সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। তারপরেই এই মর্মান্তিক ঘটনা ঘটে। শোকস্তব্ধ রাজ্য়ের মুখ্য়মন্ত্রী। এই ঘটনার পর রাজ্য়বাসীকে নিয়ে চিন্তিত পুলিশ কমিশনার অনুজ শর্মাও। তিনি টুইট করে জানিয়েছেন রাজ্য়ের কেউ যদি এই কঠিন পরিস্থিতিতে হতাশায় ভোগে কেউ যদি তাহলে দ্রুত যেন ১০০ ডায়াল করা হয়। কলকাতা পুলিশ তাঁর পাশে আছে, জানালেন সিপি।

আরও পড়ুন, খেলায় চিৎকারের শাস্তি, বড়বাজারে ৫ তলা থেকে ছুঁড়ে ফেলে শিশু খুন পড়শির


 পুলিশ কমিশনার অনুজ শর্মা টুইট করে জানিয়েছেন,' মন খুলে বলুন। নিজেকে বাইরে বার করুন। ভিততের জমে থাকা আবেগ  বাইরে বেরিয়ে আসতে দিন। অন্ধকার সুরঙ্গের শেষ প্রান্তে সবসময়ই আলো থাকে। তাই যদি কোনও ভাবে কেউ হতাশায় ভোগে, তাহলে ১০০ নাম্বারে ডায়াল করুন। আমরা তাঁর জন্য় সবসময় আছি।' উল্লেখ্য়, সম্প্রতি শহরে  কিছু আত্মহত্যা ঘিরে উদ্বেগ প্রকাশ করেছিলেন লালবাজারে পুলিশকর্তারা। কেন শহরের মানুষ আত্মহত্যা করছেন, কীভাবে তা বন্ধ করা যায় তা নিয়ে সমীক্ষা চালিয়েছে লালবাজারে গোয়েন্দা বিভাগ।

 

 

 

 

আরও পড়ুন, 'এমন মর্মান্তিক খবর পেয়ে আমি সত্যিই শকড্', সুশান্তের মৃত্যুতে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

 

 কলকাতা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, কোন রকম হতাশায় ভুগলেই যেন পুলিশকে ফোন করা হয়। পুলিশকর্মীরা গিয়ে সেই ব্যক্তিকে সাহায্য করবেন। প্রতিবেশীদের বলা হয়েছে, কাউকে যদি তাঁরা হতাশায় ভুগতে দেখেন, তাঁরা যেন পুলিশকে খবর দেন। ১০০ ডায়াল করলেই  ছুটে যাবে কলকাতা পুলিশ। প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুত এই প্রজন্মের সফল অভিনেতা। তা সত্ত্বেও তিনি ডিপ্রেশনে গিয়ে চির তরে সবাই ছেড়ে চলে গিয়েছেন। তাই করোনা আবহে, দীর্ঘ লকডাউনে ঘরবন্দি থেকে কেউ যদি হতাশায় থাকে, তাহলে সেই শহরবাসীর পাশে অবশ্য়ই থাকবে কলকাতা পুলিশ।

আরও পড়ুন, সোমবার থেকেই খুলছে বেলুড় মঠ, জানুন প্রবেশের জন্য় বয়েস সীমা সহ একাধিক নয়া নির্দেশিকা

 

 

আরও পড়ুন, করোনা আক্রান্ত হয়ে ফের মৃত্যু এক কলকাতা পুলিশকর্মীর, উদ্বিগ্ন লালবাজার

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি