Hrithik Roshan  

(Search results - 55)
  • undefined

    Bollywood30, Mar 2020, 4:20 PM IST

    লকডাউনের মধ্যে কীভাবে ছেলের জন্মদিন পালন করলেন হৃতিক, নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও


    মনের অদম্য ইচ্ছাশক্তি থাকলে কি না হয় তা যেন আরও একবার প্রমাণ করে দিলেন হৃতিক রোশন। গত শনিবার হৃতিক ও সুজানের বড় ছেলে রিহান রোশনের জন্মদিন ছিল। কোয়ারেন্টাইনে ছেলের জন্মদিন পালন করে সকলকে চমকে দিলেন হৃতিক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছেলের জন্মদিনের ভিডিও।

  • During nationwide lockdown due to the deadly coronavirus, Bollywood celebs are keeping themselves busy by chilling with their family, doing daily household work and improving their talent.

     Entertainment27, Mar 2020, 10:11 PM IST

    করোনা ঠেকাতে এবার হৃত্বিকের পোষ্য দিল বার্তা, মুহূর্তে তা নেট দুনিয়ায় ভাইরাল

    বিশ্ব জুড়ে যে হারে বেড়ে চলেছে করোনার প্রকোপ, তা যদি এখনই না ঠেকানো যায়, পরবর্তীতে তা ভয়াবহ চিত্র ধারণ করতে পারে। ভারতের জনসংখ্যা বিপুল হওয়ার দরুণই আগে থেকে সচেতন করা হচ্ছে মানুষকে।

  • undefined

    Bollywood25, Mar 2020, 5:22 PM IST

    লকডাউনের মধ্যেই হৃতিকের বাড়িতে সুজান, তবে কি মিটল বিবাহবিচ্ছেদ


    করোনা আতঙ্কের মধ্যেই হৃতিকের কাছে ফিরে এলেন প্রাক্তন স্ত্রী সুজান। বলিউড হার্টথ্রব হৃতিক রোশন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে এই খুশির খবর জানিয়েছেন। বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন এই লাভ বার্ডস। সুজানের এই বাড়িতে ফিরে আসা একেবারেই ছেলেদের মুখের দিকে তাকিয়ে, জানিয়েছেন হৃতিক।

  • undefined

    Bollywood23, Mar 2020, 3:42 PM IST

    'সহজেই অন্য মেয়েদের প্রতি আকৃষ্ট হয়ে পড়তাম', ডিভোর্স নিয়ে বিস্ফোরক হৃত্বিক

    ১৭ বছরের সম্পর্ক। মুহূর্তে ভেঙে গেল সেই বাঁধন। ছোট থেকেই একে অন্যের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন সুজন ও হৃত্বিক। তবে এমন কী হল যার জন্য এমন অবস্থার সন্মুখীন হতে হয়েছিল হৃত্বিককে! 

  • undefined

    Bollywood20, Mar 2020, 1:54 PM IST

    বলিউডের এই তারকাদের গ্রাস করেছিল অবসাদ, তালিকায় শাহরুখ থেকে অক্কি

    মানসিক অবসাদের শিকার হয়েছিলেন একাধিক তারকা। কখনও ব্যক্তিগত জীবন, কখনও আবার কারণ হয়ে দাঁড়িয়েছিল অভিনয় জীবন। দুয়ের মাঝেই কোথাও যেন স্বস্তির অভাব ঘটেছিল। মানসিক সমস্যার জেরে কারুর ঘুম গিয়েছিল উড়ে, কেই আবার বাড়িতেই নিজেকে বন্ধ করে দিয়েছিলেন। 

  • undefined

    Bollywood20, Mar 2020, 1:03 PM IST

    শ্যুটিং সেটে গুরুতর আহত হয়েছিলেন এই তারকারা, দেখুন তালিকায় কারা

    শ্যুটিং চলাকালিন একাধিক দুর্ঘটনার সন্মুখীন হতে হয় তারকাদের। কখনও মৃত্যু ঘটেছে সেটের সদস্যের কখনও আবার গুরুতর আহত হয়েছেন তারকারা। বলিউডে শ্যুটিং ফ্লোরে এমনই পরিস্থিতির সন্মুখীন হতে হয়েছিল তারকাদের।

  • undefined

    Bollywood15, Mar 2020, 11:38 AM IST

    বিশ্ব জুড়ে করোনার কোপ, এবার বিদেশ সফর বাতিল করলেন হৃত্বিক-সলমন

    করোনার কোপ গোটা বিশ্ব জুড়ে। জনসংযোগ এড়াতে একের পর এক সূচী পরিবর্তন করা হচ্ছে। স্থগিত রাখা হয়েছে একাধিক খেলা, বন্ধ রাখা হয়েছে স্কুল-কলেজ। এর কোপ থেকে বাদ পড়েনি বিনোদন জগতও।

  • চরিত্র নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করেছে অভিনেতা। তার প্রমাণ প্রত্যেকেই পেয়েছেন।  'সুপার ৩০' ছবিতে আনন্দ কুমারের ভূমিকায় তিনি যেভাবে নিজেকে প্রস্তুত করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

    Bollywood15, Mar 2020, 8:49 AM IST

    সুপার থার্টিতে অনবদ্য হৃত্বিক, এবার জি সিনে পুরস্কার গ্রিক গডের ঝুলিতে

    কেরিয়ারের শুরু থেকেই হৃত্বিক রোশন পর্দায় নিজের অভিনয়ের গুণেই মুগ্ধ করেছিলেন দর্শকদের। একের পর এক ছবি বক্স অফিসে বিস্তর সাফল্যের মুখ দেখেছিল। কিন্তু সেই সমীকরণ পর্দায় বেশিদিন স্থায়ী হয়নি।

  • ১৪ বছরের বিবাহিত জীবনে বিচ্ছেদ হয়েছে পাঁচ বছর আগে। যদি বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন দুজনেই।

    Bollywood1, Mar 2020, 2:29 PM IST

    গ্রিকগড-এর হলিউডে পা, বলিউডের গণ্ডি থেকে বেরলেন হৃত্বিক

    ২০১৯ থেকেই যেন ভাগ্য নয়া মোড় নিয়েছে হৃত্বিক রোশনের জীবনে। সুপার ৩০ থেকে শুরু হয় হৃত্বিকের নয়া অধ্যায়। কাহো না পেয়ার হ্যায় ছবিতে যে পরিমান জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি, পর পর ছবিতে সেই মাত্রা কমেই পড়তে থাকে।

  • বলিউডের অভিনেতারা

    Bollywood29, Feb 2020, 1:57 PM IST

    ডিভোর্সের ক্ষতিপূরণ দিতে গিয়ে প্রায় 'ভিখারি' হতে বসেছিলেন এই বলি তারকারা

    বলি তারকাদের উপর থেকে দেখতে যতটাই  ঝা চকচকে লাগে, এই  জায়গাটা তৈরি করতে ততটাই কসরত করতে হয় তাদের। সেলেব হওয়া কিন্তু মুখের কথা নয়। আর একবার সেলেব হয়ে যাওয়ার পর বাকিটা সামলে নেন নিজেরাই। একাধিক সম্পর্ক, বিবাহ বিচ্ছেদ এ যেন মুহূর্মুহূ ঘটেই চলেছে।  আর নিজের স্ত্রীকে ডিভোর্স দিয়ে অন্যের গার্লফ্রেন্ডের সঙ্গে সময় কাটানো এটা বলি ইন্ডাস্ট্রির পুরোনো ট্রেন্ড। কিন্তু বিবাহ বিচ্ছেদ তো হল। তার পরের ফেজটা কিন্তু ভীষণ কঠিন। কারণ বিবাহ বিচ্ছেদের খরচটা আকাশছোঁয়া। যা মেটাতে গিয়ে মাথায় হাত পড়েছে অভিনেতাদের। শুধু মাথায় হাত বললে ভুল হবে  এককথায় সারাজীবনের পরিশ্রমের মূল্য নিমেষে শেষ। ভিখারি হওয়ার পথে বসেছে অনেক অভিনেতারা। জেনে নিন সেই বিবাহ বিচ্ছেদের  তালিকায় কারা রয়েছেন, যাদের ক্ষতিপূরণ শুনলে চোখ কপালে উঠবে।

  • হৃত্বিক-সৌরভের ছবি

    Bollywood26, Feb 2020, 9:18 AM IST

    তবে কি 'দাদা'র বায়োপিকের প্রধান চরিত্রে হৃত্বিক, জল্পনা তুঙ্গে

    করণ জোহরের ব্যানারেই আসতে চলেছে  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিক। তবে কি হৃত্বিক রোশনকে নিজের বায়োপিকে দেখতে চান সৌরভ। বায়োপিকের জল্পনা শুরু হবার পরই এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। এর আগেও সৌরভের বায়োপিক করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন একতা কাপুর।

  • একের পর এক হিট ছবি দিয়ে তিনি বি-টাউনে বাজিমাত করে রেখেছেন।

    Bollywood22, Feb 2020, 1:21 PM IST

    দাদাসাহেব ফালকে ফাউন্ডেশনের পুরস্কার পেলেন হৃতিক রোশন, সেরা ছবি 'সুপার ৩০'

    দাদাসাহেব ফালকে ফাউন্ডেশন পুরস্কারে সেরা অভিনেতা নির্বাচিত হলেন হৃত্বিক রোশন। সেরা ছবি হিসেবেও পুরস্কার জিতে নিয়েছে 'সুপার। 'সুপার ৩০' ছবিতে আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করে তিনি তাক লাগিয়ে দিয়েছেন। হৃত্বিকের এই স্বীকৃতির খবর নিজেও শেয়ার করেছেন আনন্দ কুমার।

  • undefined

    Bollywood22, Feb 2020, 10:43 AM IST

    প্রাক্তন স্বামী হৃত্বিককে সঙ্গে নিয়ে মহা শিবরাত্রি পালন সুজানের, জল্পনা তুঙ্গে

    সারা দেশজুড়ে গতকালই ধুমধাম করে পালিত হয়েছে মহা শিবরাত্রি উৎসব। বলিউডের তারকারাও সামিল হয়েছেন এই উৎসব পালনে। আর তাদের মধ্যে মহাদেবের আরাধনায় মেতেছেন বলি হার্টথ্রব হৃত্বিক রোশন। তবে তিনি একা নন প্রাক্তন স্ত্রী সুজান এবং গোটা পরিবারকে সঙ্গে নিয়েই শিবপুজোয় মেতেছেন অভিনেতা। আইনত ভাবে তাদের বিচ্ছেদ হলেও আজ ও তাদের বন্ধন অটুট রয়েছে। স্বামী-স্ত্রীর সংজ্ঞা পাল্টে তারা এখন বেস্ট ফ্রেন্ড। নিজেদের স্বার্থে হোক কিংবা সন্তানের জন্য তারা এখনও একসঙ্গে আছেন।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাদের বেশ কিছু ভাইরাল হয়েছে। মহা শিবরাত্রি পালনের একের পর এক ছবিতে ভরে গিয়েছে নেটদুনিয়া। দেখে নিন সুজান-হৃত্বিকের শিবপুজোর ছবিগুলি।
     

  • ছেলের মতই নেচে মাত করলেন পিঙ্কি রোশন

    Bollywood28, Jan 2020, 3:31 PM IST

    ছেলে হৃত্বিকের হিট গানে মন খুলে নাচলেন মা, নেট দুনিয়ায় ভাইরাল হলেন পিঙ্কি রোশন

    ছেলের মতই নেচে মাত করলেন পিঙ্কি রোশন, ছেলে হৃত্বিকের সিনেমার হিট গানে নাচলেন, ইনস্টাগ্রামে ভিডিও দিতেই তা হল ভাইরাল, আগে নিজের ফিটনেস ভিডিও পোস্ট করেও আলোচনায় আসেন। 

  • hrithik roshan

     Entertainment28, Jan 2020, 3:00 PM IST

    ছবিতে মুগ্ধ হৃত্বিক, ফ্যানকে ধন্যবাদ জানিয়ে দিলেন খোলা চিঠি

    শিল্পী মানেই জীবনে চলার পথে একাধিক বাঁকের সন্মুখীন হওয়া। শিল্পী মানেই কোথাও যেন নিজেকে হারিয়ে বার বার খুঁজে পাওয়া। আছে সাফল্য আছে ব্যর্থতা।