সাত বছরের একটি বালককে অপহরণ। তার পর মদ্যপান করার জন্য শিশুটিকেই জোর করে গ্লাসে মদ ঢেলে দিতে বাধ্য করা। এমনই অভিযোগে নাগপুরে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সোমবার নাগপুর শহরে এই অপহরণের ঘটনা ঘটে। সাত বছরের শিশুটি তার বাড়ির সামনেই খেলছিল। অভিযোগ, সেই সময় মোটরসাইকেল চড়ে এসে এক যুবক জোর করে শিশুটিকে তুলে নিয়ে যায়। 

আরও পড়ুন- অপহরণ ও ধর্ষণের মামলা রুজু , বউ পিটিয়ে ফাঁসলেন ভাইরাল হওয়া পুলিশকর্তা

আরও পড়ুন- গৃহবধূকে অপহরণের চেষ্টা, বাধা দেওয়ায় শ্বশুরকে টেনে হিঁচড়ে মারল অ্যাম্বুল্যান্স

পুলিশ জানিয়েছেন, শিশুটিকে অপহরণ করার পরে কিছুটা দূরে একটি ঝোঁপের মধ্যে নিয়ে যায় ওই যুবক। সেখানে একটি মদের বোতল এবং গ্লাস বার করে সে। এর পর গ্লাসে মদ ঢেলে দেওয়ার জন্য শিশুটিকে বাধ্য করে ওই অপহরণকারী। অভিযোগ, শিশুটি তা করতে রাজি না হওয়ায় একটি রড দিয়ে তাকে মারতে শুরু করে অভিযুক্ত। এর পর শিশুটিকে সেখানে ফেলেই পালিয়ে যায় সে। 

আরও পড়ুন- অভিনব উপায়ে সোনা পাচার, কলকাতা বিমানবন্দর থেকে গ্রেফতার যুবক

এ দিকে সন্তানের খোঁজে এলাকায় তল্লাশি শুরু করে শিশুটির অভিভাবক। শেষ পর্যন্ত ওই ঝোঁপের মধ্যেই তার খোঁজ মেলে। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যান তাঁরা। 

অপহরণের অভিযোগ পেয়ে তদন্তে নামে লকড়গঞ্জ থানার পুলিশ। তাঁরাই অভিযুক্তকে চিহ্নিত করে মঙ্গলবার গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে অপহরণ এবং নাবালক ন্যায় আইনে মামলা করা হয়েছে।