Mithun Chakraborty  

(Search results - 16)
  • <p>शादी टूटने के बाद हेलेना भी मिथुन को दिखाना चाहती थीं कि वो भी अच्छी एक्ट्रेस बन सकती हैं। इसके बाद उन्होंने कुछ फिल्मों में काम भी किया लेकिन सक्सेस नहीं मिली। मीडिया रिपोर्ट्स के मुताबिक, हेलेना फिलहाल न्यूयॉर्क में रहती हैं और डेल्टा एयरलाइन्स में फ्लाइट अटेंडेंट का काम करती हैं।</p>

    Bollywood19, Oct 2020, 12:47 PM

    যোগিতা বালি নন, ইনিই হলেন মিঠুনের প্রথম স্ত্রী, চিনে নিন 'লাস্যময়ী'কে

    ধর্ষণের অভিযোগ থেকে অত্যাচার, অনিচ্ছাকৃত গর্ভপাতের অভিযোগ  উঠেছে মিঠুন চক্রবর্তীর পরিবারের বিরুদ্ধে। বরাবরই শিরোনামে থাকেন মিঠুন চক্রবর্তী।  যাকে ভালবাসার লোকের অভাব নেই।  মিঠুনের বিখ্যাত সিনেমা 'ডিস্কো ডান্সার' এর 'জিমি জিমি' অনেকেরই  হৃদয়ে গেথে রয়েছে।  ব্যক্তিগত জীবনে অনেক অভিনেত্রীদেরই সঙ্গে নাম জড়িয়েছিল মিঠুনের। যোগিতা বালি, শ্রীদেবী ছাড়াও অন্য মহিলাকে লুকিয়েও বিয়ে সেরেছিলেন ডিস্কো ডান্সার। আজও  পেজ-থ্রির পাতা সরগরম এই খবরে। কে সেই লাস্যময়ী? চিনে নিন একনজরে। 
     

  • मिथुन ने 'मेरा रक्षक' (1978), 'सुरक्षा' (1979), 'तराना' (1979), 'हम पांच' (1980), 'डिस्को डांसर' (1982), 'प्यार झुकता नहीं' (1985), 'गुलामी' (1985), 'अग्निपथ' (1990), 'वीर' (2010), 'गोलमाल -3' (2010), 'किक' (2014) सहित कई फिल्मों में काम किया है।

    Bollywood17, Oct 2020, 11:26 AM

    ধর্ষণ, প্রতারণা, গর্ভপাত, মুম্বইতে এফআইআর দায়ের মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর নামে

    মুম্বই পুলিশের নজরে এবার মিঠুন চক্রবর্তীর পরিবার। প্রতারনা থেকে ধর্ষন, একাধিক অভিষোগ দায়ের এবার মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর নামে। বলিউড ও ভোজপুরি অভিনেত্রী মুম্বই পুলিশের কাছে গিয়ে লিখিত অভিযোগ করে জানান

  • undefined

    Bollywood15, Oct 2020, 4:54 PM

    আদালতের নির্দেশে ভাঙছে মিঠুন চক্রবর্তীর বাংলো, জাতীয় উদ্যানের ক্ষতির অভিযোগ

    ভেঙে গুঁড়িয়ে দেওয়া হবে মিঠুন চক্রবর্তীর রিসর্ট। তামিলনাড়ুর নীলগিরির কাছে অবস্থিত ৮০০-র বেশি নির্মাণ ভেঙে ফেলা হবে। নীলগিরির হাতি করিডর নিয়ে রায় বহাল রাখল দেশের শীর্ষ আদালত। একই জায়গায় অবস্থিত একাধিক তারকার রিসর্ট।

  • <p>প্রসেনজিৎ-জিৎ-দেব, প্রতি ছবিতে পারিশ্রমিকের দৌড়ে কে রয়েছেন এগিয়ে&nbsp;</p>

    Bengali Cinema7, Aug 2020, 9:57 AM

    প্রসেনজিৎ-জিৎ-দেব, প্রতি ছবিতে পারিশ্রমিকের দৌড়ে কে রয়েছেন এগিয়ে

    বাঙালি অভিনেতা-অভিনেত্রীদের গড় আয় কত। এই নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, দেব থেকে শুরু করে মিমি চক্রবর্তী, নুসরত জাহান, কোয়েল মল্লিক। তাঁর অভিনয়ের পাশাপাশি লাইফস্টাইলে যথেষ্ট মনযোগ নেটবাসীর। তারকাদের লাইফস্টাইল দেখলেই প্রথমেই যে প্রশ্ন উঠে আসে তা হল তাঁদের বছরে আয় কত, প্রতি ফিল্ম পিছু কত টাকা পান তাঁরা। এই প্রতিবেদন রয়েছে বাঙালি অভিনেতাদের নাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে বিক্রম চট্টোপাধ্যায়, সকলের প্রতি ছবির পারিশ্রমিকের মোট অঙ্কের এক ধারণা দেখে নিন সেই তালিকা।  

  • <p><br />
এখনও অবধি ৩৫০ টির বেশি ছবি রয়েছে তার ঝুলিতে।&nbsp;</p>

    Bollywood16, Jun 2020, 4:58 PM

    'জিমি জিমি'-র গানে নেচে উঠল সেন্ট পিটার্সবার্গ, আজও অটুট ডিস্কো ডান্সারের ক্রেজ

     'ডিস্কো ডান্সার' এর 'জিমি জিমি' অনেকেরই  হৃদয়ে গেথে রয়েছে। সকলের প্রিয় জিমির আজ জন্মদিন। জন্মদিনের আগেই  'জিমি জিমি' গানে নেচে উঠেছে সেন্ট পিটার্সবার্গ। জিমির জন্মদিনেই ভারতীয় নৌসেনার অসাধারণ উদ্যোগ নজর কেড়েছে সকলের।

  • undefined

    Bollywood16, Jun 2020, 10:02 AM

    বিবাহিত হওয়া সত্ত্বেও গোপনে বিয়ে করেছিলেন শ্রীদেবীকে, স্বীকার করেছিলেন মিঠুন

    মিঠুন চক্রব্রতী। যাকে ভালবাসার লোকের অভাব নেই।  মিঠুনের বিখ্যাত সিনেমা 'ডিস্কো ডান্সার' এর 'জিমি জিমি' অনেকেরই  হৃদয়ে গেথে রয়েছে।  ব্যক্তিগত জীবনে অনেক অভিনেত্রীদেরই সঙ্গে নাম জড়িয়েছিল মিঠুনের। তাদের মধ্যে অন্যতম হলেন শ্রীদেবী। শ্রী-এর সঙ্গে তার সম্পর্ক সবথেকে বেশি চর্চিত ছিল।  একসময়ে তাদের প্রেমের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। একটি সাক্ষাৎকারে মিঠুন নিজেই স্বীকার করেছিলেন তিনি নাকি গোপনে বিয়ে করেছিলেন শ্রীদেবী, আজও এই খবর পেজ-থ্রির পাতা সরগরম করছে। জেনে নিন বিশদে।
     

  • mrinal sen

    Bollywood14, May 2020, 12:40 PM

    গৌরাঙ্গ থেকে মিঠুন , মৃণালের 'মৃগয়া' খ্যাতির চূড়ায় পৌঁছে দিয়েছিল ডিস্কো ডান্সারকে


     বিশ্ব দরবারে বাংলা চলচ্চিত্রকে এই জায়গায় নিয়ে আসার পিছনে  অনস্বীকার্য অবদান কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের। আজ ৯৭-এ পা দিলেন কিংবদন্তী পরিচালক মৃণাল সেন। বাংলা ছাড়াও হিন্দি, ওড়িয়া, তেলেগু ভাষাতেও চলচ্চিত্র নির্মান করেছিলেন মৃণাল সেন। সালটা ১৯৭৬। 'মৃগয়া' ছবিতেই ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তীর অভিষেক ঘটেছিল। মৃণালের হাত ধরেই সাফল্যের সিড়ি বয়ে উপরে উঠেছিল অভিনেতা। তারপর থেকে পিছনে ফিরে তাকাতে হয়নি মিঠুনকে। প্রথম ছবিতেই মিঠুনের বাজিমাত চমকে দিয়েছিল গোটা বি-টাউনকে।  

  • রাশিয়াতে ডিস্কো ডান্সার এখন পর্যন্ত সবথেকে বেশিবার প্রদর্শিত হওয়া বিদেশি ছবির তালিকায় অষ্টম স্থানে রয়েছে। এখনও ঘরে ঘরে বেজে চলে জিমি জিমি আ যা আ যা- গানটি। এই সুরের সঙ্গে মিল রেখে বহুদিন আগেই রাশিয়াতে তৈরি হয়েছে তাদের ভাষার গান।

    Bengali Cinema22, Apr 2020, 3:03 PM

    বাবাকে শেষ দেখাও দেখতে পারলেন না মিঠুন, লকডাউনে বেঙ্গালুরুতে আটকে মেগাস্টার

    করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যেই বাবাকে হারালেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন বসন্তকুমার চক্রবর্তী। বাবাকে শেষ দেখা তো দূরের কথা বাবার শেষযাত্রাতেও থাকতে পারলেন না অভিনেতা। লকডাউনের জন্যই বেঙ্গালুরুতে আটকে রয়েছেন অভিনেতা।

  • মিঠুন চক্রবর্তীর জীবন্ত এনসাইক্লোপিডিয়া এই বিদেশিনি, দিলেন অসংখ্য অজানা তথ্য

    Bollywood3, Apr 2020, 12:55 PM

    মিঠুন চক্রবর্তীর জীবন্ত এনসাইক্লোপিডিয়া এই বিদেশিনি, দিলেন অসংখ্য অজানা তথ্য

    মিঠুন চক্রবর্তীর মহিলা ভক্তের সংখ্যা এক সময় নেহাতই কম ছিল না। আট থেকে আশি মুগ্ধ হয়েছিল ডিস্কো ডান্সারের মুভসে। মিঠুনের ভক্তের সংখ্যা কেবল ভারতেই সীমাবদ্ধ ছিল না। অ্যানা স্টেপানোভা নামক বিদেশিনিকে অনায়াসেই মিঠুনের সেরা ফ্যানগার্লের তকমা দেওয়া যায়। 

  • মিঠুন চক্রবর্তী

     Entertainment3, Apr 2020, 11:40 AM

    'এমন পুরুষের ছবি দেখব অথচ তার প্রেমে পড়ব না', মিঠুনকে নিয়ে বিস্ফোরক বয়ান রুশ কন্যার

    ছোটবেলা থেকেই রাজপুত্রকে নিয়ে স্বপ্ন দেখত রাশিয়ান গার্ল অ্যানা । ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তী ছিল তার স্বপ্নের পুরুষ। মিঠুনের প্রেমের মায়াজালে নিজেকে জড়িয়ে ফেলেছিলেন এই রুশ কন্যা। অ্যানা একা নন, অ্যানার মায়েরও ক্রাশ ছিলেন ডিস্কো ডান্সার।

  • undefined

    Bollywood2, Apr 2020, 7:34 PM

    ছোট থেকেই মিঠুনের প্রেমে 'বোল্ড' এই রুশ সুন্দরী, থাকতে না পেরে চলেই এসেছেন ভারতে

    রাশিয়ার আজও সেরার সেরা জিমি। আজও প্রতিটা রাশিয়ার বাসিন্দার মনে মিঠুন চক্রবর্তীর প্রতি ভালোবাসা অগাধ। সর্বাধিক দেখা ভারতীয় ছবির তালিকাতে আজও সেরা দশে জায়গা রয়েছে ডিস্কো ডান্সারের। সেই কথাই আরও একবার তুলে ধরলেন বছর ৩২-৩৫-এর মেয়ে অ্যানা স্টিফেনোভা। আজ সেও মিঠুন প্রেমে পাগল। 

  • ডিস্কো ডান্সারের পোস্টার

    Bollywood1, Nov 2019, 7:29 PM

    দিদির চক্রে হৃদয়ভঙ্গ, এখন কেমন আছেন মিঠুন

    বাঙালির অন্যতম আইকন তিনি। এহেন মিঠুন চক্রবর্তী-কে নিয়ে কৌতুহলের সীমা নেই। এখন প্রায়শই প্রকাশ্যে আসছেন মিঠুন। সকলেরই সহজ সরল জিজ্ঞাসা-কেমন আছেন তিনি।  

  • সারদার টাকা ফেরাতে চান  শতাব্দী রায়। ছবি- ফেসবুক

    West Bengal4, Sep 2019, 4:41 PM

    মিঠুনের পথেই শতাব্দী, ফেরালেন সারদার থেকে পাওয়া ৩১ লক্ষ টাকা

    গত জুলাই মাসে শতাব্দী-সহ সারদা কাণ্ডে অভিযুক্ত বেশ কয়েকজনকে ডেকে পাঠিয়েছিল ইডি। যদিও ইডি দফতরে হাজিরা দেননি তিনি।

  • সারদার টাকা ফেরাতে চান  শতাব্দী রায়। ছবি- ফেসবুক

    West Bengal31, Jul 2019, 10:11 AM

    সারদার টাকা ফেরাতে চান, ইডি-কে জানালেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়

    সারদা কাণ্ডে আগামী ৭ অগস্ট ফের শতাব্দী রায়কে তলব করেছে ইডি। কিন্তু অভিনেতা সাংসদ ইডিকে জানিয়েছেন, ব্যক্তিগত ব্যস্ততা থাকায় ওই দিন তাঁর পক্ষে হাজিরা দেওয়া সম্ভব হবে না।

  • মিঠুনকে নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট অনুপমের। ছবি- ফেসবুক এবং গেটি ইমেজেস।

    West Bengal24, Jul 2019, 10:51 AM

    মিঠুনকে নিয়ে অনুপমের রহস্যময় পোস্ট, আবারও কি রাজনীতিতে মহাতারকা

    সম্প্রতি টালিগঞ্জের ছোট পর্দার বেশ কিছু জনপ্রিয় মুখ বিজেপি-তে যোগ দিয়েছেন। তাঁদের মধ্যে  ছিলেন কাঞ্চনা মৈত্র, সৌরভ চক্রবর্তী, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, মৌমিতা গুপ্ত- সহ অনেকেই।