মেদহীন মাখনের মতো শরীরে স্পষ্ট বিভাজিকা, ব্রা-পরেই ফ্যাশন গোল সাংসদ অভিনেত্রী নুসরতের

May 11 2022, 09:51 AM IST

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান।  প্রতিনিয় ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের নিজেক ভেঙে চুরে সকলকে চমকে দিলেন নুসরত জাহান। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করেছেন নুসরত। যেখানে দেখা যাচ্ছে  নিয়ন অ্যাকোয়া রঙের বিকিনি পরে সমুদ্র সৈকতে নিজের উজাড় করে দিয়েছেন নুসরত জাহান।

পরীক্ষায় নাকি ডাহা ফেল করেছিলেন মিমি, ফাঁস হয়ে গেল সাংসদ অভিনেত্রীর কেচ্ছা

Apr 23 2022, 05:02 PM IST

টলি তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। তারকাদের পছন্দ-অপছন্দ সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও ভক্তদের কখনও নিরাশ করেন না। মাঝেমধ্যেই নিজের সিক্রেট ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলিপাড়ার নায়িকা। তা নিয়ে ফ্যানেদের মাধে চর্চাও কম হয়না। এবার ফাঁস হয়ে গেল সাংসদ অভিনেত্রীর গোপন কেচ্ছা। এক বছর নাকি পরীক্ষায় ফেল করে  উত্তীর্ণ হতে পারেননি মিমি চক্রবর্তী। এবার সেই তথ্যই ফাঁস করে দিলেন অভিনেত্রীর বান্ধবী তনুশ্রী চক্রবর্তী। তবে কি সত্যিই পড়াশোনায় অমনোযোগী ছিলেন সাংসদ তারকা। এই কথা  ফাঁস হতেই অভিনেত্রী জানান, একদমই না, বরং ছোট থেকে পড়াশোনায় ভাল ছিলেন অভিনেত্রী। প্রতি বছরই ভাল ফলাফল করেই নতুন শ্রেণিতে উঠতেন।
 

নিজের অধিকারের লড়াই এখনও লড়তে হয় মিমিকে, নিজেই ফাঁস করলেন সাংসদ অভিনেত্রী

Mar 09 2022, 02:52 PM IST

আন্তর্জাতিক নারী দিবস  (International Womens Day)উপলক্ষ্যে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী বললেন তিনিও আর পাঁচজনের মতো নারী।  শুধু নারী নয়, অন্যান্যদের থেকে তিনি জনপ্রিয় ও পরিচিত অনেকটাই বেশি। তবে তারপরেও অন্যান্য নারীদের মতোই নিজের অধিকার ও স্বাধীন ইচ্ছের জন্য তাকেও লড়াই করতে হয়।   তিনি জানিয়েছেন, আমি জানি, সিঙ্গল মাদারকে আজও সমাজের কাছে জবাব দিতে হয়, বিয়ে না করেও কীভাবে তিনি সন্তানের মা হলেন, আর আমায় সকলে প্রশ্ন করে মিমি কবে বিয়ে করবে। নারী দিবসের দিন রীতিমতো আক্ষেপের সুর ফুটে উঠেছে মিমির (Mimi Chakraborty) গলায়।
 

ছুটি পেলে কীভাবে সময় কাটান নুসরত, নিজেই খোলসা করলেন সাংসদ অভিনেত্রী

Feb 20 2022, 01:36 PM IST


ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন সাংসদ অভিনেত্রী। একটু সময় পেলেই নিজের মতো করে ছুটি কাটাতে পছন্দ করেন ঈশানের মাম্মা  (Nusrat Jahan) । তবে ঠিক কীভাবে ছুটি কাটাতে চান ঈশানের মাম্মা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওই পোস্ট করলেন নুসরত। যদিও ভিডিওটি নতুন নয়, বরং থ্রো ব্যাক ভিডিও পোস্ট করেই নস্ট্যালজিক নুসরত জাহান। বই পড়তে যে প্রচন্ড ভালবাসেন নুসরত জাহান, তা সকলেরই জানা। ভিডিওতেও বই পড়ে সময় কাটাতে দেখা গেছে নুসরতকে। নীল ডেনিম জিন্স, হলুদ টপ, কানে মোটা রিং, খোলা চুলেই নজর কেড়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)।