আনন্দপুরকাণ্ডে উঠে একাধিক চাঞ্চল্যকর  তথ্য। নির্যাতিতাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে, অভিযুক্ত যুবক অভিষেক পাণ্ডের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল ওই তরুণীর। কিন্তু লকডাউনের জেরে তরুণীর মা জলপাইগুড়িতে আটকে থাকায় আসতে পারছিলেন না।

আরও পড়ুন, ৪৮ ঘণ্টা পার, গ্রেফতার আনন্দপুর-কাণ্ডে অভিযুক্ত অভিষেককুমার পাণ্ডে

পুলিশি সূত্রে খবর,  গত কয়েকমাস ধরে নির্যাতিতা ওই তরুণী অভিষেককে সময় দিচ্ছিলেন না বলেও তাঁদের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। শনিবার ঘটনার দিনও এই নিয়েই তাঁদের মধ্যে গাড়িতে ঝামেলা হয়।  জেরায় জানা গিয়েছে, সম্পর্কের টানাপোড়েন নিয়েই সেদিন গাড়িতে মারামারি হয়। উল্লেখ্য, এরপরেই ওই তরুণী চলন্ত গাড়ি থেকে 'বাঁচাও' বলে আর্তনাদ শুরু করেন।   মায়ের জন্মদিনের অনুষ্ঠান সেরে ওই আবাসন থেকে বেরিয়ে স্বামী দীপ শতপথী ও মেয়ের সঙ্গে বাড়ি ফিরছিলেন নীলাঞ্জনা চট্টোপাধ্যায়। সেই সময়ে আবাসনের কাছেই তাঁদের গাড়ির পিছনে দাঁড়ানো একটি গাড়ির ভিতর থেকে ওই তরুণীর চিৎকার শোনেন দীপ ও নীলাঞ্জনা। নিজের জীবনকে বাজি রেখে তরুণীর শ্লীলতাহানির রোখেন নীলাঞ্জনা ভট্টাচার্য এবং তাঁর স্বামী দীপ শতপথী।

আরও পড়ুন, অস্ত্রোপচার সফল নীলাঞ্জনার, সাহসিনীকে কুর্ণিশ এশিয়ানেট নিউজ বাংলার


 আনন্দপুরকাণ্ডের পর  দমদমের একটি গেস্ট হাউসে লুকিয়ে ছিলেন অভিষেক। গোপন সূত্রে খবর পেয়ে ওই গেস্ট হাউসে হানা দেওয়ার প্রস্তুতি চালাচ্ছিল পুলিশ। মঙ্গলবার সেই সময়ই ওই গেস্ট হাউস থেকে পালিয়ে যান অভিযুক্ত।  মঙ্গলবার ক্য়ালকাটা ন্যাশনাল স্কুলের এর সামনে একটি প্রাইভেট গাড়িতে যাওয়ার সময়ে গ্রেফতার হয় অভিযুক্ত। গাড়িতে করে সায়েন্সসিটির দিকে এক বন্ধুর বাড়িতে যাচ্ছিল সে। তখনই গাড়ি-সহ গ্রেফতার করা হয় অভিযুক্ত অভিষেক পাণ্ডেকে। তবে এই ঘটনায় আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন, প্রতি ঘন্টায় বদলাবে ই-পাসের রঙ, নয়া নিয়ম চালু কলকাতা মেট্রোয়

 

 করোনা সতর্কতায় মাস্কের ব্য়বহার জানতে দেখুন ভিডিও....

"
  

        

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা