সমৃদ্ধির পর এবার শ্রীবৃদ্ধিতে করোনা আক্রান্ত এসবিআই আধিকারিক। তবে তাঁর কোনও উপসর্গই তাঁর ধরা পড়েনি।  সম্প্রতি হালকা জ্বর আসে। এদিকে তাঁর নুমনা পরীক্ষায় পাঠাতেই রিপোর্ট পর্জিটিভ। এই মুহূর্তে তিনি বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন। 

আরও পড়ুন, আগামী ২-৩ ঘন্টার মধ্য়েই ফের বজ্রবিদ্য়ুৎ সহ বৃষ্টি, কলকাতা সহ রাজ্য়ের একাধিক জেলায়

জানা গিয়েছে,   ওই আধিকারিকের তেমন কোনও উপসর্গ ছিল না। শুধু হালকা জ্বর এসেছিল। উপসর্গ বিহীন হওয়ায় তাঁকে এই মুহূর্তে হোম আইসোলেশনে রাখা হয়েছে। তিনি ঘরে কাজ করতেন, সেই ঘর ইতিমধ্য়েই স্য়ানিটাইজ করা হয়েছে। অফিসের ওই বন্ধ করা হয়েছে। চ্য়াটার্জী ইন্টারন্য়াশনাল বিল্ডিং-এর কাছে শ্রীবৃদ্ধি ভবনে কর্মরত ওই এসবিআই আধিকারিক। গতকালই তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। শাখা প্রধানের তরফে এবিষয়ে বিস্তারিত জানিয়ে গ্রুপে মেসেজও করা হয়।
 

আরও পড়ুন, নিউমার্কেটের এক দোকানদারের শরীরে করোনার জীবাণু, দ্রুত বন্ধ করে দেওয়া হল একাংশ

প্রসঙ্গত, কিছুদিন আগে  করোনা আক্রান্ত হয়েছিলেন এলসিপিসি-র মুখ্য় আধিকারিক। তাই করোনা সংক্রমণ রুখতে তখন  বন্ধ করে দেওয়া হয়েছিল এসবিআই কলকাতার সদর দফতরের সমৃদ্ধি ভবনের একাংশ। তিনিও কলকাতা তপসিয়ার বাসিন্দা ব্যাঙ্কের এই শীর্ষ আধিকারিক সম্প্রতি বদলি হয়ে কলকাতায় আসেন। সেবার তিনি কর্মরত অবস্থায় পরে পজিটিভ খবর প্রকাশ্য়ে আসে। এদিকে  এলসিপিসি দফতর থেকে একাধিক কর্মী অফিসিয়াল প্রয়োজনেই সমৃদ্ধি ভবনের মূল করিডোরে যাতয়াত করছেন। সেবার তাই রীতিমত সমস্য়া হয়, যে কারা কারা সংস্পর্শে এসছিলেন। তবে এবার অনেক দ্রুত পদক্ষেপ নেওয়া হয়েছে কর্তৃপক্ষের তরফে। পুরোপুরি স্য়ানিটাইজাশেন চলছে অফিস চত্ত্বরজুড়ে। 

 

 

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট