ফোকসভ্যাগেন ইন্ডিয়া লঞ্চ করল টি-রক। ফোকসভ্যাগেন সংস্থার এই নিয়ে দ্বিতীয় গাড়ি এটি। এর আগে ফোকসভাগেন টিগুয়ান অলস্পেস লঞ্চ হয়েছিল মার্চ মাসের ৬ তারিখে। কমপ্লিট বিল্ট আপ ইউনিট  হিসেবে এই নতুন গাড়ির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা হবে জিপ কমপাস ও হুন্ডাই টাসকনের। 
ফোকসভ্যাগেনের এমকিউবি (মডিউলার ট্রান্সভার্স ম্যাট্রিক্স) প্ল্যাটফর্মের ওপর ভিত্তি করে নতুন টি-রক ২০২০ তৈরি হয়েছে তাই এর স্পোর্টি ডিজাইনটি বেশ আকর্ষণীয়। এই গাড়ির বিস্তৃত সামনের দিকটিতে আছে টুইন-স্ল্যাট গ্রিল এবং এলইডি হেডলাইট সঙ্গে এলইডি ডিআরএল। এলইডি টেলল্যাম্পস, রুফ রেল ও অ্যালয় হুইল রয়েছে টি-রকে। গাড়ির মাথাটা কুপ স্টাইল হওয়ায় আধুনিক বিন্যাস শৈলী  নজর কাড়বে ক্রেতাদের।
ফোকসভ্যাগেন টি-রক গাড়িটির কেবিনে থাকছে প্রিমিয়াম স্পেস। এর আভা গার্দে ডিজাইন ও যথেষ্ট জায়গা থাকায় পাঁচজন মানুষ স্বস্তির সঙ্গে ভ্রমণ করতে পারে। ৮ ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম আছে তার মাধ্যমে মিররলিঙ্ক, অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটোর সুবিধে পাওয়া যাবে  এবং একটি ১০.২৫ ইঞ্চি অ্যাকটিভ ইনফরমেশন ডিসপ্লেও থাকবে টি-রকে। কিলেস এন্ট্রি, স্টার্ক, ডুয়াল-জোন ক্লাইমাট্রোনিক এসি এবং প্যানারোমিক সানরুফ রয়েছে।  বুটের ৪৪৫ লিটার কার্গো ধারণ ক্ষমতা আছে। 
সুরক্ষার যে ফিচারগুলো আছে  এই গাড়িতে সেগুলি হল- ৬টি এয়ারব্যাগ, এবিএস (অ্যান্টিলক ব্রেকিং সিস্টেম), ইএসসি (ইলেক্ট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল), টিপিএমএস (তাইপ প্রেসার মনিটরিং সিস্টেম), ৩ পয়েন্ট সেন্টার সিট বেল্ট ও আইওএসওএফআইএকস ও অন্যান্য নিরাপত্তার সরঞ্জাম থাকছে।
নতুন ফোকসভ্যাগেন টি-রক ২০২০ ৬টি রঙে পাওয়া যাবে- কুরকুমা ইয়েলো সঙ্গে ব্ল্যাক রুফ, রাভেনা ব্লু সঙ্গে ব্ল্যাক রুফ, এনারজেটিক অরেঞ্জ সঙ্গে ব্ল্যাক রুফ, ডিপ ব্ল্যাক পার্ল, ইন্ডিয়াম গ্রে সঙ্গে ব্ল্যাক রুফ এবং পিওর হোয়াইট সঙ্গে ব্ল্যাক রুফ। এই এসইউভির বিক্রি শুরু হবে এপ্রিল মাসের মাঝামাঝি সময় থেকে। এই গাড়ির দাম শুরু হচ্ছে ১৯.৯৯ লাখ টাকা থেকে।