Asianet News Bangla

হাতে শাঁখা-পলা পরে পোষ্যর সঙ্গে বেদম নাচে মত্ত ঐন্দ্রিলা, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

  • পরণে শাড়ি, হাতে শাখা পলা, কপালে সিঁদুর নেটদুনিয়ায় আপাতত এই সাজে ভাইরাল ঐন্দ্রিলা
  • তবে কি চুপিসাড়ে বিয়েটা করেই নিলেন অভিনেত্রী
  • সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে
  •  বাড়ির দুই পোষ্যকে নিয়ে উদ্দাম নাচছেন অভিনেত্রী
Tollywood Actress oindrila dancing with her two pets
Author
Kolkata, First Published Apr 3, 2020, 1:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এ আবার কি! পরণে শাড়ি, হাতে শাখা পলা, কপালে সিঁদুর। নেটদুনিয়ায় আপাতত ভাইরাল ঐন্দ্রিলার এই ছবি। তবে কি চুপিসাড়ে বিয়েটা করেই নিলেন অভিনেত্রী। একের পর এক প্রশ্নই ক্রমশ যেন উঠে আসেছ। সদ্যই কয়েকদিন আগে টলি অভিনেত্রী ঐন্দ্রিলার জন্মদিন গেল।  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। লকডাউনের মধ্যে বাইরে গিয়ে সেলিব্রেশন তো দূরের কথা বাড়ির বাইরেরও পা রাখার উপায় নেই কারোরই। তাই বাড়িতেই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-পুলিশের মানবিকতা দেখে চোখে জল শুভশ্রীর, দিলেন ভাল থাকার বার্তা...

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বাড়ির দুই পোষ্যকে নিয়ে উদ্দাম নাচছেন অভিনেত্রী। আর সেখানেই তার হাতের শাঁখা-পলা নজরে এসেছে। করোনা ভাইরাসের জেরে সমস্ত মেগা বা সিনোমার শ্যুটিংও আপাতত বন্ধ। এই মুহূর্তে সকলেই ঘরবন্দি। তার উপর হাতে নতুন কোনও মেগার কাজও নেই। বাড়িতে মেকআপ নিয়ে আছেন তেমনটাও বলা যাবে না। কিন্তু পরণে ঢাকাই শাড়ি, কপালে টিপ, মাথায় সিঁদুর, শাঁখা-পলা তবে কেন? এই প্রশ্নের মুখেই পড়েছেন ঐন্দ্রিলা। দেখে নিন ভিডিওতে।

 

 

আরও পড়ুন-লকডাউনে শ্রাবন্তীর ডায়েরি, কীভাবে সময় কাটাচ্ছেন অভিনেত্রী...

এই  দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। প্রত্যেকেই রয়েছেন সেলফ কোয়ারেন্টাইনে। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। একের পর এক সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করছেন ঐন্দ্রিলাও। সম্প্রতি বয়ফেন্ড অঙ্কুশের সঙ্গে একটি ভিডিও নেটদুনিয়ায় মারত্মক ভাইরাল হয়েছে। যেখানে খালপাড়ের শাহরুখ বলে তাকে সম্বোধন করেছেন অভিনেত্রী। শুধু তাই নয় ঝাটাপেটা করে ঘর থেকে বিদায়ও করেছেন ঐন্দ্রিলা। মুহূর্তের মধ্যে ভিডিওটি নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।  বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতেও জোর চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা। লাভ লাইভ নিয়েও চর্চায় উঠে এসেছে তাদের নাম।

আরও পড়ুন-আয়ুর্বেদিক ওষুধেই জব্দ করোনা, বেঙ্গালুরুর ডাক্তারের হাতে সুস্থ হলেন প্রিন্স চার্লস...

আরও পড়ুন-করোনার জেরে পিছিয়ে গেল ২০২৭ এশিয়ান কাপের আয়োজক দেশ বেছে নেওয়ার ডেড লাইন...

আরও পড়ুন-করোনায় আক্রান্ত হয়ে মৃ্ত্যু হল মার্সেইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট পাফ দিউফের...

Follow Us:
Download App:
  • android
  • ios