সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১) কুলি নম্বর ওয়ান-এর সেটে আগুনঃ বেশ কয়েকদিন ধরেই চলছে কুলি নং ওয়ান ছবির শ্যুটিং। সেই ছবির কাজ নিয়েই ব্যস্ত সারা ও বরুণ। ইতিমধ্যেই ছবির বেশ কিছুটা অংশের শ্যুটিং পর্ব শেষও হয়েছে। ফলে কাজ চলছিল পুরো দমে। এরই মাঝে উঠে এল সেটে আগুন লাগার খবর। সম্প্রতিই বড় দুর্ঘটনার কবলে পড়ল কুলি নম্বর ওয়ান ছবি। আগুন লাগায় তরিঘড়ি সেই দিকে নজর দেন সকলেই। তবে কোনও হতাহতের খবর উঠে আসেনি এই দুর্ঘটনা থেকে। 

বিস্তারিতঃ বরুণ ধাওয়ান ও সারা আলি খান-এর শ্যুটিং সেটে আগুন, ২ কোটি টাকার ক্ষতি

২) পাসপোর্টের অফিসে রাণুঃ চলতি বছর পুজোর মরশুমে একের পর এক নয়া খবর নিয়ে হাজির হচ্ছেন রাণু। অগাস্ট মাসে ঘুরে যাওয়া ভাগ্যের চাকা এবার তাঁকে মনিয়ে ফেলতে চলেছে বিদেশের মাটিতে। সম্প্রতিই রাণু ও অতীন্দ্রকে পাওয়া গেল পাসপোর্ট অফিসে। ফলে অনুমান করাই যায় এবার গানের তরী ভাসাতে দেশের মাটি ছাড়ছেন রাণু। 

বিস্তারিতঃ বলিউড থেকে এবার বিদেশে পাড়ি, পাসপোর্ট অফিসে রাণু

৩) ধারাবাহিকে অশ্লীল দৃশ্য, মোটা টাকার জরিমানাঃ  ধারাবাহিক সম্প্রচারের ওপর বেশ কিছু বছর ধরেই জারি করা হয়েছে বেশ কিছু শর্তাবলী। ধারাবাহিকের চিত্রনাট্য তৈরির সময় সেগুলো মেনে চলা একান্ত প্রয়োজনীয়। কিন্তু বেশ কিছু চ্যানেল কর্তৃপক্ষ সেই দিকে উদাসীনতা দেখানোর ফলে সমস্যার সন্মুখীন হতে হয় পরবর্তীতে। এবার এমনই এক পরিস্থিতিতে পড়তে হল এক তামিল টেলিভিশন চ্যানেলকে। 

বিস্তারিতঃ ধারাবাহিকে ধর্ষণের দৃশ্য, মোটা টাকা জরিমানা বেসরকারি চ্যানেলের

৪) ভয় নিয়ে মুখ খুললেন অঙ্কুশঃ বেশ কিছুদিন ধরেই ভয় নিয়েই দিন কাটছে অঙ্কুশের। তবে ব্যক্তিগত জীবনে নয়, শ্যুটিং ফ্লোরেই এখন ভয় নিয়ে ওঠা বসা টলি অভিনেতা অঙ্কুশের। বেশ কয়েকদিন ধরেই একটা খবর দেওয়ার কথা জানিয়েছিলেন অঙ্কুশ। অবশেষে সেই খবর এল প্রকাশ্যে। না, ভয় পেয়ে শ্যুটিং নয়, ভয় সিনেমার শ্যুটিং ফ্লোরেই এখন ব্যস্ত অভিনেতা।

বিস্তারিতঃ 'ভয়'-এর শ্যুটিং ফ্লোরে অঙ্কুশ, শেয়ার করলেন অভিজ্ঞতা

৫) বিয়ের কথা বেমালুম ভুলে গেলেন দীপিকাঃ নানা সময় নানা প্রশ্নের উত্তরে এমন কিছু মন্তব্য করে বসেন তারকারা, যার ফলে বেজায় ভোগান্তিতে পড়তে হয় তাঁদের। পাল্টা প্রশ্ন আসতে শুরু করে একাধিক। তেমনটাই ঘটল এবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে। নিজের বিয়ের কথা বেমালুম ভুলে গিয়েছিলেন তিনি। কথায় কথায় সে কথাও স্বীকার করে নেন দীপিকা। 

এ বিস্তারিতঃ কী বললেন দীপিকা, বেমালুম ভুলে গিয়েছিলেন তিনি বিবাহিত, দেখুন ভাইরাল ভিডিও

৬) অমিতাভ বচ্চনের বাড়ির সামনে বিক্ষোভঃ এ কী বললেন অমিতাভ বচ্চন! মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তাঁর মন্তব্য। এখানেই শেষ নয়, বাড়ির সামনে ভক্ত নয়, জমায়েত হলেন সাধারণ মানুষ। বিক্ষোভ দেখিয়ে তুললেন স্লোগান। মন্তব্য ফিরিয়ে নেওয়া আবেদন জানালেন সকলেই। 

বিস্তারিতঃ অমিতাভ বচ্চনের মন্তব্য ঘিরে বিক্ষোভ, ক্ষোভ উগরে দিয়ে প্রতিবাদে সামিল সাধারণ মানুষ

৭) দুর্ঘটনার কবলে মৌনিঃ  মুম্বই শহরে মেট্রোর কাজ নিয়ে এখন জল্পনা তুঙ্গে। মেট্রোর কাজ চালিয়ে যাওয়ার জন্য কাটতে হবে গাছ। এই খবর ছড়িয়ে পড়ার পরই মেট্রোর ওপর বেজায় চটেছেন সাধারণ মানুষ। এবার সেই জল্পনায় আরও একটু ঘি ঢেলে দিল জুহুগামী মেট্রোর রুট। 

গাড়ির ওপর বিস্তারিতঃ আচমকাই বড় পাথর, বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন মৌনি, শেয়ার করলেন ভিডিও

৮) কিমের ছবি ভাইরাল নেট দুনিয়ায়ঃ এক সময় বলিউডে নবাগতাদের মধ্যে অন্যতম নাম ছিল কিম শর্মা। একের পর এক ছবিও করেছিলেন তিনি। কিন্তু কয়েকবছর পরই যেন কেরিয়ার গ্রাফটা নিচের দিকে নামতে থাকে। সেভাবে বলিউডে স্থায়ী জায়গা করে নিতে পারেননি তিনি। তবুও খবরের শিরোনামে ছিলেন কিম। কারণ এক ভারতীয় ক্রিকেটার যুবরাজের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন কিম।

বিস্তারিতঃ সুইমিং পুলে উষ্ণতা ছড়ালেন যুবরাজের প্রাক্তন, মুহুর্তে ভাইরাল কিম শর্মার ছবি

৯) নয়া রেকর্ড গড়ল ড্রিম গার্লঃ ২০১৯ সালে মুক্তি পাওয়া একের পর এক ছবি বলিউড বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছ। অধিকাংশ ছবিই জায়গা করে নিয়েছে একশো কোটির ক্লাবে। কেশরী থেকে শুরু করে, উরি, মিশন মঙ্গল, ভারত, সাহো। এক কথায় বিটাউনে বাজিমাত। সেই তালিকায় এবার নাম লেখাল ড্রিম গার্ল। 

বিস্তারিতঃ উরি রেকর্ড ভাঙল ড্রিম গার্ল, সাহো নয় বক্স অফিসে ছক্কা হাঁকাতে হাজির আয়ুষ্মান

১০) মোদী কে নিয়ে সুখবর শোনাল বিটাউনঃ বিটাউনে এখন বায়োপিকের ঝড়। ইতিমধ্যেই নরেন্দ্র মোদী জায়গা করে নিয়েছেন ছবির পর্দায়। এবার তাঁকে নিয়ে বিগ বাজেটের ছবি। প্রযোজনায় থাকছেন সঞ্জয়লীলা বনশালী। সম্প্রতিই ইনশাল্লাহ ছবির কাজ বন্ধ হওয়ায় বড়সড় ক্ষতির মুখ দেখতে হয়েছে সঞ্জয়লীলাকে। কিন্তু সেখান থেকে পিছিয়ে না পরে এবার বড় প্রজেক্টে হাত দিতে চলেছেন বনশালী।

বিস্তারিতঃ ইনশাল্লাহ নয়, মোদী-তেই মজলেন বনশালী, প্রধানমন্ত্রীর জন্মদিনে সুখবর শোনালেন অক্কি