সিঁথিতে সিঁদূর, হাতে শাঁখা-পলা, প্লাস-সাইজ শরীরে বিকিনি পরে সমুদ্র সৈকতে উদ্দাম নাচ বাঙালি বউদির, ভাইরাল ভিডিও

প্লাস ফিগারে বিকিনি পরে কতটা তাক লাগানো যায় তা যেন এক মুহূর্তে দেখিয়ে দিলেন বাঙালি বধূ। প্লাস-সাইজ শরীরে বিকিনি সজ্জায় সৈকতে উদ্দাম নৃত্য করতে দেখা যাচ্ছে এক বাঙালি বধূকে। বাঙালি বধূর এই উদ্দাম নৃত্যই নেটদুনিয়ার হটকেক।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 11:24 AM IST / Updated: Nov 14 2022, 05:22 PM IST

বছর কয়েক আগে গোয়ার সৈকতে শাখা-পলা হাতে সৈকতে বিকিনি পরে শুয়ে এক বাঙালি বধূর ছবি ভাইরাল হয়েছিল ইন্টারনেটে। এই নিয়ে কম বিতর্ক হয়নি। এই বিকিনি পরা বধূর ছবি এতটাই বাঙালিয়ানার ভরপুর ছিল যে রক্ষণশীলরা রীতিমতো গেল গেল রব তুলেছিলেন। যেন কোনও বাঙালি মহিলা এর আগে বিকিনিও পরেননি বা কোনও সাহসী পোশাকে দেখা যায়নি। এবার সামনে এল এমন এক ভিডিও যেখানে এক বাঙালি বধূকে হাতে শাখা-পলা পরে প্লাস-সাইজ শরীরে বিকিনি সজ্জায় সৈকতে উদ্দাম নৃত্য করতে দেখা যাচ্ছে। এই ভিডিও-ই যেন ফিরিয়ে আনল বছর কয়েক আগে ভাইরাল হয়ে যাওয়া সেই ছবির স্মৃতি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কালো রঙের বিকিনি পরে বলিউডের আইটেম নম্বর ‘ছাম্মা ছাম্মা’ গানের তালে হাত পা ছুড়ে আপন মনে নাচ করছেন। যতদূর চোখ যাচ্ছে অন্তত জলরাশি। নির্জন সমুদ্র সৈকতে বিকিনি ডান্স ভাইরাল হতে সময় লাগেনি। ইতিমধ্যেই ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া। ভিডিওর সঙ্গে জুড়ে দিয়েছেন হটকে ক্যাপশনও। যেখানে লেখা রয়েছে, সব খুলবো কিন্তু শাঁখা-পলা খুলব না। বাঙালি বধূর এই উদ্দাম নৃত্যই নেটদুনিয়ার হটকেক। দেখে নিন ভাইরাল হওয়া ভিডিওটি,

 

 

 

সারা শরীরে থলথলে মেদ। প্লাস ফিগারে বিকিনি পরে কতটা তাক লাগানো যায় তা যেন এক মুহূর্তে দেখিয়ে দিলেন বাঙালি বধূ। বর্তমানে বিনোদনের রসদ জোগাতে সকলেই রিল ভিডিওতে মজেছেন। ছোট থেকে বড়রা সকলেই কিছু না কিছু করেই চলেছেন। আর তার মধ্যেই কারোর কারোর ভিডিও হট ভাইরাল হয়ে যাচ্ছে। শরীর হোক বা কোমর যা কিছু দুলিয়ে সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন কেড়ে নেওয়াটাই হল মূল লক্ষ্য। আর এই বাঙালি বধূও তেমনটাই করেছেন। নেটপাড়ার হট সেনসেশন হয়ে উঠতেই পোশাক খুলে শুধু বিকিনি পরে খোলা চুলে উদ্দাম নেচে সকলকে পাগল করে দিয়েছেন। তবে ভিডিওতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। একজন কমেন্টে লিখেছেন-সব খুলে দেবে যখন তখন বিকিনিটা পরে আছ কেন, মিথ্যা বলো কেন যখন খুলবে না সব। কেউ লিখেছেন, এই সব মেয়ের জন্য সমাজটা শেষ। কেউ মজা করে বলেছেন, ছাম্মা ছাম্মা না তুমি একটা বুড়ি ঠাম্মা। কেউ কেউ তো আবার মা-বাবার শিক্ষা নিয়েও প্রশ্ন তুলতে ছাড়েননি। তবে হাজারো সমালোচনার মধ্যে সকলেই বাঙালি বধূর হট ডান্স মুভস উপভোগ করছেন। চড়চড়িয়ে বাড়ছে লাইকের সংখ্যাও। বাঙালি বধূর হটনেসে কাঁপছে গোটা নেটপাড়া।

আরও পড়ুন- 

অজগর সাপের হরিণ খাওয়া, ভাইরাল হাওয়া এই ভিডিওয় এখন বুঁদ নেটিজেনমহল

মুম্বই লোকাল ট্রেনে মহিলাদের চুলোচুলি, ভাইরাল ভিডিওটি দেখলে বনগাঁ বা ক্যানিং লোকালের কথা মনে পড়বেই

ফুচকা-শেকের ভিডিও ভাইরাল, পুজোর সময় আপনিও বাড়িতে ট্রাই করতে পারেন এই নতুন রেসিপি

 

Share this article
click me!