রোম্যান্সই ঠিক আছে, বিয়েতে রাজি না হওয়ায় কি ব্রেক আপ? বিচ্ছেদ নিয়ে অকপট তনুশ্রী

Jul 22 2022, 12:39 PM IST

দীর্ঘদিন ধরে ব্যবসায়ী রাজকুমার গুপ্তার সঙ্গে প্রেম করছিলেন তনুশ্রী। তবে  সূত্র বলছে সেই প্রেমে ভাঙন ধরেছে। কারণ এই মুহূর্তে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না নায়িকা। ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত এখনই নিতে চাইছেন না। বিয়েতে আগ্রহ প্রকাশ না করাতেই নাকি ব্যবসায়ী প্রেমিক রাজকুমারের সঙ্গে প্রেম ভেঙেছে তনুশ্রীর। গুঞ্জনে শোনা যাচ্ছে কেরিয়ারের জন্যই নাকি রাজকুমারের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তনুশ্রী। তবে এত বেশি চর্চা হচ্ছে যে শেষমেষ নিজেই মুখ খুলেছেন নায়িকা। ব্রেক আপের চর্চার মধ্যে তনুশ্রী প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সময় যখন আসবে তখন তিনি ঠিকই জানাবেন। প্রত্যেকের জন্যই কেউ না কেউই নির্দিষ্ট থাকে। ঠিক সময়ে তিনি প্রকাশ্যে আসবেন।

বিয়েতে রাজি না হতেই কি প্রেমে ফাটল, সম্পর্ক ভাঙতেই ব্যক্তিগত জীবনে ঝড় টলি নায়িকার

Jul 19 2022, 12:31 PM IST

টলি হোক কিংবা বলি প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। ফের বিচ্ছেদের সুর টলিপাড়ায়। ফের একে অপরের থেকে মুখ ফিরিয়ে নিলেন টলি নায়িকা। তবে লুকোছাপা যে  তার সহজাত নয়, তা সকলেরই জানা। এই প্রথম সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। আসলে প্রেম-ভালবাসার কথা ফাঁস করলেও বেডরুমের কথা প্রকাশ্যে আনাটা কেউই চান না।  একটা সময়ে বিজ্ঞাপনের শ্যুটিং করতে গিয়ে মন দিয়ে ফেলেছিলেন খোদ মালিককেই। যদি সে বিষয়েও মুখে তালা লাগিয়েছিলেন। তবে নিজেরা সম্পর্ক নিয়ে কথা না বললেও হামেশাই একসঙ্গে দেখা গেছে তাদের। সে পার্টি হোক কিংবা জন্মদিন, ঘুরতে যাওয়া যেন লেগেই থাকত তাদের। বহুবারই একসঙ্গে দেখা গেছে যুগলকে। তবে কেন বিচ্ছেদ? টলিপাড়ার অন্দরে জোর কানাঘুষো চলছে।
 

'২ নয় ২০০ মানুষের জন্য বাঘের সঙ্গে লড়াই' , প্রাণ দিতেও রাজি 'শেরগিল', ট্রেলারেই বাজিমাত পঙ্কজের

Jun 03 2022, 01:58 PM IST

বলিউডের প্রথমসারির অভিনেতাদের মতো সিক্স প্যাকস না থাকলেও তিনি যে লম্বা রেসের ঘোড়া তা অভিনয় দিয়েই বুঝিয়ে দিয়েছেন পঙ্কজ ত্রিপাঠী। অভিনয়ের জন্য যতটা দরকার তার চেয়ে এককদম এগিয়ে যেতেও রাজি পঙ্কজ ত্রিপাঠি। ছবি ভোল বদলে দিতে বেশ সিদ্ধহস্ত পঙ্কজ, এবার তাকেই ছবির মুখ্য চরিত্র করে তুললেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক  সৃজিত মুখোপাধ্যায়। সম্প্রতি প্রকাশ্যে এল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'শেরগিল: দ্য পিলভিট সাগা'-র ট্রেলার। ছবির ট্রেলারেই বাজিমাত করেছেন বলি অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। ছবির মূল গল্পই মানুষ ও প্রকৃতিক দ্বন্দ্ব। যেখানে বাঘ- প্রকৃতি- পঙ্কজই ছবির মুখ্য বিষয়। মাত্র ২ মিনিট ২২ সেকেন্ডের ট্রেলারেই উত্তেজনা বাড়িয়ে দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়।