লন্ডনে হার্ট অফ স্টোনের শ্যুটিং সেরে দেশে ফিরছেন মম টু বি আলিয়া , তাকে ভালোবাসা জানালেন কো-স্টার গ্যাল গ্যাডট

Jul 09 2022, 05:00 PM IST

আলিয়া ভাট তার প্রথম হলিউড ফিল্ম, হার্ট অফ স্টোন-এর শুটিং শেষ করেছেন যেখানে তিনি গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে এই নতুন হলিউড ফিল্ম থেকে তার চরিত্রের চেহারা প্রকাশ করার পাশাপাশি বেশ কয়েকটি ফটো শেয়ার করেছিলেন। তদুপরি, তিনি তার সহ-অভিনেতা গ্যাল এবং অন্যান্য সদস্যদের সাথেও পোজ দিয়েছেন। পোস্টটি শেয়ার করে, তিনি অভিজ্ঞতার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে একটি মিষ্টি নোট লিখেছেন। সেট থেকে নতুন ছবিতে অ্যাকশন করতে দেখা গিয়েছে আলিয়া ভাটকে!

শ্যুটিং থেকে ফিরেই গুরুতর অসুস্থ, হিট স্ট্রোকে হাসপাতালে ভর্তি টলি অভিনেত্রী দোলন রায়

Jun 04 2022, 10:31 AM IST

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী দোলন রায়। হঠাৎ কী হল অভিনেত্রীর তা নিয়ে উদ্বেগ বাড়ছে ভক্তদের মধ্যে। গত শুক্রবার নিজেই সেই খবর শেয়ার করেছেন টলি নায়িকা। শুটিং থেকে বাড়ি ফিরেই অসুস্থ বোধ করেন দোলন, তারপরই শরীরে অস্বস্তি বাড়তেই ভর্তি করা হয় হাসপাতালে। অভিনেত্রী দোলন রায় জানিয়েছেন, হিট স্ট্রোকের কারণেই তাকে শ্যুটিং থেকে ফিরেই হাসপাতালে ভর্তি হতে হয়। অভিনেত্রীর হাসপাতালে ভর্তির খবর পেয়েই সকল ভক্তরাই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

৫ বছর পর শেষ হল 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং, অনস্ক্রিনে চরম রোম্যান্স রণবীর-আলিয়ার, মুক্তির অপেক্ষায় দর্শক

Mar 29 2022, 12:02 PM IST

অবশেষে শেষ হল রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত বহু প্রতীক্ষিত ছবি  'ব্রহ্মাস্ত্র' -র শুটিং। আজ থেকে ঠিক ৫ বছর আগে ছবির শুটিং শুরু হয়েছিল। শেষমেষ প্রতীক্ষার অবসান। ছবির শেষ তিনদিনের শুটিং শিডিউল  ছিল বেনারসে। ছবির শুটিং শেষ করেই তা ঘোষণা করলেন  'ব্রহ্মাস্ত্র'- ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ায় রণবীর ও আলিয়ার সঙ্গে ছবি শেয়ার করে পরিচালক অয়ন জানিয়েছেন, অবশেষে শুটিং শেষ হল। পাঁচ বছর আগে ছবির প্রথম শট নেওয়া হয়েছিল। আজ শেষ হল শুটিং। একেবারে অবিশ্বাস্য ও চ্যালেঞ্জিং বটে।  এই বেনারসেই প্রথম পর্ব শিবের শুটিং করেছি। কাশী বিশ্বনাথ মন্দিরে। পবিত্র পরিবেশের মধ্যেই শেষ হল শুটিং। ২০২২ সালের ৯ সেপ্টেম্বরে  প্রেক্ষাগৃহে আসতে চলেছে 'ব্রহ্মাস্ত্র'। আপাতত ছবি মুক্তির দিন গুনছেন ভক্তরা।