চেন্নাই-ভিত্তিক একজন ব্যবহারকারী কফি, জুস, কুকিজ, নাচো এবং চিপসের মিশ্রণে ৩১,৭৪৮ টাকা খরচ করে সবচেয়ে বড় অর্ডার করেছেন, এটি বলেছে। একইভাবে, জয়পুরের একজন ব্যক্তি একদিনে ৬৭ টি অর্ডার করার রেকর্ড করেছেন।
একজন গ্রাহক অনলাইন ফুড ডেলিভারি সার্ভিস Swiggy-এ খাবারের অর্ডার দিয়ে একটি বার্তা লিখেছিলেন যে কোনো মুসলিম ব্যক্তির হাত থেকে খাবার পাঠাবেন না। এই গ্রাহকের অনুরোধের একটি স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়।
দেশের বেশ কয়েকটি জায়গায় প্রায় আধ ঘণ্টা এই দুটি অ্যাপ-এর মাধ্যমে খাবার অর্ডার করলে পারেনি গ্রাহকরা। যা নিয়ে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। গ্রাহকরা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তাঁরা অ্যাপ- দুটির মধ্যে ঢুকতে পেরেছিলেন।
বাই নাও পে লেটার অপশন আজকাল খুবই জনপ্রিয় হয়েছে। বিভিন্ন অনলাইন সাইটে এই অপশনের সুবিধা গ্রাহকরা উপভোগ করে থাকেন। অনলাইন ফুড ডেলিভারি সংস্থা হিসাবে জ্যোমাটো প্রথম পর এবার সেই সুবিধা দেওয়ার পরিকল্পনা করে। এবার সেই পথেই হাঁটার সিদ্ধান্ত আরেকটি অনলইন ফুড ডেলিভারি সংস্থা সুইগি।
ভারতীয় সেনাবাহিনীর (Indian Army) এক অবসরপ্রাপ্ত কর্নেলের প্রাণ রক্ষা করলেন মুম্বইয়ের (Mumbai) এক সুইগি ডেলিভারি ম্যান (Swiggy Delivery Man)। এই ঘটনার কাহিনী নেট দুনিয়ায় ভাইরাল (Viral News) হয়েছে।
তিরুবন্তপুরমের আদি বাসিন্দা রাসেলের দাবি, ছোট থেকেই কিছু অন্য রকম করতে চেয়েছিলেন তিনি।