেও পরিষেবা স্বাভাবিক করতে পারেনি সিইএসসি। এই পরিস্থিতিতে সিইএসসিকে কড়া হুঁশিয়ারি দিলেন ফিরহাদ হাকিম।
     

  • undefined

    Kolkata24, May 2020, 7:38 PM

    সিইএসসি-র দায় পুরসভা বা রাজ্য়ের নয়,মমতার পথেই ফিরহাদ

    রাজ্যে আমফান পরবর্তী সময় সিইএসসি-র বিদ্যুৎ বিভ্রাট নিয়ে উত্তাল হয়েছে কলকাতা। বহু জায়গায় বিদ্যুৎ না পেয়ে রাজ্য় সরকারকে কাঠগড়ায় তুলেছে মহানগরবাসী। যদিও এই ব্যর্থতার দায় রাজ্য় সরকারের নয় বলে জানিয়েছেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর মতে, সিইএসসি পুরসভা বা রাজ্যের দায়িত্ব নয়, ব্যর্থতার দায় সরকারের হতে পারে না।