অভিষেক চলে যেতেই চরম অর্থকষ্টে ভুগছে স্ত্রী ও মেয়ে, ক্ষোভ উগরে কড়া বার্তা দিলেন সংযুক্তা

Mar 31 2022, 10:01 AM IST

২৪ মার্চ ভোররাতেই হৃদরোগই কেড়ে নিল তরতাজা প্রাণ। আর কোনওদিনই অভিষেক চট্টোপাধ্য়ায়কে আর বড়পর্দায় দেখা যাবে না। এই কথাটা  যেন কোনওমতেই এখনও হজম করতে পারছেন না টলি ইন্ডাস্ট্রির দর্শকরা।  আচমকাই সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্য়ায়। মৃত্যুর কয়েকদিন যেতে না যেতেই শোক ভোলার আগেই অভিনেতাকে নিয়ে টলিপাড়ার জোর গুঞ্জন শোনা যাচ্ছে। নানা রটনাও শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরে। অভিনেতার মৃত্যুর পর থেকেই নাকি চরম অর্থকষ্টে ভুগছেন প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা। টলিউডের প্রথম সারির তারকারাও নাকি সাহায্যের জন্য এগিয়ে এসেছেন। একথা ছড়িয়ে পড়তেই অভিষেক ঘরনির কানে পৌঁছতেও খুব বেশি  সময় নেয়নি। এবার এই প্রশ্নের কড়া বার্তা দিলেন সংযুক্তা। ক্ষোভ উগরে তিনি সটান জানিয়েছেন, যেখানে অভিষেক কোনওদিন কারোর কাছে হাত পাতেনি, আমি হাত পাতব

বুকে টেনে নিয়ে আদর থেকে চুম্বন, এটাই যে স্ত্রীকে শেষ স্পর্শ তা কি টের পেয়েছিলেন অভিষেক

Mar 30 2022, 02:08 PM IST

চোখে বাঁধা কাপড়, তাতেও বুঝতে পেরেছিলেন  এটাই তার স্বামী অভিষেক চট্টোপাধ্যায়। চোখ বাধা অবস্থাতেই অভিষেকের গালে চুম্বন করেছিলেন স্ত্রী সংযুক্তা। স্টার জলসার ইসমার্ট জোড়ি-র সেটে শেষবারের মতো একে অপরকে ভালবাসা-আদরে ভরিয়ে দিয়েছেন এই জুটি।সেদিন কি ভেবেছিলেন এটাই তার স্বামী অভিষেককে শেষ আদর। কেউই ভাবতে পারেননি এটাই তাদের শেষ দেখা। ২৩ মার্চ শুটিংই যে অভিষেকের জীবনের শেষ শুটিং হতে চলেছে তা হয়তো কারোরই জানা ছিল না। দিন কয়েক ধরেই অসুস্থ ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। কয়েকদিন ধরেই শরীর ভাল যাচ্ছিল না অভিষেকের। ২৩ মার্চ রিয়্যালিটি শো-তে শ্যুট চলাকলীন অসুস্থ হয়ে পড়েন অভিষেক চট্টোপাধ্যায়। সেই সময়ও তার সঙ্গী ছিলেন স্ত্রী সংযুক্তা। সম্প্রতি অভিষেক চট্টোপাধ্যায়ের শেষ শুটের ঝলক প্রকাশ্যে এল, যা দেখে চোখ ভিজেছে ভক্তদের।

'ভাবতেই পারছি না অভিষেক আর নেই', প্রিয় বন্ধুকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন লাবনী সরকার

Mar 24 2022, 09:36 AM IST

অভিনয় ছিল অভিষেকের প্রাণ। লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে থাকতে মোটেই পছন্দ ছিল না অভিনেতার। সর্বদাই নিজেকে শ্যুটের মধ্যে ব্যস্ত রাখতেন অভিনেতা। শুটিং করতেই করতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিষেক চট্টোপাধ্যায় (Popular Bengali Actor Abhishek Chatterjee) । অভিনেতার মৃত্যুর খবর কোনওভাবেই বিশ্বাস হচ্ছে না। অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ টলিপাড়া (Actor Abhishek Chatterjee Passes Away)। অভিনেতার মৃত্যুর খবর পেয়েই তার বাড়িতে ছুটে গেছেন লাবনী সরকার সহ টলি ইন্ডাস্ট্রির একাধিক তারকারা। দীর্ঘদিনের সহকর্মী তথা প্রিয় বন্ধুকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন লাবনী সরকার (Laboni Sarkar) । তিনি জানিয়েছেন, প্রিয় বন্ধু, পরিবার হারালাম। ভাবতেই পারছি না অভিষেক আর নেই। আর কোনওদিন ও কথা বলবে না আমার সাথে। এখন ওর পরিবারের পাশে থাকাটাই সবচেয়ে দরকার। প্রিয় বন্ধুকে হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লাবনী সরকার (Laboni Sarkar)।

হোলির আগে সপরিবারে কোথায় উড়ে গেলেন ঐশ্বর্য-অভিষেক, দোলের শুভেচ্ছা জানালেন বচ্চন বধূ

Mar 17 2022, 07:30 PM IST

দোলের ঠিক আগেই মেয়ে আরাধ্যাকে নিয়ে সপরিবারে মুম্বই ছাড়লেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। বুধবারই মুম্বইয়ের বিমানবন্দরে  দেখা গেল বচ্চন পরিবারের তিন সদস্যকে। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে দোলের ঠিক আগেই মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে ছুটি কাটানোর উদ্দেশে মুম্বই ছেড়েছেন তারা। তবে হোলির আগে ঠিক কোথায় উড়ে যাচ্ছেন তা নিয়ে কেউই মুখ খোলেননি। কড়া গোপনীয়তা বজায় রেখেই মুম্বই বিমানবন্দরে দেখা গেছে অভিষেক,ঐশ্বর্য ও আরাধ্যাকে। তিনজনকেই বেশ ছিমছাম পোশাকে দেখা গিয়েছে। কালো রঙের স্ট্র্যাপেল টি শার্ট, এবং ট্রাউজার্সের সঙ্গে লম্বা ওভারকোট পরে দেখা গেছে ঐশ্বর্যকে ( Aishwarya Rai Bachchan)। হালকা নীল রঙের ট্র্যাক স্যুট ও হুডি পরে দেখা গেছে অভিষেক বচ্চনকে। আরাধ্যাকে কালো রঙের ডেনিম প্যান্ট এবং সাদা সোয়েটার পরে দেখা গেছে। বিমানবন্দরের ভিতরে অভিষেকদের দেখেই ঝাপিয়ে পড়েন  পাপারাৎজিরা। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে।