সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১) ছবির প্রস্তাব ফেরালেন মিমি, জানুন কেনঃ নির্বাচনের ঝক্কি শেষ করেই নিজের এলাকার উন্নয়নের দিকে কড়া নজর দিয়েছিলেন মিমি চক্রবর্তী। ফলে তাঁকে ঘিরে দর্শকদের মনে জন্মেছিল একরাশ প্রশ্ন। কবে তিনি আবারও ফিরবেন টলিউডে। সেই উত্তর না মিললেও সম্প্রতিই সুখবর দিলেন মিমি চক্রবর্তী। 

বিস্তারিতঃ চিত্রনাট্যের চাহিদা ঘনিষ্ঠ দৃশ্য, প্রস্তাব পেয়ে জবাব জানালেন মিমি

২) ফুটবল পায়ে এ কী করলেন শ্রাবন্তীঃ একটা কিকেই গোল। টলিউড অভিনেত্রীর দুর্দান্ত ফুলবল খেলা দেখে অবাক হলেন ভক্তরা। না, পরনে কোনও জার্সি ছিল না, ছিল শাড়ি, খোলা চুল। তাতেই বাজিমাত টলি-অভিনেত্রী। নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও। শ্রাবন্তীর গোল দেখে মুগ্ধ হলেন তাঁর ভক্তগণ। 

বিস্তারিতঃ পায়ে ফুটবল, শাড়ি পরেই গোল করলেন শ্রাবন্তী, মহুর্তে ভাইরাল ভিডিও

৩) নয়া রেকর্ড গড়ল ড্রিম গার্লঃ ২০১৯ সালে মুক্তি পাওয়া একের পর এক ছবি বলিউড বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছ। অধিকাংশ ছবিই জায়গা করে নিয়েছে একশো কোটির ক্লাবে। কেশরী থেকে শুরু করে, উরি, মিশন মঙ্গল, ভারত, সাহো। এক কথায় বিটাউনে বাজিমাত। সেই তালিকায় এবার নাম লেখাল ড্রিম গার্ল। 

বিস্তারিতঃ উরি রেকর্ড ভাঙল ড্রিম গার্ল, সাহো নয় বক্স অফিসে ছক্কা হাঁকাতে হাজির আয়ুষ্মান

৪) নেট দুনিয়ার ক্রাইম রুখতে দেবঃ ক্রমেই মানুষ জড়িয়ে পড়ছে নেট দুনিয়ার নাগপাশে। কখনও নিজের জানতে কখনও অজান্তে, ব্যক্তিগত বহু তথ্য নেট দুনিয়ার কবলে পড়ে হয়ে যাচ্ছে ফাঁস। ফলে এখন কম্পিউটর ল্যাপটপের যুগে পাসওয়ার্ডই হাতিয়ার। যুদ্ধ যদি হয়, তবে হবে দুই ল্যাপটপের মধ্যে। এমনই বার্তা তুলে ধরতে চলেছেন দেব তাঁর পরবর্তি ছবির মধ্যে দিয়ে। 

বিস্তারিতঃ অজান্তেই নথি ফাঁস, সত্যিই কি পাসওয়ার্ড থাকছে গোপন! কোন ইঙ্গিত ট্রেলারে

৫) গান নয়, ফ্যাশন ট্রেন্ডে রাণুঃ চলতি বছর পুজোর ট্রেন্ড এক কথায় রাণু মণ্ডল। অগাস্ট মাস থেকেই যাঁর ভাগ্যের চাকা ঘুরেছিল এক ভিন্ন পথে। স্টেশন চত্বর থেকে শুরু করে বলিউডের স্টুডিতে পৌঁচ্ছতে যাঁর সময় লেগেছিল মাত্র কয়েকটা দিন। তিনিই রাণু মণ্ডল, যাঁর গান, কথা এখন সাধারণ মানুষের মুখে মুখে ফেরে। একসময় যিনি খাবারের জন্য দু পয়সা রোজগার করতেন গান গেয়ে, আজ সেই গানই ভাইরাল নেট দুনিয়ায়। 

বিস্তারিতঃ গানের পর এবার ফ্যাশন ট্রেন্ড-এ রাণু, পুজোর বাজারে নয়া ঝড়

৬) মোদী কে নিয়ে সুখবর শোনাল বিটাউনঃ বিটাউনে এখন বায়োপিকের ঝড়। ইতিমধ্যেই নরেন্দ্র মোদী জায়গা করে নিয়েছেন ছবির পর্দায়। এবার তাঁকে নিয়ে বিগ বাজেটের ছবি। প্রযোজনায় থাকছেন সঞ্জয়লীলা বনশালী। সম্প্রতিই ইনশাল্লাহ ছবির কাজ বন্ধ হওয়ায় বড়সড় ক্ষতির মুখ দেখতে হয়েছে সঞ্জয়লীলাকে। কিন্তু সেখান থেকে পিছিয়ে না পরে এবার বড় প্রজেক্টে হাত দিতে চলেছেন বনশালী।

বিস্তারিতঃ ইনশাল্লাহ নয়, মোদী-তেই মজলেন বনশালী, প্রধানমন্ত্রীর জন্মদিনে সুখবর শোনালেন অক্কি

৭) জন্মদিনে একরাশ চুমু, ভিডিও শেয়ার করলেন প্রিয়ঙ্কাঃ সোমবার মহা সমারহে পালন করা হল নিক জোনাসের জন্মদিন। সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল হাজার হাজার শুভেচ্ছা বার্তায়। কয়েকদিন আগেই পিগি চপসের জন্মদিনে বিশেষভাবে পার্টির আয়োজন করেছিলেন নিক। সেই ছবিও মুহুর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। ফলে নিকের জন্মদিনেও যে উপহারটা খানিক বিশেষ হবে সে বিষয় কোনও সন্দেহ থাকে না। 

বিস্তারিতঃ নিকের জন্মদিনের উপহারে একগুচ্ছ চুমু, ভিডিও শেয়ার করে শুভেচ্ছা প্রিয়ঙ্কার

৮) ধর্মযুদ্ধ-এ রাজ-শুভশ্রীঃ মহা সমারহে সাত পাকে বাধা পড়েছ্লেন টলিউডের এই জুটি। প্রেম থেকে বিয়ে, সব মিলিয়েই যেন এক নয়া মোড় নিয়েছিল রাজ-শুভশ্রীর জীবনে। বিয়ের পর রাজের পরিণীতা হয়ে ওঠা, সেখান থেকে খবর পাওয়া গর্ভধারিনীর। কিন্তু এই গর্ভধারিনী কে তার উত্তর এখনও মেলেনি। এরই মাঝে আবারও এল নতুন খবর।

বিস্তারিতঃ রাজ-শুভশ্রীর জুটি এবার 'ধর্মযুদ্ধ'-এ, কোন নতুন সংবাদ প্রকাশ্যে আনলেন এই জুটি

৯) মলদ্বীপে হট সুস্মিতার ভিডিও ভাইরালঃ ছুটির মেজাজে এখন বলিউড। একের পর এক তারকারা এখন ছুটি কাটাতে পারি দিচ্ছেন বিভিন্ন জায়গায়। কেউ পরিবারের সঙ্গে, কেউ আবার পা বাড়ালেন নিজের প্রেমিকের সঙ্গে। সেই তালিকা থেকে বাদ পড়লেন না অভিনেত্রী সুস্মিতা সেন। প্রেমিকের হাত ধরেই পারি দিলেন মলদ্বীপ।

বিস্তারিতঃ মলদ্বীপে লাস্যময়ী সুস্মিতা, হট লুকে সমুদ্র সৈকতে অভিনেত্রী, মুহুর্তে ভাইরাল ভিডিও

১০) দীপিকাকে প্রতিযোগিতার মুখে ফেললেন জ্যাকলিনঃ বাজিরাও মস্তানি ছবিতে মোহে রঙ দো লাল গানটি সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেছিল। এই গানের সঙ্গে নেচে সকলের মন জয় করেছিলেন দীপিকা পাড়ুকোন। এবার সেই গানেই পা মেলালেন জ্যাকলিন। শেয়ার করলেন ভিডিও। 

বিস্তারিতঃ নাচের পারিশ্রমিক ২ কোটি, এবার ঘরানা পাল্টে দীপিকাকে টেক্কা জ্যাকলিনের