Oppo F17  

(Search results - 3)
  • <p>Oppo F17 Pro</p>

    Technology22, Oct 2020, 12:49 PM

    অবিশ্বাস্য অফার, উৎসব মরসুমে Oppo F17 Pro এর সঙ্গে মিলছে 10,000 MAH এর পাওয়ার ব্যাঙ্ক

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতে ২ সেপ্টেম্বর লঞ্চ হয়েছিল Oppo F17 Pro।  দিওয়ালি উপলক্ষে নতুন করে লঞ্চ হল Oppo F17 Pro এর নয়া এডিশন। ২৩ অক্টোবর থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। সেই সঙ্গে এই স্মার্টফোনের সঙ্গে মিলছে 10,000 MAH এর একটি পাওয়ার ব্যাঙ্ক সম্পূর্ণ বিনামূল্যে। সেই সঙ্গে রয়েছে এক্সক্লুসিব ব্যাক ক্যাশ-এর সুবিধাও। Oppo F17 Pro Diwali Edition-এ মিলছে গোল্ড, গ্রীন ও ব্লু রঙ এর ভেরিয়েশনে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটিনন প্রো- এর বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>Oppo F17 Pro</p>

    Technology3, Sep 2020, 1:39 PM

    সাধ্য়ের মধ্যে উন্নতমানের ডুয়েল সেলফি ক্যামেরা, শুরু হল ওপো এফ এফসেভেনটিন প্রো-এর প্রি-বুকিং

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফসেভেনটিন এবং ওপো এফসেভেনটিন প্রো। ভারতে গতকাল অর্থাৎ ২ সেপ্টেম্বর লঞ্চ হয়েছে ওপো-র এই দুটি মোবাইল।  ইতিমধ্যেই এই দুই ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটিনন প্রো- এর বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>Oppo F17</p>

    Technology26, Aug 2020, 1:54 PM

    ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ স্টাইলিস লুক, ২ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে ওপো আরও একটি স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফসেভেনটিন। ওপো এফসেভেনটি প্রো এবং ওপো এফসেভেনটি ভারতে চালু হবে ২ সেপ্টেম্বর। ওপো বৃহস্পতিবার ঘোষণা করেছে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটি- এর বিস্তারিত স্পেসিফিকেশন।