Benefits  

(Search results - 305)
  • Pay only 150 rupees in Lic children money back policy and get 19 lakh benefits BRD

    BusinessSep 16, 2021, 11:50 AM IST

    ৫০০- ১০০০ নয়, মাত্র ১৫০ টাকা দিয়ে শুরু করুন LIC-র এই পলিসি, ইনভেস্ট করলেই পাবেন ১৯ লক্ষ টাকা

    দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। গ্রাহকদের জন্য বড় ঘোষণা এলআইসি-র । বাচ্চাদের ভবিষ্যতের মাথায় রেখে তাদের জন্য এই বিশেষ স্কিম নিয়ে এসেছে এলআইসি। প্ল্যানটির নাম 'নিউ চিলড্রেন্স মানি ব্যাক প্ল্যান'। মাত্র ১৫০ টাকা বিনিয়োগ করলেই আপনি পেতে পারেন ১৯ লক্ষ টাকা। বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। পলিসির বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। 

  • surprising health benefits of sex after 48 hours accoding to research BRD

    RelationshipSep 13, 2021, 3:59 PM IST

    একাধিকবার সঙ্গম নয়, নিয়ম মতো এই সময়টাতে যৌনমিলনে লিপ্ত হলেই বাড়বে দ্বিগুণ যৌনতার ইচ্ছা


    যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। সক্ষমের সময়টাতে সকলেরই ভিন্ন ভিন্ন মতামত থাকে। অনেকেই পরিপূর্ণভাবে তা উপভোগ করতে চান। সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে,  যৌন মিলনে উত্তেজনা বজায় রাখতে এবং  সর্বাধিক তৃপ্তি পেতে দুদিন অর্থাৎ ৪৮ ঘন্টা অন্তর সঙ্গম করার পরামর্শ দিচ্ছেন গবেষকরা। এতে শারীরিক মিলনে আসক্তি আরও বেড়ে যায় এবং যৌন মিলনের চাহিদাও বাড়ে।

  • Magical benefits of eating raisins regularly for heart diseases BRD

    Life StyleSep 7, 2021, 2:25 PM IST

    হার্ট অ্যাটাকের ঝুঁকি কমাতে প্রতিদিন খান একমুঠো কিশমিশ, কমবে কোলেস্টেরলের মাত্রা

    কিশমিশের মধ্যে ভিটামিন বি, ভিটামিন সি, আয়রন, ফলিক অ্যাসিড, ক্যারোটিনেস,পটাশিয়াম, ক্যালশিয়াম এবং ম্যাগনেশিয়াম রয়েছে। বিভিন্ন শারীরিক সমস্যা যেমন শরীরের শক্তি বৃদ্ধি, রক্তস্বল্পতা প্রতিরোধ, দাঁত ও হাড়ের সুরক্ষা ইত্যাদি রোগের সামাধান করে থাকে এই কিশমিশ।

  • know benefits of having lemon bjc

    HealthAug 24, 2021, 3:12 PM IST

    ডায়াবেটিস থেকে পেটের নানা সমস্যার সমাধান , জেনে নিন পাতিলেবুর একাধিক উপকারিতা

    পাতিলেবু এমন একটি জিনিস যা সারা বছরই পাওয়া যায়। দামও খুবই সামান্য। খোঁজ করলে অধিকাংশ বাড়ির রান্না ঘরে, এর দেখা মেলে। শরবতের সঙ্গে হোক কিংবা ডালের সঙ্গে পাতিলেবু খেতে পছন্দ করেন অনেকেই। 

  • Surprising health benefits of ginger lemon tea for lungs problem BRd

    HealthAug 20, 2021, 11:51 AM IST

    গ্রিন টি নয়, ঘুম থেকে উঠে খালি পেটে এই চা পান করলেই মিলবে জটিল রোগ থেকে মুক্তি

    মহামারির মধ্যে নিজেকে সুস্থ ও ফিট রাখাটাই সবচাইতে বড় চ্যালেঞ্জ। শরীরের নানান সমস্যা থেকে মুক্তি পেতে চা পান করুন তাহলেই আপনি অনেকটা  ফিট থাকবেন।কিন্তু কোন চা খেলে ফিট থাকবেন চোখ বুলিয়ে নিন একনজরে।
     

  • 7 health benefits of Pointed Gourd check out the details BRD

    HealthAug 14, 2021, 1:06 PM IST

    একটি সব্জি খেলেই দূর হবে হাজারো জটিল রোগ ভোগ, আবার নিয়ন্ত্রণে থাকবে ওজনও

    গরম কাল পড়লেই সবথেকে বেশি যে সব্জিটি বাজারে পাওয়া  যায় সেটি হল পটল। পটলের মধ্যে ভিটামিন এ, বি ১, সি, ক্যালসিয়াম এবং অ্যান্টি অক্সিডেন্ট রয়েছে।  পুষ্টিকর খাদ্য হিসেবেও এর বহুল ব্যবহার রয়েছে। নিয়মিত পটল খেলে ওজন নিয়ন্ত্রণে থাকে। ক্যান্সার থেকে ডায়াবেটিস প্রতিরোধে খুবই কার্যকরী এই সব্জি। এছাড়াও পটলের মধ্যে রয়েছে অনেক স্বাস্থ্য উপকারিতা। 

  • Vehicle Scrappage Policy - What is the policy, what will be the benefits, explained ALB

    India Aug 13, 2021, 4:32 PM IST

    Vehicle Scrappage Policy - কী এই নীতি, এতে করে কী লাভ হবে আমার-আপনার, জানুন বিস্তারিত

    শুক্রবার, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গুজরাটে আয়োজিত লগ্নিকারীদের সম্মেলনে ভার্চুয়াল ভাষণ দেওয়ার সময় ভারতে বহুল প্রতীক্ষিত ভেহিকল স্ক্র্যাপেজ পলিসি বা যানবাহন স্ক্র্যাপ করার নীতি চালু করলেন। এই নীতিকে ভারতের উন্নয়ন যাত্রার একটি উল্লেখযোগ্য মাইলফলক বলে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেছেন, এতে করে পরিবেশ-বান্ধব পদ্ধতিতে অযোগ্য এবং দূষণ সৃষ্টিকারী যানবাহনের ব্য়বহার বন্ধ হবে। তিনি আরও জানান, সরকারের লক্ষ্য এর মাধ্যমে পরিবেশগতভাবে দায়বদ্ধ থেকেও, একটি কার্যকর বৃত্তাকার অর্থনীতি তৈরি করা। জেনে নেওয়া যাক কী এই নীতি, এর বিধানগুলিই বা কী কী এবং এই নীতির ফলে দেশ ও দেশের মানুষের কী কী লাভ হতে পারে - 
     

  • know benefits of banana its realy helpfull from all prospects bjc

    Life StyleAug 7, 2021, 9:59 AM IST

    রূপচর্চা থেকে শুরু করে রুপোর গয়না পরিষ্কার, কলার খোসাতেই বাজিমাত

    কলার গুণাগুণের কথা তো সকলেই জানেন। তবে কলার খোসা কী কোনও কাজে লাগে? কলা খাওয়ার পর তার খোসা নিশ্চয়ই ডাস্টবিনে ফেলে দেন। কিন্তু এবার থেকে এই অভ্যাস পাল্টান। কলার মতো কলার খোসাও খুবই উপকারী। 

  • National Watermelon Day Health benefits of eating watermelon during summer BRD

    HealthAug 3, 2021, 5:13 PM IST

    কোষ্ঠকাঠিন্য থেকে শরীর হাইড্রেট, গরমে হাজার সমস্যায় ম্যাজিকের মতোন কাজ করে এই ফল

    গরমকালে শরীরে নানা রকমের সমস্যা দেখা যায়। একটু কাজ করলেই শরীর ক্লান্ত হয়ে পড়ে। আর তখনই বারবার জল খায় সকলেই। শরীর একটুতেই ক্লান্ত হয়ে পড়লে তা হাইড্রেট রাখার জন্য পর্যাপ্ত পরিমাণে জলের জোগান জরুরি। কিন্তু শুধু জল নয়, এমন কিছু ফল রয়েছে যার মধ্যে জলের পরিমাণ অনেক বেশি থাকে, তেমনই একটি ফল হল তরমুজ। তরমুজের মধ্যে ৯২ শতাংশ জল থাকে। যা জলের বিকল্প ছাড়াও শরীরের হাজারো সমস্যার মুক্তি দেয় এক নিমেষে।

  • you eat egg every day but do you know this magical good side of egg bjc

    HealthJul 28, 2021, 10:49 AM IST

    ডিম খাওয়ার পর ডিমের খোসা ফেলে দেন, জানেন কী ডিমের খোসার রয়েছে একাধিক উপকারিতা

    ডিম খেতে পছন্দ করেন না এমন মানুষ খুব কমই দেখা যায়। তবে রান্না করার পর বেশিরভাগ সময়ই ডিমের খোসা চলে যায় সোজা ডাস্টবিনে। অথচ ডিমের খোসার উপকারিতা সম্পর্কে জানলে অবাক হবেন।

  • 7 Health Benefits of  Water Therapy for weight loss BRD

    HealthJul 16, 2021, 4:32 PM IST

    এবার আর জিম নয়, 'ওয়াটার থেরাপি'-তে হুড়মুড়িয়ে কমবে শরীরের বাড়তি মেদ, জানুন কীভাবে

    যারা দীর্ঘদিন ধরে রোগা হতে চাইছেন তাদের জন্যই ভীষণ উপকারি জল। কিন্তু অনেকেই ভাবছেন জল পান করে রোগা হওয়া যায় নাকি। অনেকে আবার এটি বিশ্বাসও করতে পারবেন না। তবে জাপানীরা দীর্ঘদিন ধরেই এই দাওয়াইটি ব্যবহার করে আসছে। এটির নাম ওয়াটার থেরাপি। এবং এটি যদি নিয়ম মেনে করা যায় তাহলে হাতেনাতে ফল পাওয়া যায় ।  জিম, ওয়ার্কআউট তো অনেক হল, এবার বাড়িতে বসেই নিয়ম মেনে করুন ওয়াটার থেরাপি।

  • here are some amazing uses for Aloe Vera BRD

    Life StyleJul 16, 2021, 2:57 PM IST

    রূপচর্চাতেই শুধু নয়, ওজন কমানো থেকে মুখের ট্যান তুলতেও ম্যাজিকের মতোন কাজ করে অ্যালোভেরা

    ত্বকের ঔজ্জ্বল্য থেকে শারীরিক সমস্যা সবেতেই জুড়ি মেলা ভার অ্যালোভেরার। শরীরের যত্ন থেকে, চুলের যত্ন, সবতেই কেল্লাফতে হয় এই একটি জিনিসে। অনেকের বাড়িতেই এই অ্যালোভেরা গাছ রয়েছে। প্রতিষেধক হিসেবেও দারুণ কার্যকরী এই অ্যালোভেরা।  কিন্তু কীভাবে ব্যবহার করবেন সেই দুশ্চিন্তায় তা আর ব্যবহার করা হয়ে ওঠে না। কিন্তু এই অসামান্য জিনিসটির প্রাকৃতিক সর্বগুণে সম্পন্ন। কী কী ভাবে এই অ্যালোভেরাকে ব্যবহার করা যায়। দেখে নিন একনজরে।

  • These five projects are getting great benefits by investing less money, find out in detail bpsb

    BusinessJul 15, 2021, 7:13 PM IST

    কম টাকা বিনিয়োগ করে দারুণ লাভ মিলছে এই পাঁচটি প্রকল্পে, জেনে নিন বিশদে

    অনেকেই শখ করে নানা ধরণের গাছ নিজের বাগানে বা ব্যালকনি বা ছাদে রাখেন। কিন্তু জানেন কি কিছু গাছ রয়েছে, যা সংসারে অমঙ্গল ডেকে আনে। এই সব গাছ বাড়ির বাস্তুর সঙ্গে খাপ খায় না। ফলে সমস্যা তৈরি হতে পারে। 

  • Benefits Of Up To Rs 2 Lakh To Jan Dhan Account Holders of SBI bpsb

    BusinessJul 11, 2021, 6:58 PM IST

    স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ায় অ্যাকাউন্ট থাকলে বিনামূল্যে মিলবে দুলক্ষ টাকা, জেনে নিন বিশদে

    আপনার সামনে রয়েছে বিনামূল্যে ২ লক্ষ টাকা পাওয়ার সুযোগ। এই সুযোগ আপনাকে দিচ্ছে মোদী সরকার। যে সব গ্রাহকদের স্টেট ব্যাংকে একটি বিশেষ অ্যাকাউন্ট রয়েছে, তাঁরা এই সুযোগ পেতে পারেন। এজন্য গ্রাহকদের জন ধন অ্যাকাউন্ট থাকতে হবে। 

  • multiple benefits of guava fruits and leaves BRD

    HealthJul 8, 2021, 3:07 PM IST

    যৌন রোগ থেকে ডায়াবেটিস, একটি মাত্র ফলেই মুক্তি পাবেন হাজারো রোগ থেকে

    শরীরকে সুস্থ রাখতে গেলে অনেক কিছু নিয়ম মেনে চলতে হবে। হাতের কাছে থাকা সামান্য জিনিস দিয়ে করে ফেলতে পারেন হাজারো সমস্যার সমাধান। চুলের যত্ন থেকে, ডায়াবেটিস, কাশির সমস্যা, যৌন রোগ এই সমস্ত কিছু দূর হবে  একটি মাত্র উপাদানেই। এই সব কিছুর মহৌষধ হল পেয়ারা পাতা।