Sanjay Dutt  

(Search results - 61)
  • undefined

    Bollywood25, Oct 2020, 8:01 PM

    ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের পর খানিক সুস্থ সঞ্জয় দত্ত, বাড়িতেই করলেন দশেরার পুজো

    মারণরোগকে হারিয়ে নভেম্বরে কাজে ফিরতে চলেছেন সঞ্জয় দত্ত। সম্প্রতি দশেরার পুজো করলেন বাড়িতে। সেই ভিডিও পোস্ট করেছেন স্ত্রী মান্যতা দত্ত। অভিনেতা দ্রুত সুস্থতার আসায় গোটা দেশ।
     

  • <p>वर्कफ्रंट की बात करें तो संजय की आने वाली फिल्मों में शमशेरा, केजीएफ चैप्टर 2, पृथ्वीराज, भुज : द प्राइड ऑफ इंडिया और तोरबाज शामिल हैं। इनमें से कुछ फिल्में पूरी हो चुकी हैं, जबकि कुछ में थोड़ा बहुत काम बाकी है।</p>

    Bollywood21, Oct 2020, 4:50 PM

    ক্যান্সারকে হারিয়ে অনেকটাই সুস্থ সঞ্জয়, পুজোর মধ্যেই যুদ্ধ জয়ের সুখবর দিলেন 'মুন্নাভাই'

    ভক্তদের সুখবর দিলেন সঞ্জয় দত্ত।  যুদ্ধ জয়ের  কথা টুইটে জানিয়েছেন অভিনেতা। সন্তানদের ১০ বছরের জন্মদিনেই যুদ্ধ জয়ের ঘোষণা করলেন অভিনেতা। কঠিন যুদ্ধে জয়লাভ করে ভীষণ খুশি সঞ্জয় দত্ত।

     

  • <p>তার মধ্যে বেশ কয়েকটি ছবির কাজ শেষ। আবার কয়েকটির কাজ এখনও বাকি।</p>

    Bollywood21, Oct 2020, 8:53 AM

    মুন্নাভাইয়ের হাতে মাত্র ৬ মাস, কী বলছে ডাক্তার, ক্ষোভে ফেটে পড়ল পরিবার

    গত কয়েকমাসে বলিউড থেকে একের পর এক খারাপ খবর সামনে উঠে এসেছে। কখনও অভিনেতার মৃত্যুর খবর তখনও আবার অভিনেতার অসুস্থতার খবর। সেই তালিকা থেকে বাদ পড়েননি সঞ্জয় দত্ত।

  • undefined

    Bollywood15, Oct 2020, 3:26 PM

    'ফুসফুসের ক্যান্সারকে হারিয়ে শুটিংয়ে ফিরবোই', ভিডিওবার্তায় আত্মবিশ্বাসী মুন্নাভাই

    মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। মারণ রোগের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন। কোনও অবস্থাতেই হার মানতে নারাজ তিনি। ক্যান্সারকে হারিয়ে নভেম্বরেই কাজে ফিরবেন বলে আশ্বাস দিয়েছেন সঞ্জয় দত্ত। সম্প্রতি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম  নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানেই  অদম্য লড়াইও কাজের প্রতি আত্মবিশ্বাসের কথা জানিয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত।

  • undefined

    Bollywood5, Oct 2020, 3:43 PM

    এ কী হাল সঞ্জয় দত্তের, ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর প্রকাশ্যে আসা ছবি ভাইরাল

    সঞ্জয় দত্তের এ কি লুক, কী ছিলেন, রোগের কবলে পড়ে এ কী হলেন সঞ্জয় দত্ত। এক কথায় বলতে গেলে তাঁকে দেখে ভেঙে পড়ল ভক্তকূল। কয়েকদিন আগেই কী চেহারা ছিল, মাস খানের মধ্যেই এই অবস্থা! 

  • <p>Bollywood actress Mahima Chaudhry came to limelight after her 1997 blockbuster film Pardes with Shah Rukh Khan. Subhash Ghai directed the movie, and now according to reports, it is said that her first director was bullying Mahima. &nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood17, Sep 2020, 8:15 AM

    ঐশ্বর্যের জন্যই মহিমার সঙ্গে বিচ্ছেদ, আজও সেই স্মৃতি ভোলেননি পরদেশ পরিচালক

    ছবির দুনিয়ায় হাজারও ওঠা পড়ার মাঝে লুকিয়ে থাকে তারকাদের নানা অজানা গল্প। যে পরিচালকের সঙ্গে জুটি বেঁধে আজ কেউ হিট দিচ্ছে, দুদিনের মাথায় সেই পরিচালককেই আর চিনতে পারেন না অনেকে। তারকাদের সঙ্গেও একই ঘটনা ঘটে। একই পরিস্থিতির শিকার হয়েছিলেন সুভাষ ঘাই। ঠিক কী ঘটেছিল...

  • undefined

    Bollywood16, Sep 2020, 1:34 PM

    মাঝপথে বন্ধ ক্যান্সারের চিকিৎসা, এই কারণেই কি তড়িঘড়ি দুবাই উড়ে গেলেন সঞ্জয়

    মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। এর মধ্যেই মাঝপথে ক্যান্সারের চিকিৎসা বন্ধ করে ব্যক্তিগত বিমানে স্ত্রী মান্যতাকে নিয়ে দুবাই উড়ে গেলেন সঞ্জয়। কিন্তু কী এমন হল যে চিকিৎসা বন্ধ করে তড়িঘড়ি বিদেশ পাড়ি দিলেন মুন্নাভাই। 

  • <p>खबर के अनुसार संजय दत्त दो दिनों तक शूटिंग करेंगे। इसे पूरा करने के बाद ही वह अपने इलाज के लिए वापस जाएंगे।</p>

    Bollywood9, Sep 2020, 9:01 AM

    বাকি ৬ দিনের শুট, প্রথম কেমোথেরাপির পরই 'শামসেরা'র শুটিং ফ্লোরে সঞ্জয়

    মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। এই সপ্তাহেই দ্বিতীয় কেমোথেরাপি শুরু করবেন অভিনেতা। এর মধ্যেই শুটিং ফ্লোরে হাজির হয়েছেন অভিনেতা। এই প্রথমবার শুটিংয়ের কারণেই বাইরে দেখা গেল অভিনেতাকে। ক্যান্সারের চিকিৎসার মাঝেও কাজের প্রতি নিষ্ঠা আর দায়বদ্ধতা থেকেই শুটিং সেটে ফের নজির গড়লেন সঞ্জয় দত্ত।
     

  • <p>নিত্যদিন ড্রাগ ও মদের নেশায় চুর এই তারকারা, শেষ করে দিয়েছে কেরিয়ার নয়তো প্রাণ</p>

    Bollywood8, Sep 2020, 11:09 PM

    নিত্যদিন ড্রাগ ও মদের নেশায় চুর এই তারকারা, শেষ করে দিয়েছে কেরিয়ার নয়তো প্রাণ

    সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মূল অভিযুক্ত অভইনেত্রী রিয়া চক্রবর্তী সম্প্রতি গ্রেফতার হয়েছেন মাদকচক্রের জড়িত থাকার অভিযোগে। ১৪ দিন তাঁকে রাখা হবে বিচার বিভাগীয় হেফাজতে। ইতিমধ্যেই তাঁর কেরিয়ার নিয়ে শুরু হয়েছে বিভিন্ন মতামত, অনুমান। নেটিজেনদের কথায় ড্রাগ, মৃত্যু মামলায় তাঁর নাম জড়ানো, আইনি অভিযোগে ছিন্ন বিচ্ছিন্ন হওয়ার পর রিয়ার কেরিয়ার বলে আর কিছুই থাকবে না। বলিউডে তিনি কোনও ছবিতে থাকবেন কি না সেই নিয়ে চলছে নানা তর্কবিতর্ক। অথচ বছরের পর বছর মাদক সেবন করে  বলিউডে কাজ করার চেষ্টা করছিলেন কিংবা করছেন অনেকে। ড্রাগ ও মদের নেশায় চুর থেকে কেরিয়ারে খানিক ক্ষতি হয়েছে বইকি, ক্ষতবিক্ষত হয়েছে ব্যক্তিগত জীবনও। চিনে নিন সেই তারকাদের।

  • <p>ಸಂಜೂ ಬಾಬಾ ಈ ಚಟದಿಂದ ಮುಕ್ತಿ ಪಡೆದದ್ದು ಹೇಗೆ?</p>

<p>&nbsp;</p>

    Bollywood7, Sep 2020, 1:06 PM

    প্রথম 'কেমোথেরাপি' সফল সঞ্জয়ের, দ্বিতীয় পর্যায় শুরু চলতি সপ্তাহেই, কেমন আছেন সঞ্জু

    মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। আগামী সপ্তাহেই দ্বিতীয় কেমোথেরাপি শুরু করবেন অভিনেতা। বর্তমানে কেমন আছেন বলিউডের মুন্নাভাই।

  • <p>বাংলা সড়ক ২ রেটিং</p>

    Movie Review30, Aug 2020, 12:55 PM

    পূজা ভাটের ভূত, লাটাই সঞ্জয়, সুতো আলিয়া, ভিলেন যীশু, হাতকাটা দিলীপ, সড়ক ২-এর এটাই সারমর্ম

    ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সড়ক ২। সড়ক ছবির সিক্যুয়েল এই ছবি। সড়ক ১৯৯১ সালে মুক্ত পেয়েছিল। সড়ক ২ কেমন হল, কতটা নজর কাড়ল। 
     

  • <p>மகேஷ் பட் இயக்கத்தில் அவரது மகள்கள் அலியா பட், பூஜ பட் நடித்திருக்கும் இந்த படத்தின் டிரெய்லரை டிஸ்லைக் செய்ய வேண்டுமென சோசியல் மீடியாவில் கோரிக்கை வைத்த சுஷாந்த் ரசிகர்கள் அதை பக்காவாக செய்து முடித்தனர்.&nbsp;</p>

    Bollywood29, Aug 2020, 3:32 PM

    ১.১ আইএমডিবি রেটিং, বলিউডের 'জঘন্যতম' ছবির তকমা পেল আলিয়া-মহেশের ছবি সড়ক টু

    অবশেষে সুশান্ত সিং রাজপুত ভক্তদের উচ্ছ্বাস। সড়ক টু ছবিটি মুক্তি পেতেই সবচেয়ে কম রেটিং পেয়ে ফের রেকর্ড গড়ল। আইএমডিবি-তে ১.১ রেটিং পেল সড়ক টু। সম্প্রতি হটস্টারে ছবিটি মুক্তি পেতেই একের পর এক খারাপ রিভিউতে ভরে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। কেবল নেটিজেন এবং সুশান্ত ভক্তরাই বিভিন্ন চলচ্চিত্র সমালোচকরাও ছবিটিকে দুই কিংবা ২.৫ এর বেশি রেটিং দিতে পারেনি। ট্রেলারেও অবশ্য তেমন কোনও উপাদান ছিল না বলেই দাবি করেছিল নেটিজেনরা। সেখান থেকেই এবার ছবিটির রিভিউয়ের পালা। 

  • undefined

    Bollywood26, Aug 2020, 12:44 PM

    ক্রমশ সঙ্কটজনক সঞ্জয়ের অবস্থা, শারীরিক অবনতি নিয়ে মুখ খুললেন মুন্নাভাইয়ের কাছের বন্ধু

    বলিমহলে কান পাতলেই এই একটাই খবর। সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করেছে। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। কিন্তু সত্যিই কি সঞ্জুর শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক হয়ে পড়েছে। সম্প্রতি এই গুঞ্জনেই তোলপাড় টিনসেল টাউন। এবার সমস্ত গুজব উড়িয়ে সঞ্জয়ের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন প্রযোজক বন্ধু রাহুল মিত্র। এখন কেমন আছেন অভিনেতা, জানুন বিশদে।

  • <p>वहीं, फिल्म 'संजू' में रणबीर कपूर गर्लफ्रेंड का रोल प्ले करने वाली एक्ट्रेस करिश्मा तन्ना ने पहली बार घर में गणपति बप्पा की मूर्ति स्थापित की और भगवान के मंदिर को बेहद खूबसूरती से सजाया है। इसकी फोटो उन्होंने इंस्टाग्राम पर शेयर की है। &nbsp;</p>

    Bollywood23, Aug 2020, 8:42 AM

    করোনার আবহে ঘরোয়া গণপতির আরাধনা, এক অন্য ছবি বি-টাউনে

    করোনা আবহে গণপতচির আরাধনা। পুজোর মেজাজে প্রতিবছরই বিটাউনর ছবিটা থাকে  বেশ খানিকটা ভিন্ন মেজাজের। চলতি বছরে করোনা আবহে তা ভিন্ন লুক নিল। সতর্কতা অবলম্বণ করেই বাড়িতে হাজির গণপতি।

  • undefined

    Bollywood22, Aug 2020, 9:35 PM

    'সব দুঃখ শেষ হোক', গণেশ চতুর্থীতে প্রার্থনায় মগ্ন সঞ্জয় ও মান্যতা দত্ত

    অগাস্ট মাসের শুরু দিকে হঠাৎই শ্বাসকষ্টের জেরে লীলাবতি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সঞ্জয় দত্তকে। ৮ অগাস্ট বিকেলের দিকে বুকে হালকা ব্যাথা অনুভব করেন ৬১ বছর বয়সী অভিনেতা। যার জেরে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সঞ্জয়ের কোভিড পরীক্ষা হয় ব়্যাপিড অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে। যার ফলাফল নেগেটিভ আসে। সেই সময় জানা যায় তাঁর শারীরিক অবস্থার খানিক উন্নতি হয়েছে। তারপরই ঘনিয়ে এল সমস্যা।