সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১) প্লাস্টিক মুক্তি কুলির সেটঃবর্তমানে সারা আলি খান ও বরুণ ধাওয়ান ব্যস্ত কুলি ছবির শ্যুটিং নিয়ে। সেই ছবির সেটই এবার প্লাস্টিক মুক্ত করে তৈরি করা হয়। সেই খবর সোশ্যাল মিডিয়ায় দিয়ে পোস্ট করলেন খোদ ছবির অভিনেতা। সেখানেই দেখা গেল গোটা টিমকে।

বিস্তারিতঃ কুলি নং ওয়ান-র সেটে নয়া চমক, প্লাস্টিকমুক্তি সেট তৈরি করে নজর কাড়ল টিম

২) ছোট পর্দায় সোহম-শ্রাবন্তী জুটিঃএক জনপ্রিয় চ্যানেলে ছোটদের নাচের অনুষ্ঠানে বিচরকের ভূমিকায় থাকবেন শ্রাবন্তী ও সোহম জুটি। এই জুটির ছবি অমানুষ পর্দায় বিস্তর সাড়া ফেলেছিল। এবার সেই জুটিকেই পাওয়া যাবে প্রতিদিন ড্রইং রুমে। সঙ্গে থাকবেন মিঠুন চক্রবর্তী। শোয়ের নাম ডান্স ডান্স জুনিয়ার। তবে শ্রাবন্তী ভক্তদের নিরাশ হওয়ার কিছুই নেই। ছোট পর্দায় থাকলেও বড় পর্দা থেনে নিজেকে সরিয়ে নেবেন এমনটা নয়। বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত এখন শ্রাবন্তী।

বিস্তারিতঃ আবার জুটি বাঁধলেন শ্রাবন্তী-সোহম, দেখা মিলবে ছোট পর্দায়

৩) নয়া বিতর্কে সাহোঃএবার কবীর সিং-এর পথে হাঁটলেন সাহো-র মূল চরিত্র অশোক চক্রবর্তী। মেয়েদের সন্মান না দেওয়া, জীবনযাপনের ধরণ নিয়ে কবীর সিং-কে বহুবার পড়তে হয়েছে প্রশ্নে মুখে। এবার সেই একই ধাঁচে শিকার হল সাহো। ছবিতে বেশ কিছু অংশে দেখানো হয়েছে অশোক চক্রবর্তী মেয়েদের সঙ্গে কর্মক্ষেত্রে সুব্যবহার করেন না। সঙ্গে সেখানে এও দেখানো হয় যে মেয়েদের যত্রতত্র স্পর্শ করা, তাঁদের অসন্মান করা হয়েছে। 

বিস্তারিতঃ রোষের মুখে সাহো, বক্স অফিসে ৩৫০ কোটি হাঁকিয়েও সমালোচনার শীর্ষে ছবি

৪) গণেশ চতুর্থীতে গান গাইলেন মিমিঃ সবে মাত্র মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর নিজস্ব ইউটিউব চ্যানেল। যেখানে এবার থেকে পাওয়া যাবে তারকার কণ্ঠে একের পর এক গান। সম্প্রতিই নিজের প্রথম মিউজিক ভিডিও-র শ্যুটিং সেরে দেশে ফিরলেন মিমি চক্রবর্তী। দেশে ফিরতেই ডাক এল গণেশ চতুর্থীতে উদ্বোধনীর। দুই 'বনুয়া' মিলেই উপস্থিত হয়েছিলেন বিধান নগরের এই পুজোর উদ্বোধনীতে।

বিস্তারিতঃ গণেশ চতুর্থীতে গান গাইলেন মিমি, উপস্থিত ছিলেন নুসরত, দেখুন ভিডিও

৫) শ্রীদেবীর সামনে দাঁড়িয়ে জাহ্নবীঃ শ্রীদেবী প্রয়াত হয়েছেন দেড় বছর হল। এখনও সকলের স্মৃতিতে সতেজ সেই দিন। 'মম' ছবি মুক্তির কিছুদিন আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করে ছিলেন শ্রীদেবী। এবার তাঁর মোমের মূর্তি স্থাপন করা হল সিঙ্গাপুরের মাদাম ত্রুশোর মিউজিয়ামে। মূর্তি উন্মোচনের পরই মাকে ছুঁয়ে দেখলেন জাহ্নবী, সপরিবারে আবারও একবার ছবি তুললেন বমি কাপুর। 

বিস্তারিতঃ দেড় বছর পর মায়ের হাত ধরলেন জাহ্নবী, শ্রীদেবীর সঙ্গে ছবি তুললেন পুরো পরিবার

৬) বধূরূপে আলিয়াঃ শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া-রণবীর। বিটাউনে এখন কান পাতলে একটাই গুঞ্জণ। সেই খবরকেই উষ্কে দিয়ে নিত্য নতুন ছবি থেকে ভিডিও ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। কোনও সাংবাদিক বৈঠকে গেলেও একই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে এই সেলেব জুটিকে। 

বিস্তারিতঃ বর-বউয়ের সাজে রণবীর-আলিয়া, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

৭) বন্ধ রাসমনির শ্যুটিংঃ বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার দাবি তুলে এপ্রিল মাস থেকে একাধিক বৈঠকে যোগ দিয়েছেন ছোট পর্দার কলাকূশলিরা। কিন্তু সাময়িক স্বস্তি মিললেও পরবর্তীতে তা দীর্ঘ স্থায়ী হল না। কয়েকদিনের মধ্যেই আবারও অর্থ সংকটের মুখে পড়ে বন্ধ হল একাধিক ধারাবাহিকের শ্যুটিং।

বিস্তারিতঃ উপস্থিত কলাকুশলিরা, মিলল না সরঞ্জাম, হঠাতই বন্ধ রানি রাসমনি-র শ্যুটিং

৮) ঋষি কাপুরের কিছু বিরল ছবিঃ বেশ কয়েকদিন ধরেই অসুস্থ রয়েছেন ঋষি কাপুর। তারই মাঝে অভিনেতার জন্মদিনে কাপুর পরিবারে ফিরল খুশির আমেজ। বুধবার ঋষি কাপুরের জন্মদিন উপলক্ষ্যে সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠল সোশ্যাল মিডিয়ার পাতা।

বিস্তারিতঃ আজও সেরা নীতু-ঋষি জুটি, জন্মদিনে দেখে নিন ঋষি কাপুরের বিয়ের কিছু বিরল ছবি

৯) বলিউডের সেরা দশ আইটেম ডান্সারঃ বলিউডের প্রথম সারির বেশ কিছু অভিনেত্রী পুরো একটা সিনেমা করতে হয়তো এর থেকে অনেক কম পারিশ্রমিক নিয়ে থাকেন। বলিউডে সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন হয়েছে ছবির স্টাইল থেকে উপস্থাপনার, কিন্তু আইটেম ডান্সের কদর তখনও যতটা ছিল এখনও ততটাই আছে। 

বিস্তারিতঃ বলিউডের সেরা দশ আইটেম ডান্সার, যাদের পারিশ্রমিক জানলে অবাক হবেন

১০) রাণু প্রসঙ্গে মুখ খুললেন লতা মঙ্গেশকরঃ লতাকণ্ঠী রাণুর গলায় এখন মেতে রয়েছেন সকলেই। সর্বত্রই ছড়িয়ে রয়েছে রাণুর গান। একদিন লতা মঙ্গেশকরের গান গেয়েই জীবনের মোড় ঘুরিয়েছিলেন রাণু। রানাঘাট স্টেশন চত্বরে তাঁর রোজগারের পাথেয় ছিল লতা মঙ্গেশকরের গান। তা শোনা মাত্রই তুলে ফেলতেন রাণু। গেয়ে পয়সা রোজগার করতেন সামান্য।

বিস্তারিতঃ রাণু-ঢেউ পৌঁছল সুরসম্রাজ্ঞীর কাছে, এবার আসরে খোদ লতা