মাইনে না হওয়ার দরুণ ইতিমধ্যেই ২২১ বাস রুটের এক চালক আত্মঘাতী হয়েছেন। এদিকে বুধবার  নাগেরবাজার সহ একাধিক জায়গায়  প্রায় ১৫ টি রুটের বাস চালক এবং কন্ডাক্টররা রাস্তায় বসে থালা বাটি ও প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভে সামিল হয়েছে।

আরও পড়ুন, করোনা আক্রান্ত নাইসেডের অধিকর্তা, তিক্ততা ভূলে আরোগ্য কামনায় ফুল ও চিঠি পাঠালেন মমতা
 
 বুধবার, ভোররাতে দমদম পার্কের বাসিন্দা বিশ্বজিৎ বড়াল আত্মঘাতি হন। পরিবারের মুখে অন্ন তুলে দিতে না পারার কারণে আত্মঘাতি হয়েছেন বলে জানান বাস মালিকরা। বুধবার , নাগেরবাজার ক্লাইভ হাউসের সামনে এবং দমদম শ্যামনগরে প্রায় ১৫ টি রুটের বাস চালক এবং কন্টাক্টররা রাস্তায় বসে থালা বাটি ও প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখায় । তাঁদের দাবি, তাঁরা সংসার চালাতে পারছে না ছেলে মেয়েদের বই কিনতে পারছে না। সেই কারণেই তারা বুধবার রাস্তায় নেমেছে। লকডাউনের ক্ষতিগ্রস্ত বেসরকারি বাস মালিক সহ পরিবহন কর্মীরা। মুখ্যমন্ত্রী ক্ষতিপূরণ বাবদ একটা টাকা ধার্য করেছিল কিন্তু বাস মালিকরা মুখ্যমন্ত্রীর সেই ডাকে সাড়া না দিয়ে এবার অভিনব প্রতিবাদে সামিল হলেন।
 

আরও পড়ুন, ফুলবাগানের ফ্ল্যাট থেকে অধ্যাপকের দেহ উদ্ধার, মৃত্যুর কারণ জানতে তদন্তে পুলিশ


অপরদিকে, জানা গিয়েছে, ২২১, ২০২, ২১৯, ৩সি/১ রাজচন্দ্রপুর করুণাময়ী, নাগেরবাজার, হাওড়া, মিনি, বাসচালক সহ ১৫টি রুটের বাস মালিক ও কর্মচারীরা থালা এবং প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ জানাতে থাকে। বিক্ষোভকারীরা মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানান, রাস্তায় বসা ছাড়া তাদের কোনও উপায় নেই। ছেলেমেয়ের মুখে অন্ন তুলে দিতে পারছেন না। মুখ্যমন্ত্রীর উদ্দেশ্য়ে তাঁদেরকে বাঁচিয়ে নেওয়ার অনুরোধ জানান।

 

 

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি