'নারী কাপড় খুললেই নোংরা আর ছেলেদের নগ্নতা প্রশংসার', রণবীরের ন্যুড ছবিতে ঘোর আপত্তি মিমির

Jul 22 2022, 10:14 AM IST

বলিউড হোক বা টলিউড নারী ও পুরুষ অর্থাৎ লিঙ্গ বৈষম্য রয়েই গেছে এখনও পর্যন্ত। তবে এই বিভেদ আর কতদিন থাকবে তা নিয়েই প্রবল আপত্তি তুলেছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। যেখানে ছেলেরা শার্টলেস ছবি দিলে প্রশংসায় ভরিয়ে দেন ভক্তরা। আর মেয়েদের অন্তর্বাস দেখা গেলেই সেখান থেকে শুরু হয়ে যায় বিতর্ক। কিন্তু আর কতদিন চলবে এই বিভেদ, এবার চর্চিত এই প্রশ্নই প্রকাশ্যে তুলে ধরলেন মিমি চক্রবর্তী। নারী যদি নগ্ন হয় তা হলে তা নাকি নোংরামি। আর পুরুষ যদি নগ্ন হয় তাহলে তা প্রশংসার।  বলিউড অভিনেতা রণবীর সিংয়ের ছবি পোস্ট করে এই প্রশ্নই তুলেছেন মিমি চক্রবর্তী।
 

পল্লবী শ্যুটে গেলেই ফ্ল্যাটে আসত অন্য মেয়ে, কে সেই নারী, তবে কি পরকীয়ায় জড়িয়েছিল সাগ্নিক?

May 16 2022, 10:47 AM IST

পল্লবীর মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে।  গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। শনিবার থেকে ঠিক কী কী ঘটেছিল তা খতিয়ে জানছে পুলিশ। খুন-আত্মহত্যা জল্পনার মাঝেই সাগ্নিকের চরিত্র নিয়ে একাধিক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। পল্লবী না থাকলেই এক মহিলা নাকি অভিনেত্রীর ফ্ল্যাটে আসত।  এবার জানা গেল পল্লবীর অনুপস্থিতিতে যে মেয়েকে গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে নিয়ে আসত সাগ্নিক তিনি নাকি পল্লবীর বান্ধবী। এই কথা পল্লবী জানতেই তাদের মধ্যে প্রচুর অশান্তিও হয়েছিল। 

যারা শরীরে নয় বরং মন থেকে নারী, তাদের উদ্দেশ্য বিশেষ বার্তা দিলেন নুসরত জাহান

Mar 09 2022, 11:52 AM IST

নারীদের প্রতি শ্রদ্ধা, তাদের কাজের প্রশংসা, ভালবাসা প্রকাশ করে এই দিনটিকে পালন করা হয়। মহিলাদের অর্থনৈতিক, রাজনৈতিক, সামাজিক সাফল্য অর্জনের উৎসব হিসেবই পালন করা হয় এই দিন। এবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে বিশেষ বার্তা দিলেন নুসরত জাহান। নুসরত জাহান  (Nusrat Jahan) মনে করেন,যারা প্রকৃত অর্থে নারী, তাদের জন্যই এই দিনটি, কিন্তু যারা শরীর নয় বরং মন থেকে নারী অর্থাৎ রূপান্তরকামী, যারা চিকিৎসাশাস্ত্রের সাহায্যে নারীতে রূপান্তরিত হয়েছেন, এবার নারী দিবসে তাদের সকলের পাশে দাঁড়ালেন নুসরত জাহান।